ফের ভয়াবহ রেল দুর্ঘটনা! লোকমান্য তিলক এক্সপ্রেসের ৮ টি বগি লাইনচ্যুত, জারি হেল্পলাইন নম্বর

বাংলা হান্ট ডেস্ক: ফের ভয়াবহ ট্রেন (Indian Railways) দুর্ঘটনা! এবার আসামের দিমা হাসাও জেলার দিবালং স্টেশনে আগরতলা-লোকমান্য তিলক টার্মিনাল এক্সপ্রেসের ৮ টি বগি লাইনচ্যুত হয়েছে বলে জানা গিয়েছে। উত্তর-পূর্ব সীমান্ত রেলের আধিকারিকরা এই তথ্য জানিয়েছেন।

ফের ভয়াবহ ট্রেন (Indian Railways) দুর্ঘটনা:

প্রাপ্ত তথ্য অনুযায়ী জানা গিয়েছে যে, এই দুর্ঘটনায় এখনও পর্যন্ত কোনও হতাহতের বা গুরুতর আহত হওয়ার খবর নেই। আধিকারিকদের মতে, বৃহস্পতিবার বিকেল ৩ টে ৫৫ মিনিট নাগাদ এই দুর্ঘটনা ঘটে। তবে, এই দুর্ঘটনার কারণ এখনও জানা যায়নি। লাইনচ্যুত বগির মধ্যে ট্রেনের (Indian Railway) “পাওয়ার কার” (জেনারেটর অংশ) এবং ইঞ্জিন অন্তর্ভুক্ত রয়েছে বলে জানা গিয়েছে।

8 coaches of Lokmanya Tilak Express derailed Indian Railways.

প্রসঙ্গত উল্লেখ্য যে, ইতিমধ্যেই উচ্চ আধিকারিকদের নিয়ে লুমডিং থেকে উদ্ধারকাজে সাহায্যের লক্ষ্যে একটি মেডিক্যাল ট্রেন ইতিমধ্যেই ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছে, কর্মকর্তারা জানিয়েছেন। আধিকারিকরা জানান, লুমডিং-বদরপুর সিঙ্গেল লাইন হিলি সেকশনে ট্রেন চলাচল স্থগিত করা হয়েছে।

আরও পড়ুন: এগিয়ে চলেছে ভারত, ফের ট্র্যাকে ফিরল রফতানির পরিমাণ! সামনে এল বিরাট পরিসংখ্যান

এদিকে, রেলের মুখপাত্র জানিয়েছেন, বৃহস্পতিবার বিকেল ৪ টা নাগাদ লুমডিং বিভাগের অন্তর্গত লুমডিং-বরদারপুর হিল সেকশনে এই ঘটনা ঘটে। তিনি জানান, লুমডিং-বদরপুর সিঙ্গেল লাইন সেকশনে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। পাশাপাশি, ইতিমধ্যেই একটি মেডিক্যাল ট্রেন ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: লজ্জার রেকর্ড! নিউজিল্যান্ডের সামনে দিশেহারা ভারত, মাত্র ৪৬ রানেই খেল খতম

হেল্পলাইন নম্বর: লোকমান্য তিলক টার্মিনাল এক্সপ্রেসের (Indian Railways) লাইনচ্যুত হওয়ার পরে, রেলের তরফে লুমডিং-এ হেল্পলাইন নম্বর জারি করা হয়েছে। এই হেল্পলাইন নম্বরগুলি হল- ০৩৬৭৪ ২৬৩১২০, ০৩৬৭৪ ২৬৩১২৬।


Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর