মরণোত্তর বিশেষ সম্মান, শ্রীদেবীর প্রয়াণের ৬ বছর পর বিরাট উদ্যোগ, নিজেকে সামলাতে পারলেন না বনি

বাংলাহান্ট ডেস্ক : ইহজগৎ ছেড়ে ছয় বছর আগেই বিদায় নিয়েছেন সুপারস্টার অভিনেত্রী শ্রীদেবী (Sridevi)। ভারতীয় চলচ্চিত্র জগতে তিনিই ছিলেন প্রথম লেডি সুপারস্টার। দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউড, শ্রীদেবীর (Sridevi) রূপের জাদু এবং অভিনয়ের ক্যারিশ্মায় বুঁদ হয়ে ছিল সকলেই। ২০১৮ সালে থামে তাঁর পথচলা। আচমকা দুর্ঘটনায় রহস্য মৃত্যু হয় শ্রীদেবীর। কিন্তু আজো তাঁর উপস্থিতি সকলের মনে উজ্জ্বল, তা প্রমাণ হয়ে গেল আরো একটি ঘটনায়।

মুম্বইয়ের রাস্তার নাম শ্রীদেবীর (Sridevi) নামে

শ্রীদেবীর (Sridevi) সম্মানে মুম্বইয়ের লোখন্ডওয়ালায় একটি রাস্তার নামকরণ করা হল সম্প্রতি। শনিবার রাস্তাটির উদ্বোধন করেন প্রযোজক বনি কাপুর এবং তাঁদের ছোট মেয়ে খুশি কাপুর। প্রয়াত অভিনেত্রীর নামে রাস্তাটির নামকরণ করা হয়েছে ‘শ্রীদেবী কাপুর চক’। সোশ্যাল মিডিয়ায় রাস্তাটির নামফলকের ছবি শেয়ার করেছেন বনি। ফলকে জ্বলজ্বল করছে শ্রীদেবীর (Sridevi) ছবি, সঙ্গে লেখা রাস্তার নাম।

আরো পড়ুন : দেখা করলেও কথা বলেননি রাজ্যপাল, অসন্তুষ্ট জুনিয়র ডাক্তাররা, ‘নারী নির্যাতনে অভিযুক্ত…’ খোঁচা দেবাংশুর

তারকারা কমেন্ট করেন পোস্টে

পোস্টের সঙ্গে দুই মেয়ে জাহ্নবী কাপুর এবং খুশি কাপুরকে ট্যাগ করেছেন বনি। এদিন বনি এবং খুশির সঙ্গে রাস্তার উদ্বোধনে যোগ দিয়েছিলেন শাবানা আজমি, পুনম ঢিলোঁ এবং অনুপম খের। রবীনা ট্যান্ডন, মনীশ মালহোত্রা, নীলম কোঠারির মতো তারকারাও কমেন্ট করেছেন এই পোস্টে।

আরো পড়ুন : ছিঃ! বিনোদনের জন্য কিনা একটা গাধার সঙ্গে এই কাজ! বড় বিপদে ফাঁসলেন সলমন

আবেগঘন হয়ে পড়েন বনি

সোশ্যাল মিডিয়ায় আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে রাস্তার নামফলকটির উপর থেকে কাপড় সরিয়ে উদ্বোধন করছেন বনি। শ্রীদেবীর (Sridevi) ছবিটি দেখে আবেগঘন হয়ে পড়েন তিনি। ছবির উপরে আলতো করে হাত বোলাতেও দেখা যায় তাঁকে। উল্লেখ্য, গ্রিন একরস টাওয়ারের জংশনে রয়েছে এই রাস্তা। জানিয়ে রাখি, এই বিল্ডিংয়ে বহু বছর বসবাস করেছেন শ্রীদেবী।

Sridevi

প্রসঙ্গত, ১৯৯৬ সালে বনি কাপুরের সঙ্গে বিয়ে হয় শ্রীদেবীর। দীর্ঘ ৫০ বছরেরও বেশি সময় ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন অভিনেত্রী। তাঁর শেষ ছবি ছিল ‘মম’। ২০১৮ সালে দুবাইতে একটি অনুষ্ঠানে গিয়ে প্রয়াত হন শ্রীদেবী।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর