রতন টাটার জীবনকাহিনী এবার পর্দায়! নামভূমিকায় কে? হয়ে গেল বড় ঘোষণা

বাংলা হান্ট ডেস্কঃ উৎসবের মরসুমেই না ফেরার দেশে পাড়ি দিয়েছেন টাটা কর্তা রতন টাটা। তাঁর মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে আসে গোটা দেশে। এখনও সেই ধাক্কা কাটিয়ে উঠতে পারেননি অনেকে। এর মাঝেই বড় খবর! এবার পর্দায় ফুটে উঠবে রতন টাটার জীবনকাহিনী (Ratan Tata Biopic)।

  • টাটা কর্তার জীবন ঘিরে আসছে সিনেমা (Ratan Tata Biopic)?

শুধুমাত্র একজন শিল্পপতি নন, রতন টাটা (Ratan Tata) নামটা শুনেই চোখের সামনে ভেসে ওঠে তাঁর মানবিকতা, দূরদর্শিতার ছবি। সেই কারণে তিনি নেই শুনে চোখে জল এসেছে বহু মানুষের। এই আবহে এবার বড় ঘোষণা করলেন জি এন্টারটেইনমেন্ট এন্টারপ্রাইজের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও। টাটা কর্তার জীবন কাহিনী ঘিরে একটি ছবি তৈরির কথা জানানো হল।

রতন টাটা বহু মানুষের আদর্শ। তিনি অগুনতি মানুষের অনুপ্রেরণা। এবার গোটা দুনিয়ার সামনে তুলে ধরা হবে তাঁর জীবন, ঐতিহ্য (Ratan Tata Biopic)! প্রত্যেকটি মানুষের লাইফস্টাইলে টাটা কর্তার কী অবদান সেটা সবার কাছে পৌঁছে দিতেই এবার বড় উদ্যোগ নেওয়া হল বলে জানা যাচ্ছে।

আরও পড়ুনঃ দ্রোহ কার্নিভাল প্রত্যাহার নয়! উল্টে মুখ্যসচিবকে আমন্ত্রণ ডাক্তারদের! তুমুল শোরগোল

এদিকে জি এন্টারটেইনমেন্টের (Zee Entertainment) তরফ থেকেই রতন টাটার জীবন ঘিরে সিনেমা আনার কথা ঘোষণা হতেই মুখ্যচরিত্র কে অভিনয় করবেন তা নিয়ে জল্পনা কল্পনা শুরু হয়ে গিয়েছে। তবে বিষয়টা এভাবে বানানো হবে না বলে জানানো হয়েছে। সংশ্লিষ্ট সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, তথ্যচিত্রের মাধ্যমে রতন টাটার সম্পূর্ণ জীবন জনসমক্ষে তুলে ধরা হবে।

Ratan Tata biopic

এই বিষয়ে জি স্টুডিওর চিফ বিজনেস অফিসার বলেন, ‘রতন টাটার জীবন ঘিরে একটি তথ্যচিত্র অথবা জীবনীচিত্র তৈরি করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে, তাতে আমরা গর্বিত। এই মহান ব্যক্তিত্ব ও তাঁর উত্তরাধিকারকে উদযাপন করা আমাদের কর্তব্য। আমি এটা নিশ্চিত করতে চাই যে এই ছবির দ্বারা আমরা শ্রী রতন টাটাকে যথাযথ সম্মান দেব’।

জানা যাচ্ছে, টাটা সনসের তরফ থেকে রতন টাটার জীবন কেন্দ্র করে তথ্যচিত্র (Ratan Tata Biopic) তৈরির অনুমতি মিললেই জি-এর তরফ থেকে কাজ শুরু করে দেওয়া হবে। টাটা কর্তার জীবনের ওপর ভিত্তি করে তৈরি এই ছবি থেকে যে লাভ হবে, সেটা আর্থিকভাবে দুর্বল মানুষদের সাহায্য এবং সামাজিক কাজের জন্য দান করা হবে বলে জানানো হয়েছে।


Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর