বিয়ে নিয়ে ট্রোল, কটাক্ষে জেরবার, বিতর্ক এড়াতেই কার্নিভালে অনুপস্থিত কাঞ্চন-শ্রীময়ী!

বাংলাহান্ট ডেস্ক : সদ্য মঙ্গলবার রেড রোডে অনুষ্ঠিত হয়েছে দুর্গাপুজো কার্নিভাল (Carnival)। বিগত বেশ কয়েক বছর ধরেই পুজোর পর এই কার্নিভালের আয়োজন করা হয় রাজ্য সরকারের তরফে। তবে বাংলার দুর্গাপুজো ইউনেস্কোর তরফে ‘হেরিটেজ’ তকমা পাওয়ার পর কার্নিভালের (Carnival) ব্যাপ্তি এবং আড়ম্বর বেড়েছে আরো। এবারের কার্নিভালেও মুখ্যমন্ত্রীর পাশে দেখা মিলল বড়পর্দা এবং ছোটপর্দার তারকাদের। কিন্তু অদ্ভূত ভাবে অনুপস্থিত ছিলেন অভিনেতা বিধায়ক কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ।

কার্নিভালে (Carnival) গেলেন না কেন কাঞ্চন শ্রীময়ী

অভিনয় দুনিয়া থেকে বছর তিনেক আগেই রাজনীতির জগতে পা রেখেছিলেন কাঞ্চন। প্রথম বার ভোটে জিতে বিধায়কও হন তিনি। তারপর থেকে তৃণমূলের সব সভা, অনুষ্ঠানেই দেখা গিয়েছে কাঞ্চনকে। সঙ্গে ছিলেন শ্রীময়ীও। তখন অবশ্য বিয়ে হয়নি তাঁদের। চলতি মাসেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন কাঞ্চন শ্রীময়ী। নববিবাহিতা স্ত্রীকে নিয়ে এবার তবে এলেন না কেন কার্নিভালে (Carnival)?

আরো পড়ুন : কাকু থেকে স্বামী, ডিভোর্সি দুই সন্তানের বাবাকে বিয়ে, ‘বাচ্চা মেয়ে’ করিনা আর সইফের বয়সের ফারাক কত জানেন?

বিতর্ক এড়াতেই এই সিদ্ধান্ত

চলতি বছরে বিয়ে এবং পরবর্তীতে আরজিকর নিয়ে বিতর্কিত মন্তব্য করে সমালোচনার মুখে পড়েছিলেন কাঞ্চন। জুনিয়র ডাক্তারদের কটাক্ষ করে চরম ধিক্কার শুনতে হয়েছিল তাঁকে। আবার ক্ষমা প্রার্থনাও করেছিলেন অভিনেতা। তবে কি এবার কোনো রকম বিতর্ক এড়াতেই কার্নিভালে (Carnival) গেলেন না কাঞ্চন শ্রীময়ী? উঠছে প্রশ্ন।

আরো পড়ুন : কেরিয়ারের আগে বউ, আলিয়ার অপমানে বিরাট সিদ্ধান্ত রণবীরের, ফেরাচ্ছেন হাতে থাকা লক্ষ্মীকে

জবাব দিলেন অভিনেতা

সংবাদ মাধ্যমের তরফে কাঞ্চনকে প্রশ্ন করা হলে জানা গেল আসল কারণ। অভিনেতা বিধায়ক জানান, তিনি খুবই অসুস্থ। ডাক্তার দেখিয়েছেন। এসজিপিটি খুব বেশি। ইনফেকশন থেকে জ্বর এসেছে। বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন ডাক্তার। কাঞ্চন এও জানান, তিনি অসুস্থ বলেই শ্রীময়ী ইচ্ছা থাকা সত্ত্বেও উপস্থিত থাকতে পারেননি কার্নিভালে (Carnival)।

Carnival

উল্লেখ্য, এ বছর অনেক তারকারই দেখা মেলেনি দুর্গাপুজো কার্নিভালে। নুসরত জাহান, জুন মালিয়া, রচনা বন্দ্যোপাধ্যায়, সৌমিতৃষা কুণ্ডু, ঋতুপর্ণা সেনগুপ্ত, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়রা উপস্থিত থাকলেও দেখা যায়নি রাজ শুভশ্রী, কৌশানি, দেব, সৌরভ ডোনাদের।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর