‘আমার মতো লোকের হয়তো …’! সুযোগ পেয়েও বাদ, বিস্ফোরক অভিনেতা চন্দন সেন

বাংলা হান্ট ডেস্ক : বাংলা বিনোদন জগতের একজন প্রতিভাবান অভিনেতা হলেন চন্দন সেন (Chandan Sen)। ছোট পর্দা থেকে বড় পর্দা বাংলা বিনোদন জগতের বিভিন্ন মাধ্যমে নিজের অভিনয় গুণেই কদর পেয়েছেন তিনি (Chandan Sen)। বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করে জাত চিনিয়েছেন নিজের অভিনয়ের। ছোট পর্দার দর্শকদের কাছে তিনি একজন আদর্শ বাবা।

বিস্ফোরক চন্দন সেন (Chandan Sen)

বিশেষ করে স্টার জলসার জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘ইচ্ছে নদী’তে তাঁর (Chandan Sen) অভিনয় দেখে চোখে জল এসে গিয়েছিল দর্শকদের। এছাড়া ‘খড়কুটো’ সিরিয়ালেও তাঁর অভিনয় আজও চোখে লেগে রয়েছে বাংলা সিরিয়াল প্রেমীদের। বাংলা সিনেমার কথা বললে চন্দন সেন অভিনীত সিনেমার ঝুলিতে রয়েছে আন্তর্জাতিক স্তরের মনোনয়ন।

চন্দন সেন অভিনীত সিনেমা ‘মানিকবাবু মেঘ’-এর  সাফল্য লাভের পর বর্তমান পত্রিকায় সাথে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনয় থেকে বাদ পড়ার বিষয়ে মুখ খুলে ছিলেন তিনি। এই সাক্ষাৎকারে তিনি জানান ‘মিস্টার অ্যান্ড মিসেস আইয়ার’ সিনেমায় সুযোগ পাওয়ার পরেও তাঁকে বাদ দেওয়া হয়েছিল। কিন্তু কেন?

আরও পড়ুন : চিরঘুমে সত্যজিৎ রায়ের ‘প্রতিদ্বন্দ্বী’র টুনু! স্বামী হারা অভিনেত্রী অনুরাধা রায়

এর কারণ জানতে চাওয়া হলে চন্দনবাবু স্পষ্ট বলেন, ‘আমার মতো দেখতে লোককে হয়তো দরকার পড়েনি। হয়তো ভেবেছেন আমার দ্বারা হবে না। আক্ষেপ নেই কারণ সিনেমায় তো দেখার একটা জরুরী জায়গা থাকে। আমার মতো খারাপ দেখতে মানুষ দর্শক কেন গ্রহণ করবেন?’

Chandan Sen

সেইসাথে অবশ্য অভিনেতা এও বলেন, ‘তবে হ্যাঁ, অঞ্জন দত্তের কাছে আমি চিরকৃতজ্ঞ। উনি ওনার সাতটা ছবিতে সাত রকম চরিত্রে আমায় অভিনয় করতে দিয়েছেন। এছাড়া ধারাবাহিকে শৈবাল বন্দ্যোপাধ্যায় আমায় আশ্বাস দিয়েছিলেন আমি বাতিল নই।’


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর