এত বছর পর অন্ধ হয়ে ফিরল রুপা! মেয়ের মুখোমুখি হয়ে চমকে উঠল সূর্য

বাংলা হান্ট ডেস্ক : নিন্দুকদের মুখে ছাই দিয়ে এই মুহূর্তে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’তে (Anurager Chhowa) আসছে একের পর এক মোড় ঘোরানো পর্ব। কিছুদিন আগেই বড়সড় লীপ নিয়েছে এই ধারাবাহিক (Anurager Chhowa)। এক ধাক্কায় অনেকটাই বড় হয়ে গিয়েছে সূর্য-দীপার জমজ মেয়ে সোনা-রুপা। কিন্তু দুর্ভাগ্যবশত আলাদা আলাদাই বড় হয়েছে সোনা-রুপা।

‘অনুরাগের ছোঁয়া’য় (Anurager Chhowa) এন্ট্রি নিল বড় রুপা

সিরিয়াল (Anurager Chhowa) লীপ নেওয়ার পর শুরুতেই দেখা গিয়েছিল সোনাকে। তবে একটু দেরিতেই সিরিয়ালে এন্ট্রি নিয়েছে সূর্য-দীপার আর এক মেয়ে রুপা। রুপার এই বড়বেলার চরিত্রে অভিনয় করছেন প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের একমাত্র মেয়ে ডল ওরফে সাইনা চট্টোপাধ্যায়। প্রথমে এই চরিত্রে অভিনয় করার কথা ছিল জি বাংলার করুণাময়ী রাণী রাসমণি খ্যাত জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের।

যদিও শেষ মুহূর্তে তিনি সিদ্ধান্ত বদল করেন। আর তাতেই সমস্যায় পড়েন এই সিরিয়ালের নির্মাতারা।  অনেক খোঁজা-খুঁজির পর অবশেষে এই চরিত্রের জন্য মনোনীত করা হয় সাইনা চট্টোপাধ্যায়কে। বড়বেলার সোনাকে দেখার পর রুপাকে দেখার জন্য দর্শকমহলে তৈরি হয়েছিল ব্যাপক কৌতুহল।  সকলেই  অধীর অপেক্ষায়  ছিলেন বড় রুপাকে দেখার জন্য।

অবশেষে দর্শকদের অপেক্ষার অবসান ঘটেছে। সিরিয়ালে ইতিমধ্যেই এন্ট্রি নিয়েছে রুপা। বহু বছর পর রুপা ফিরেছে ঠিকই তবে অন্ধ হয়ে। দীর্ঘ পাঁচ বছর আগে এক দুর্ঘটনার কবলে পড়ে দৃষ্টি শক্তি হারিয়ে ফেলে রূপা। বহু বছর পর এবার আরও একবার মুখোমুখি হতে চলেছে বাবা-মেয়ে।

আরও পড়ুন : ‘জয় গোপাল কি সৌমিতৃষার একার?’ মিঠাইরাণী-কে নিয়ে মুখ খুললেন ‘ঠাম্মী’ স্বাগতা

আজকের পর্বে দেখা গিয়েছে সূর্য -রুপা একে অপরের মুখোমুখি হয়েছে ঠিকই, কিন্তু তারা কেউ একে অপরকে চিনতে পারেনি। সিরিয়ালে দেখা গিয়েছে স্কুলে ঢোকার সময় গাড়ি থেকে নামার পর হোঁচট খেয়েই পরে যাচ্ছিল রুপা। ঠিক তখনই এসে তাকে পড়ে যাওয়ার হাত থেকে বাঁচায় সূর্য।

Anurager Chhowa

এদিন দুজন-দুজনকে দেখে চিনতে  না পারলেও একে অপরকে স্পর্শ করে তাদের একে অপরের সাথে কাটানো পুরনো স্মৃতি মনে পড়ে যায়। কিন্তু কেন তা বুঝতে পারে না কেউ। সব মিলিয়ে আরও  একবার নতুন করে জমে উঠেছে দর্শকদের অত্যন্ত প্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া।


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর