পেয়েছিল ভূতুড়ে তকমা, সুশান্তের মৃত্যুর ৪ বছর পর এখন কে থাকেন তাঁর ‘অভিশপ্ত’ ফ্ল্যাটে?

বাংলাহান্ট ডেস্ক : বছর চারেক আগেই বলিউড তথা ইহজগৎ থেকে চিরতরে বিদায় নিয়েছেন সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। উজ্জ্বল কেরিয়ার থাকা সত্ত্বেও একটা চরম পদক্ষেপ নিতে বাধ্য হয়েছিলেন সুশান্ত। শোনা যায়, বলিউডে কোণঠাসা হয়ে পড়েই নাকি নিজের প্রাণ শেষ করতে দুবার ভাবেননি তিনি। বান্দ্রার যে ফ্ল্যাটে উদ্ধার হয়েছিল সুশান্তের (Sushant Singh Rajput) মৃতদেহ, সেখানে এখন কে থাকে জানেন?

সুশান্তের (Sushant Singh Rajput) ফ্ল্যাট নিয়ে ছড়িয়েছিল গুঞ্জন

২০২০ সালের ১৪ ই জুন প্রয়াত হন সুশান্ত (Sushant Singh Rajput)। বান্দ্রার ফ্ল্যাটের ঘর থেকেই ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় অভিনেতাদের দেহ। সুশান্তের মৃত্যুর পর নানান রটনা ছড়িয়েছিল ওই ফ্ল্যাটটি নিয়ে। শোনা গিয়েছিল, ওই ফ্ল্যাটে নাকি রয়েছে ভৌতিক উপদ্রব, যার জেরে সুশান্ত (Sushant Singh Rajput) আত্মঘাতী হতে বাধ্য হন। দেহ উদ্ধার হওয়ার পর দীর্ঘদিন কোনো ভাড়াটে পাওয়া যায়নি ফ্ল্যাটের জন্য। মুখে মুখে ছড়িয়ে পড়েছিল, ফ্ল্যাটটি নাকি অভিশপ্ত। এখন সেই ‘অভিশপ্ত’ ফ্ল্যাটেই গিয়ে উঠেছেন অভিনেত্রী আদাহ শর্মা।

আরো পড়ুন : বলিউডের প্লেবয় থেকে রাহার দায়িত্বশীল বাবা, দস্যু রত্নাকর থেকে বাল্মীকি কীভাবে হলেন রণবীর?

আদাহ জড়িয়েছেন বিতর্কে

হ্যাঁ, সুশান্তের (Sushant Singh Rajput) সাধের ফ্ল্যাটের মালকিন এখন আদাহ। বছরের শুরুতেই ওই ফ্ল্যাটে গিয়ে উঠেছিলেন তিনি। কিন্তু নেটিজেনদের একাংশ অভিযোগ করেছেন, সুশান্তের (Sushant Singh Rajput) নাম ভাঙিয়ে জনপ্রিয়তা পাওয়ার লোভেই নাকি ওই ফ্ল্যাটে থাকছেন আদাহ। এবার এ বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী।

আরো পড়ুন : মুম্বইয়ের বুকে ‘হিন্দু ডন’ হওয়ার স্বপ্ন, এরপর এই তারকা রয়েছেন বিষ্ণোইদের নিশানায়! বাড়ানো হল নিরাপত্তা

কী উত্তর দিলেন অভিনেত্রী

আদাহ বলেন, ‘একজন অভিনেতা এবং একজন মানুষ হিসেবে সবকিছুতে প্রতিক্রিয়া দেওয়া সম্ভব নয়। জীবনে অনেক কিছু করার আছে আমাদের। তাছাড়া এটা একটা স্বাধীন দেশ। সকলের এখানে মতামত দেওয়ার স্বাধীনতা রয়েছে।’ এখানেই না থেমে আদাহ আরো বলেন, তিনি বাধ্য নন সকলকে বলে বেড়াতে যে তিনি ভালো। তিনি নিজে কী করেছেন তিনি জানেন। তিনি যেমন চান না অন্য কেউ তাঁর জন্য বদলে যাক, তেমনি তিনিও কারোর জন্য বদলে যেতে রাজি নন।

Sushant Singh Rajput

আদাহ এর আগে জানিয়েছিলেন, মুম্বইয়ের পালি হিলের বাড়িতেই তিনি এতদিন থেকেছেন। এই প্রথম বাড়ি ছেড়ে অন্য জায়গায় এসে উঠেছেন। তবে সুশান্তের (Sushant Singh Rajput) এই বাড়িটি তাঁর খুব ভালো লেগেছে। এখানে তিনি ইতিবাচক অনুভূতি পান।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর