“ভারত বিশ্বের যেকোনও দলকে হারাতে পারে”, টিম ইন্ডিয়ার প্রসঙ্গে বড় প্রতিক্রিয়া দিলেন এই অভিজ্ঞ খেলোয়াড়

বাংলা হান্ট ডেস্ক: সম্প্রতি বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ জিতেছে ভারতীয় দল (India National Cricket Team)। এদিকে, এখন টিম ইন্ডিয়ার চোখ নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ জেতার দিকে রয়েছে। এই দুই দলের মধ্যে তিন ম্যাচের টেস্ট সিরিজ আগামী ১৬ অক্টোবর থেকে শুরু হতে চলেছে। এদিকে, এই টেস্ট সিরিজ শুরু হওয়ার আগে ভারতীয় দলের প্রাক্তন উইকেটরক্ষক-ব্যাটার পার্থিব প্যাটেল একটি বড় প্রতিক্রিয়া দিয়েছেন।

টিম ইন্ডিয়ার (India National Cricket Team) প্রসঙ্গে বড় প্রতিক্রিয়া দিলেন পার্থিব:

মূলত, পার্থিব টিম ইন্ডিয়ার (India National Cricket Team) ভূয়সী প্রশংসা করেছেন এবং জানিয়েছেন যে, রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল খেলার দীর্ঘতম ফর্ম্যাটে বিশ্বের যেকোনও দলকে হারাতে সক্ষম। মূলত, ভারতীয় দল এবং নিউজিল্যান্ডের মধ্যে টেস্ট সিরিজের আগে Jio Cinema এবং Sports 18-এ এই অভিজ্ঞ খেলোয়াড় আসন্ন সিরিজের পিচ নিয়ে একটি বিবৃতি দিয়েছেন।

This player gave a great response regarding India National Cricket Team.

এই প্রসঙ্গে পার্থিব বলেন, “আমি মনে করি না বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচের মতো পিচ হবে। পিচ চেন্নাই এবং কানপুরের মতো সিম করবে না। তবে ভারতীয় দলের (India National Cricket Team) দিকে তাকালে আমার মনে হয় না ভারতের এই ধরণের পিচ বা টার্নারের প্রয়োজন আছে।”

আরও পড়ুন: নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে কোহলির প্রশংসায় পঞ্চমুখ গম্ভীর! করলেন “বিরাট” ভবিষ্যদ্বাণী

তিনি আরও জানান যে, এই ভারতীয় দলটি (India National Cricket Team) এই সময়ে বিশ্বের যেকোনও দলকে হারাতে যথেষ্ট। পাশাপাশি তিনি এটাও বলেছেন যে, “রোহিত শর্মা যেভাবে খেলছেন তাঁর থেকে কিছু রান পেতে চাই এবং অক্ষর প্যাটেল সুযোগ পেতে পারে। আমরা নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ জিততে চাই এবং ভারত কোনও না কোনও সময় চ্যালেঞ্জের মুখোমুখি হবে। তবে, আমি মনে করি নিউজিল্যান্ডকে হারানোর জন্য ভারতের যথেষ্ট খেলোয়াড় রয়েছে।”

আরও পড়ুন: বাংলাদেশ নয়! এবার এই প্রতিবেশী দেশ আদানিকে দিল বড় ঝটকা, জানলে হয়ে যাবেন “থ”

ভারতীয় দল নিউজিল্যান্ডকে ৩-০ ব্যবধানে হারাতে পারবে: পার্থিব প্যাটেল আরও বলেছেন যে, “ওয়ার্ল্ড টেট চ্যাম্পিয়নশিপ মাথায় রেখে, আমি নিশ্চিত ভারত ৩-০ ব্যবধানে জিততে চায় এবং এটি একটি সম্ভাব্য ফলাফল। কিন্তু ভারতকে (India National Cricket Team) চ্যালেঞ্জ করা হবে। তাদের সবচেয়ে বড় চ্যালেঞ্জ হবে বাঁহাতি স্পিনার, মিচেল স্যান্টনার এবং আজাজ প্যাটেলকে মোকাবিলা করা।”


Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর