মুম্বইয়ের বুকে ‘হিন্দু ডন’ হওয়ার স্বপ্ন, এরপর এই তারকা রয়েছেন বিষ্ণোইদের নিশানায়! বাড়ানো হল নিরাপত্তা

বাংলাহান্ট ডেস্ক : বিষ্ণোই (Bishnoi) গ্যাংয়ের দাপটে ত্রস্ত মুম্বই নগরী। সদ্য এনসিপি নেতা বাবা সিদ্দিকীকে খুনের দায় স্বীকার করেছে এই কুখ্যাত দল। জানা গিয়েছে, সলমন ঘনিষ্ঠ হওয়ার কারণেই বেঘোরে প্রাণ দিতে হয়েছে বাবা সিদ্দিকীকে। শুধু তাই নয়, যাঁরাই সলমনকে সাহায্য করবেন তাদের অবস্থাও একই রকম হবে বলে প্রকাশ্যে হুমকি দেওয়া হয়েছে বিষ্ণোই (Bishnoi) গ্যাংয়ের তরফে। এবার শোনা গেল, তাঁদের নিশানায় রয়েছেন আরো এক নামী তারকা।

বিষ্ণোইদের (Bishnoi) পরের নিশানায় কে

বিষ্ণোই (Bishnoi) গ্যাংকে নিয়ে রীতিমতো আতঙ্কে রয়েছে বলিউড। নিরাপত্তা বাড়ানো হয়েছে সলমনের। এর মধ্যেই প্রকাশ্যে এল আরো এক চমকে দেওয়ার মতো নাম। তিনি কৌতুক শিল্পী মুনাওয়ার ফারুকি। শোনা যাচ্ছে, মুনাওয়ারও নাকি রয়েছে বিষ্ণোইদের (Bishnoi) নিশানায়। ইতিমধ্যেই তাঁর উপরে হামলার ছকও নাকি কষা হয়েছিল।

আরো পড়ুন : বাবা বলিউড-টলিউড কাঁপানো স্টার, দাদুও দাপুটে অভিনেতা, এই স্বল্পবসনা সুন্দরীকে চিনলেন?

করা হয়েছিল হামলার পরিকল্পনা

জানা গিয়েছে, গত সেপ্টেম্বর মাসে দিল্লিতে এক অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন মুনাওয়ার। তখনই নাকি তাঁর পিছু নিয়েছিল বিষ্ণোই (Bishnoi)bদলের দুজন দুষ্কৃতী। মুনাওয়ারের সঙ্গে একই বিমানে, একই হোটেলেও উঠেছিলেন তাঁরা। কিন্তু শেষমেষ হামলার পরিকল্পনা সফল হয়নি। গোয়েন্দা সংস্থার থেকে এই খবর ছড়িয়ে পড়তেই বাড়িয়ে দেওয়া হয় মুনাওয়ারের নিরাপত্তা।

আরো পড়ুন : ছিঃ! বিনোদনের জন্য কিনা একটা গাধার সঙ্গে এই কাজ! বড় বিপদে ফাঁসলেন সলমন

বাড়ানো হয়েছে মুনাওয়ারের নিরাপত্তা

জানা যাচ্ছে, মুনাওয়ারকে খুন করে হিন্দু ডন হিসেবে প্রতিষ্ঠিত হতে চেয়েছিলেন লরেন্স বিষ্ণোই (Bishnoi)। সম্প্রতি বাবা সিদ্দিকীর ঘটনার পর মুম্বইতেও নিরাপত্তা আরো আঁটোসাঁটো করা হয়েছে মুনাওয়ারের। বিষ্ণোইদের কড়া বার্তা ভয় ধরিয়েছে অনেকের মনেই।

Bishnoi

প্রসঙ্গত, তথ্য অনুযায়ী, বাবা সিদ্দিকীর সঙ্গে নাকি খুনের নির্দেশ ছিল তাঁর ছেলে জিশান সিদ্দিকীকেও। দশেরার রাতেই দুষ্কৃতীদের গুলিতে প্রাণ হারান এনসিপি নেতা। লীলাবতী হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। খবর পেয়েই দ্রুত বিগ বসের শুটিং ছেড়ে আসেন সলমন। বাবা সিদ্দিকীর সঙ্গে তাঁর দীর্ঘ বন্ধুত্ব। এই ঘটনা যে ভাইজানকে ভেতর থেকে নাড়া দিয়েছে তা বলা বাহুল্য।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর