কাকু থেকে স্বামী, ডিভোর্সি দুই সন্তানের বাবাকে বিয়ে, ‘বাচ্চা মেয়ে’ করিনা আর সইফের বয়সের ফারাক কত জানেন?

বাংলাহান্ট ডেস্ক : বলিউডের অফস্ক্রিন হেভিওয়েট কাপল সইফ আলি খান এবং করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। একাধিক ব্যর্থ সম্পর্কের পর ডিভোর্সি, দুই সন্তানের বাবা সইফের হাত ধরেছিলেন অভিনেত্রী। ব্যাপারটা শুনতে যতটা সহজ, কাজে করে দেখানোটা ততটাও সহজ ছিল না করিনার জন্য। কারণ ভিনধর্মী সইফের ডিভোর্সি তকমা নিয়ে করিনাকে (Kareena Kapoor Khan) সাবধান করেছিলেন অনেকেই। কিন্তু কারোর কথাকেই পাত্তা দেননি অভিনেত্রী। সইফকেই নিজের বাকি জীবনের সঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন তিনি।

প্রথম দেখা কবে হয় সইফ করিনার (Kareena Kapoor Khan)

সইফ করিনার (Kareena Kapoor Khan) প্রথম দেখা কবে তা নিয়ে কম জল্পনা নেই। তবে এ বিষয়ে একবার মুখ খুলেছিলেন তাঁরা। এক রিয়েলিটি শোতে শাহরুখকে সইফ জানিয়েছিলেন, ফিল্মস্তান স্টুডিওতে শুটিং করতে গিয়েই প্রথম বার করিনাকে (Kareena Kapoor Khan) দেখেন তিনি। তিনি দেখেছিলেন, একটি ছোট্ট বাচ্চা মেয়ে মেকআপ রুমের বাইরে বসে তাঁর দিকে তাকিয়েছিল। তিনি জিজ্ঞাসা করেছিলেন, মেয়েটি কে। তখন একজন তাঁকে জানিয়েছিলেন যে মেয়েটি করিশ্মার বোন করিনা কাপুর (Kareena Kapoor Khan)।

আরো পড়ুন : কেরিয়ারের আগে বউ, আলিয়ার অপমানে বিরাট সিদ্ধান্ত রণবীরের, ফেরাচ্ছেন হাতে থাকা লক্ষ্মীকে

প্রথম দেখাতেই ভালো লেগেছিল অভিনেতার

সইফ এও বলেছিলেন, প্রথম বার করিনাকে (Kareena Kapoor Khan) দেখেই তাঁর মনে হয়েছিল যে মেয়েটি বেশ সুন্দরী। সেদিনই নাকি করিনাকে তাঁর ভালো লেগে গিয়েছিল বলে মন্তব্য করেছিলেন সইফ। ‘বাচ্চা মেয়ে’, হ্যাঁ করিনাকে প্রথম বার দেখে এমনটাই মনে হয়েছিল অভিনেতার। কিন্তু সইফের থেকে কতটা ছোট করিনা? দুজনের মধ্যে বয়সের ফারাক কত?

আরো পড়ুন : বাড়ির বউই তো আসল লক্ষ্মী, উত্তম কুমারের বাড়ির পুজোয় প্রতিমার এই বিশেষত্ব জানেন?

দুজনের বয়সের ফারাক কত

উল্লেখ্য, সইফের জন্ম ১৯৭০ সালে আর করিনার (Kareena Kapoor Khan) জন্ম ঠিক তার ১০ বছর পর ১৯৮০ তে। তবে বয়সের এই লম্বা ফারাক তাঁদের দাম্পত্যে কখনো কোনো প্রভাব ফেলেনি। করিনার (Kareena Kapoor Khan) সঙ্গে বিয়ের পর আরো দুই সন্তানের বাবা হয়েছেন সইফ। এমনকি অভিনেত্রীর কথায়, বয়স বাড়ার সঙ্গে সঙ্গে সইফের আকর্ষণ যেন আরো বেড়েছে। তাঁকে দেখে মনেই হয় না যে তিনি ৫৩ বছরের। পরস্পরের প্রতি সম্মান আর ভালোবাসাটাই আসল বলে মত করিনার।

Kareena Kapoor Khan

প্রসঙ্গত, এমন গুঞ্জন শোনা যায়, অমৃতা সিং এর সঙ্গে সইফের প্রথম বিয়েতে নাকি অতিথি হয়ে গিয়েছিলেন ছোট্ট করিনা। এমনকি তিনি নাকি ‘আঙ্কেল’ বলে সম্বোধন করে সইফকে শুভেচ্ছা জানিয়েছিলেন। পালটা অভিনেতা নাকি বলেছিলেন ‘ধন্যবাদ বেটা’! যদিও এই রটনার সত্যতা নিয়ে কখনো কথা বলতে শোনা যায়নি সইফ করিনাকে।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর