অন্য কোথাও নয়, আরজি করের চারতলার সেমিনার রুমেই ধর্ষণ খুন! এবার চাঞ্চল্যকর দাবি CBI-এর

বাংলা হান্ট ডেস্কঃ আরজি কর হাসপাতালে চিকিৎসক ধর্ষণ খুনের ঘটনা ঘিরে একাধিক রহস্য! ধর্ষণ নাকি গণধর্ষণ? প্রথমে এই নিয়ে প্রশ্ন দেখা দিয়েছিল। এরপর ঘটনাস্থল নিয়েও সংশয় দেখা দেয়। আরজি করের (RG Kar Case) চারতলার সেমিনার রুম থেকে মৃতদেহ উদ্ধার হলেও সেখানেই ওই নারকীয় ঘটনা ঘটানো হয়েছে কিনা তা নিয়ে ধন্দ ছিল অনেকের। এবার এই নিয়ে বিস্ফোরক দাবি করল সিবিআই।

  • আরজি কর ধর্ষণ হত্যাকাণ্ডের (RG Kar Case) ঘটনাস্থল কোথায়?

একটি জনপ্রিয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, এখনও অবধি সিবিআইয়ের (CBI) হাতে যে প্রমাণ এসেছে তাতে মনে করা হচ্ছে ৮ আগস্ট গভীর রাতে চারতলার সেমিনার রুমেই তরুণী চিকিৎসককে ধর্ষণ করে খুন করা হয়েছে। তিনি সেখানে ঘুমোচ্ছিলেন। ওখানে ঢুকে তাঁকে ধর্ষণ খুন করে অভিযুক্ত সঞ্জয় রায়। এরপর সেখান থেকে বেরিয়ে যায়।

আরজি কর কাণ্ডের (RG Kar Case) দু’মাস হওয়ার আগে চার্জশিট পেশ করেছে সিবিআই। সেখানেও সঞ্জয়কেই ধর্ষক এবং খুনি বলে উল্লেখ করা হয়েছে বলে জানা যাচ্ছে। গণধর্ষণের কোনও উল্লেখ সেখানে নেই। নির্যাতিতার দেহ থেকে সংগ্রহ করা নমুনার সঙ্গে ধৃত সঞ্জয়ের দেহরস ও লালারসের নমুনাও মিলে গিয়েছে। চার্জশিটে এমনটা জানানো হয়েছে বলে খবর।

আরও পড়ুনঃ ‘আবার নতুন নাটক’! ডাক্তারদের আক্রমণ শানালেন কুণাল! পাল্টা দিলেন দেবাশিসরা

এই প্রসঙ্গে নাম প্রকাশে অনিচ্ছুক এক সিবিআই কর্তা নাকি জানিয়েছেন, এমন কোনও প্রমাণ মেলেনি, যেখান থেকে গণধর্ষণের ইঙ্গিত পাওয়া যাবে। স্বাভাবিকভাবেই এই তথ্য প্রকাশ্যে আসার পর জোর শোরগোল পড়ে গিয়েছে।

RG Kar case

জানা যাচ্ছে, ইতিমধ্যেই সিবিআইয়ের হাতে ঘটনার রাতের সিসিটিভি ফুটেজ এসেছে (RG Kar Case)। সংশ্লিষ্ট সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, সিবিআই জানিয়েছে গত ৯ আগস্ট ভোর ৪:০৩ মিনিটের সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে সেমিনার রুমের দিকে যাচ্ছে অভিযুক্ত সঞ্জয়। এরপর ভোট ৪:৩২ মিনিটের ফুটেজে দেখা যায় সেখান থেকে সে বেরিয়ে আসছে। জানা যাচ্ছে, সিবিআই মনে করছে, অন্য কোথাও নয়, সেমিনার রুমের চার দেওয়ালের ভেতরই ওই ঘটনা ঘটানো হয়েছে।


Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর