উর্মি-সাত্যকি অতীত! আনন্দীর চরিত্রে ন্যাকা-ন্যাকা অভিনয়, অন্বেষাকে দেখে বিরক্ত দর্শক

বাংলা হান্ট ডেস্ক : জি বাংলার পর্দায় সম্প্রচারিত একেবারে নতুন একটি সিরিয়াল আনন্দী (Anondi)। এই সিরিয়ালের (Anondi) হাত ধরে আরও একবার নতুন করে কামব্যাক করেছেন দর্শকদের প্রিয় উর্মি-সত্যকির জুটি। জি বাংলার সুপারহিট মেগা সিরিয়াল এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে প্রথমবার উর্মি-সত্যকির চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা ঋত্বিক মুখোপাধ্যায় এবং অভিনেত্রী অন্বেষা হাজরা।

আনন্দী (Anondi) চরিত্রে অন্বেষার অভিনয় দেখে বিরক্ত দর্শক

এই সিরিয়াললে  তাদের জুটি ছিল সুপারহিট পুরনো ঝুটিকে নতুন করে ফিরিয়ে আনার জন্য দর্শকদের দাবি ছিল বহুদিনের। অবশেষে নতুন সিরিয়ালের (Anondi) হাত ধরে আরও একবার ছোট পর্দায় ফিরে এসেছেন এই জুটি। শুরু থেকে এই ধারাবাহিক (Anondi) নিয়ে অনুরাগীদের মধ্যে কৌতুহল ছিল চরমে।

পর্দায় আরও একবার এই জুটিকে  দেখার জন্য মুখিয়ে ছিলেন অনুরাগীরাও। দর্শকমহলে তাঁদের  চাহিদার কথা মাথায় রেখেই জি বাংলার পর্দায় আবার ফিরিয়ে আনা হয় উর্মি সত্যকির জুটিকে। নতুন সিরিয়ালে এই জুটি আদি-আনন্দী নামে পরিচিত।

আরও পড়ুন : মা দুর্গার সামনেই শ্রুতির সিঁথিতে সিঁদুর পরালেন স্বর্ণেন্দু! কবে চারহাত এক হচ্ছে তাঁদের?

তবে দর্শকদের কাছে আগের সিরিয়ালে উর্মি-সত্যকির জুটি যতটা হিট ছিল এই আদি-আনন্দী জুটি তার ধারে কাছে নেই বলেই মনে করা হচ্ছে। এখনও পর্যন্ত এই নতুন জুটি দর্শকদের মনে দাগ কাটতে পারেনি। পাশাপাশি আনন্দী চরিত্রটি নিয়েও বেজায় অসন্তুষ্ট দর্শকরা।

Anondi

কারণ এই আনন্দী চরিত্রে অন্বেষার অভিনয় নাকি বিরক্তিকর। সিরিয়ালে আনন্দীর  চরিত্রে অন্বেষার ন্যাকা ন্যাকা অভিনয় আর দ্রুত সংলাপ বলার কায়দা একেবারে পছন্দ নয় তাদের। এখন দেখার প্রতিপক্ষ চ্যানেল স্টার জলসার বিপরীতে এই ধারাবাহিকটি দর্শক মহলের ঠিক কতটা জায়গা করে নিতে পারে।


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর