ক্যাটরিনাকেও ধরল না মনে! এই নায়িকার সঙ্গে ডেটে যাওয়ার স্বপ্ন ভিকির, সংসার কি ভাঙছে?

বাংলাহান্ট ডেস্ক : বলিউডের ভাগ্যবান অভিনেতাদের মধ্যে অন্যতম ভিকি কৌশল (Vicky Kaushal)। ইন্ডাস্ট্রির সবথেকে সুন্দরী, আকর্ষণীয় অভিনেত্রীদের মধ্যে একজনকে স্ত্রী হিসেবে পাওয়া কম সৌভাগ্যের কথা না। ক্যাটরিনা কাইফের প্রতি নিজের ভালোলাগা এ দেখা গিয়েছিল ভিকিকে (Vicky Kaushal)। এমনকি অ্যাওয়ার্ড শোয়ের মঞ্চে সরাসরি ক্যাটকে প্রেমের আভাসও দিয়েছেন অভিনেতা। শেষমেষ ২০২১ এ স্বপ্নপূরণ হয় ভিকির (Vicky Kaushal)। বিবাহবন্ধনে আবদ্ধ হন ভিকি ক্যাটরিনা।

নিজের থেকে বয়সে বড় ক্যাটরিনাকে বিয়ে করেন ভিকি (Vicky Kaushal)

বয়সে ক্যাটরিনার থেকে বছর কয়েকের ছোট ভিকি (Vicky Kaushal)। ইন্ডাস্ট্রিতেও অভিনেত্রীর অনেক পরে পা রেখেছেন তিনি। কিন্তু কথায় বলে, জন্ম মৃত্যু বিয়ে, তিন বিধাতা নিয়ে। ক্যাটরিনার সঙ্গেই জুটি বাঁধা ছিল ভিকির। বলিউডে বেশ জনপ্রিয় তাঁদের জুটি। সুন্দরী স্ত্রীকে কার্যত চোখে হারান ভিকি। তবে বিয়েটা ক্যাটরিনার সঙ্গে হলেও আসলে কিন্তু বলিউডের এক অন্য নায়িকার প্রতি আকৃষ্ট ছিলেন ভিকি। ব্যাপারটা কী?

আরো পড়ুন : আধো আধো বাংলায় ‘জয় মা দুগ্গা’, মুখার্জিদের পুজোয় লাইমলাইট কাড়ল বিপাশা কন্যা দেবী

ভাইরাল হয়েছে পুরনো ভিডিও

আসলে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভিকির (Vicky Kaushal) একটি পুরনো ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে তাঁকে প্রশ্ন করা হয়, ক্যাটরিনা নাকি দীপিকা, কার সঙ্গে একান্তে সিনেমা দেখতে যেতে চান তিনি। উত্তরে ভিকি মজা করে বলেন, সে সময় যিনি ফাঁকা থাকবেন তাঁকে নিয়েই যাবেন তিনি। এই ভিডিওটি ভাইরাল হতেই অনেকে মন্তব্য করেছেন, তবে কি ক্যাটরিনা ছাড়াও দীপিকার প্রতিও দুর্বলতা ছিল ভিকির (Vicky Kaushal)?

আরো পড়ুন : বলিউডের প্লেবয় থেকে রাহার দায়িত্বশীল বাবা, দস্যু রত্নাকর থেকে বাল্মীকি কীভাবে হলেন রণবীর?

কী বলেছিলেন ক্যাটরিনাকে

প্রসঙ্গত, কফি উইথ করণ এর শো সহ একাধিক সাক্ষাৎকারে ক্যাটরিনার প্রতি ভালোলাগার কথা প্রকাশ করেছিলেন ভিকি (Vicky Kaushal)। এমনকি একটি অ্যাওয়ার্ড শোয়ের মঞ্চে অভিনেত্রীকে উদ্দেশ্য করে তিনি মজা করে বলেছিলেন, ‘একজন ভালো দেখে ভিকি কৌশলকে (Vicky Kaushal) খুঁজে বিয়ে কেন করে নেন না আপনি?’ সে সময়ে শোতে দর্শকাসনে বসেছিলেন সলমন খান। ক্যাটরিনা স্পষ্টতই লজ্জায় লাল হয়ে খানিক অপ্রস্তুতে পড়েছিলেন।

Vicky Kaushal

তবে পরবর্তীতে সেই ক্যাটরিনার সঙ্গেই গাঁটছড়া বাঁধেন ভিকি। করোনার সময়ে তাঁদের প্রেম হয় বলে খবর। ২০২১ এ বিয়ে করেন ভিকি ক্যাটরিনা। আগামীতে ছত্রপতি শম্ভাজী মহারাজের চরিত্রে দেখা যাবে অভিনেতাকে। অন্যদিকে ক্যাটরিনাকে আগামীতে দেখা যাবে ‘জি লে জারা’ ছবিতে।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর