শান্টু অভিনেতা সৈয়দ আরেফিনের জীবনে এল নতুন সদস্য! নিজেই জানালেন সুখবর

বাংলা হান্ট ডেস্ক : বাংলা সিরিয়ালের অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেতা হলেন  সৈয়দ আরেফিন (Syed Arefin)। আজ পর্যন্ত প্রায় সবকটি বাংলা সিরিয়ালেই প্রধান নায়কের চরিত্রে অভিনয় করেছেন তিনি (Syed Arefin)। তালিকায় রয়েছে ‘ইরাবতী চুপকথা’, ‘খেলাঘর’, ‘তুঁতে’, এবং  ‘যোগমায়া’র মতো বেশ কিছু ধারাবাহিক।

সৈয়দ আরেফিনের (Syed Arefin) জীবনে নতুন সদস্য

তবে প্রথম সিরিয়াল ‘ইরাবতী চুপকথা’,এবং ‘খেলাঘর’ বাংলা সিরিয়ালের দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়তা পেলেও পরের দুটি সিরিয়াল অর্থ্যাৎ ‘তুঁতে’ এবং ‘যোগমায়া’ সেভাবে সাফল্য পায়নি। টিআরপির এভাবে খুব অল্প দিনেই শেষ হয়ে যায় সৈয়দের শেষ দুটি মেগা। তবে জি বাংলার পর্দায় সম্প্রচারিত ‘যোগমায়া’ শেষ হওয়ার পর এখনও পর্যন্ত নতুন কোনো মেগায় দেখা যায়নি অভিনেতাকে (Syed Arefin)।

প্রসঙ্গত একই সাথে অভিনয় করার সুবাদে সহ অভিনেত্রীদের সাথে সৈয়দের প্রেমের জল্পনা তৈরি হয়েছে একাধিকবার। কখনও খেলাঘরের পূর্ণা  অভিনেত্রী স্বীকৃতি মজুমদারের সাথে আবার কখনও  তুঁতে অভিনেত্রী দীপান্বিতা রক্ষিতের সাথে প্রেমের গুঞ্জন তৈরি হয়েছিল অভিনেতার। তবে সম্ভবত  সবটাই ছিল সিরিয়ালের প্রচারের স্বার্থে।

কিন্তু বাস্তব জীবনে এই অভিনেতা বিবাহিত। তবে  সৈয়দের স্ত্রী কিন্তু কোনো নায়িকাদের থেকে কোন অংশে কম সুন্দরী নন। এরই মাঝে এবার অভিনেতার জীবনে এলো নতুন সদস্য। যার হাত ধরে এবার তাঁর বহুদিনের স্বপ্ন পূরণ হলো। পরিবারের নতুন অতিথি আসার খবর সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে নিজেই জানিয়েছেন সৈয়দ আরফিন।

আরও পড়ুন : মৃত্যুর পরেও অমর সুর সম্রাজ্ঞী! একটা গান গাইতে কত পারিশ্রমিক নিতেন লতা মঙ্গেশকর?

এদিন নিজের মা ও স্ত্রীকে পাশে নিয়েই পরিবারের নতুন অতিথির সাথে সকলের পরিচয় করিয়ে দিয়েছেন অভিনেতা। আসলে অভিনেতার বহু দিনের স্বপ্ন ছিল নিজের গাড়ির কিনবেন। কঠোর পরিশ্রম করে নিজের উপার্জনের টাকায়  অবশেষে গাড়ি কিনেছেন অভিনেতা। তাই নিজের প্রথম চারচাকা গাড়ির সাথে ছবি শেয়ার করে নিয়েছেন অভিনেতা।

 

View this post on Instagram

 

A post shared by Arefin (@arefin_official)

সোশ্যাল মিডিয়ায় সৈয়দ লিখেছেন, ‘স্মৃতি তৈরী হচ্ছে! এই আনন্দের নতুন অধ্যায় শুরুর মুহূর্ত নিজের পরিবার আর বন্ধুদের সঙ্গে ভাগ করে নিলাম। এই অনুভূতি ভাষায় প্রকাশ করা যাবে না।  সকলের আশীর্বাদ ও ভালোবাসার জন্য কৃতজ্ঞ থাকবো। নতুন সদস্যের সাথে এখন জীবনের অনেক মুহূর্ত তৈরি করা বাকি আছে।


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর