‘কবে শ্যুটিংয়ে ফিরব জানি না’! হাসপাতালে ভর্তি ‘নিম ফুলের মধু’ অভিনেত্রী! উদ্বিগ্ন দর্শকরা

বাংলা হান্ট ডেস্কঃ জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে একটি হল ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। সৃজন-পর্ণার সিরিয়ালের টিআরপি শুরু থেকেই বেশ ভালো। পর্ণা স্মৃতি ফিরতেই হুড়মুড়িয়ে বেড়েছে রেটিং। এই ধারাবাহিকের এক অভিনেত্রীই বিগত ১২ দিন ধরে হাসপাতালে ভর্তি। সেখানে চলছে চিকিৎসা।

  • আজ ছুটি পাচ্ছেন ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu) অভিনেত্রী

রিপোর্ট অনুযায়ী, গত ৬ অক্টোবর আচমকাই অসুস্থ বোধ করেন বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তী। ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের (Bengali Serial) নায়ক সৃজনের ঠাকুমার চরিত্রে অভিনয় করছেন তিনি। জানা যাচ্ছে, সেই সময় তিনি চুটিয়ে শ্যুট করছিলেন। নিত্যদিনই থাকতো কলটাইম। পুজোর আগে কাজের চাপ বেশি থাকলেও সবটাই সামাল দিচ্ছিলেন সৃজন-পর্ণার অনস্ক্রিন ঠাম্মি। তবে আচমকা হাঁটু ব্যথা বাড়তেই বাঁধে বিপত্তি!

জানা যাচ্ছে, হাঁটু যন্ত্রণার কারণে কষ্ট পাচ্ছিলেন বর্ষীয়ান অভিনেত্রী। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে দেখার পর হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেওয়া হয়। চিকিৎসক নীলরতন নাইয়ার চিকিৎসা করছেন তাঁর। সম্প্রতি নিজের শারীরিক অবস্থা সম্বন্ধে সর্বভারতীয় একটি সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেন লিলি চক্রবর্তী (Lily Chakraborty) নিজে।

আরও পড়ুনঃ জেলবন্দি অবস্থাতেই জোর ধাক্কা! সন্দীপের আবেদন খারিজ করল হাইকোর্ট! তুমুল শোরগোল

‘নিম ফুলের মধু’র (Neem Phooler Madhu) ঠাম্মি বলেন, ‘এখন আমি অনেকটাই ভালো আছি। পায়ের ব্যথাও অনেকটা কম। আজই ডাক্তার ছুটি দিয়ে দেবেন বলেছেন’। কবে শ্যুটিংয়ে ফিরবেন জিজ্ঞেস করায় বর্ষীয়ান তারকা বলেন, ‘এখনও তো জানি না। ছুটি দেওয়ার সময় হয়তো ডাক্তার সবটা বলে দেবেন’।

Neem Phooler Madhu Lily Chakraborty

শোনা যাচ্ছে, সিরিয়ালের (Serial) শ্যুটিং সেটেই নাকি শরীর খারাপ বোধ করছিলেন লিলি চক্রবর্তী। সর্বভারতীয় ওই সংবাদমাধ্যমের কাছে তিনি জানান, শ্যুটিংয়ের চাপে কিছু হয়নি। কারোর জন্য হয়নি বলে জানান সৃজন-পর্ণার ঠাম্মি। তিনি বলেন, ‘হাঁটুর ব্যথা আচমকাই বাড়তে থাকে। হাঁটতেও সমস্যা হচ্ছিল। এখন অনেকটা সুস্থ মনে হচ্ছে। কষ্টও অনেকটা কমেছে’।

এদিকে ‘নিম ফুলের মধু’র (Neem Phooler Madhu) বর্তমান ট্র্যাকের কথা বলা হলে, গত কয়েক সপ্তাহে ধারাবাহিকের রেটিং খানিক কমছিল। তবে পর্ণার স্মৃতি ফিরতেই ছক্কা হাঁকিয়েছে এই মেগা। এই সপ্তাহে ৬.৩ পয়েন্ট সহযোগে টিআরপি তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এসেছে জি বাংলার এই সিরিয়াল।


Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর