ভালো TRP-ও কাজ দিল না! কি কারণে এই জনপ্রিয় মেগার জায়গা নিচ্ছে পরিণীতা?

বাংলা হান্ট ডেস্ক : জি বাংলায় আসছে আরও এক নতুন সিরিয়াল (Bengali Serial) ‘পরিণীতা’। এখনকার দিনের টিভি খুললেই একের পর এক বাংলা সিরিয়ালের (Bengali Serial) মেলা। স্টার জলসা হোক কিংবা জি বাংলা প্রায় প্রতিটি চ্যানেলেই একই ছবি। মাস যেতে না যেতেই চ্যানেল গুলির তরফে আনা হচ্ছে কোন না কোন নতুন ধারাবাহিক (Bengali Serial)। কিছুদিন আগেই জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘আনন্দী’।

‘পরিণীতা’-কে জায়গা দিতে শেষ হচ্ছে কোন বাংলা সিরিয়াল (Bengali Serial)?

এই ধারাবাহিকের পর জি বাংলায় আসছে আরও এক নতুন সিরিয়াল ‘পরিণীতা’। এই মেগার প্রোমোতেই দেখা গিয়েছে, প্রধান নায়কের ভূমিকায় রয়েছেন জনপ্রিয় অভিনেতা উদয় প্রতাপ সিং। প্রসঙ্গত এই ধারাবাহিকেই প্রথম  প্রধান নায়কের চরিত্রে অভিনয় করছেন উদয়। এই সিরিয়ালে উদয়ের বিপরীতে প্রধান নায়িকার চরিত্রে রয়েছেন নবাগত অভিনেত্রী ঈশানি।

নতুন সিরিয়াল পরিণীতার প্রমো প্রথম ঝলক প্রকাশ্যে এলেও এখনও পর্যন্ত জানা যায়নি এই ধারাবাহিক সম্প্রচারের সময়। এখন দেখার এই নতুন সিরিয়ালকে জায়গা দিতে আগামী দিনে কোনো সিরিয়াল শেষ হবে না কি নতুন ট্রেন্ডে গা ভাসিয়ে এই ধারাবাহিকেরও সম্প্রচার হবে দুপুরের স্লটে।

আরও পড়ুন :আসছে ডান্স বাংলা ডান্সের নতুন সিজন! বিচারক মিঠুন নাকি দেব?

তবে টেলিপাড়া সূত্রে খবর জি বাংলার পর্দায় এই নতুন সিরিয়াল কে শেষ জায়গা দিতে এবার শেষ করা হবে এই চ্যানেলের অন্যতম হিট মেগা ‘নিম ফুলের মধু’। কিন্তু প্রশ্ন হল ভালো টিআরপি থাকতেও কেনই ধারাবাহিকের সম্প্রচার বন্ধ করা হবে? আসলে সময়ের সাথে সাথে ফুরিয়ে এসেছে এই ধারাবাহিকের গল্প।

Neem

তাই ভালো টিআরপি থাকা সত্ত্বেও এবার এই মেগা সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার আশঙ্কা তৈরী হয়েছে। তবে এই জল্পনা আদৌ কতখানি সত্যি তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না। কারণ আগেও একাধিকবার এই মেগা সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার জল্পনা তৈরী হয়েছিল। তবে প্রিয় সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার আশঙ্কা তৈরী হওয়ায় এই মুহূর্তে বেশ চিন্তায় রয়েছেন এই সিরিয়ালের দর্শক।


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর