সলমনের ঘুম উড়িয়ে চর্চায় লরেন্স বিষ্ণোই, এবার গ্যাংস্টারকে নিয়ে বায়োপিক! মুখ্য চরিত্রে এই অভিনেতা!

বাংলাহান্ট ডেস্ক : বাণিজ্য নগরী মুম্বই মানেই গ্যাংস্টারদের (Gangster) স্বর্গরাজ্য। বিভিন্ন সময়ে ফিল্মি জগতের প্রতি নজর পড়েছে বিভিন্ন গ্যাংস্টার দের। দাউদ ইব্রাহিম থেকে বর্তমানে লরেন্স বিষ্ণোইরা দাপট দেখিয়েছেন ইন্ডাস্ট্রিতে। আন্ডারওয়ার্ল্ডের সঙ্গে বলিউডের দহরম মহরম ছিল চিরকাল। বর্তমানে ইন্ডাস্ট্রির ত্রাস হয়ে উঠেছেন লরেন্স বিষ্ণোই। এবার শোনা যাচ্ছে, বলিউডে নাকি বায়োপিক তৈরি হতে চলেছে লরেন্স বিষ্ণোই এর।

মুম্বইতে চর্চায় গ্যাংস্টার (Gangster) লরেন্স বিষ্ণোই

সলমন খানকে খুনের হুমকি, সিধু্ মুসেওয়ালা, বাবা সিদ্দিকীর খুনের দায় স্বীকারের মতো এক একটা বোমা ফাটিয়ে সংবাদ শিরোনামে উঠে এসেছে বিষ্ণোই গ্যাং। সলমনের সঙ্গে তাঁদের বহু পুরনো শত্রুতা। সেই কৃষ্ণসার হরিণ হত্যা মামলা থেকে অভিনেতাকে টার্গেট করে রেখেছেন লরেন্স বিষ্ণোই। এই গ্যাংস্টার (Gangster) এর আতঙ্কেই হাওয়া গরম মুম্বইতে। বাড়ানো হয়েছে সলমনের নিরাপত্তা। সকলের মুখে মুখে এখন ঘুরছে লরেন্স বিষ্ণোই এর নাম।

আরো পড়ুন : মাত্র ১৩ বছর বয়সে সত্যজিতের নায়িকা, ‘অপুর সংসার’ ছবির জন্য কত পারিশ্রমিক পেয়েছিলেন শর্মিলা?

তৈরি হচ্ছে বায়োপিক

বিষ্ণোইকে নিয়ে চর্চা এতটাই বেড়েছে যে সেটাকে এবার কাজে লাগাতে চাইছেন সিনে নির্মাতা, প্রযোজকরা। জানা যাচ্ছে, গ্যাংস্টার (Gangster) লরেন্স বিষ্ণোই এর জীবন কাহিনির উপরে নির্ভর করে নাকি এবার ওয়েব সিরিজ তৈরি হতে চলেছে বলিউডে। এই সিরিজের প্রযোজনার দায়িত্বে থাকছে ফায়ার ফক্স প্রযোজনা সংস্থা। ইন্ডিয়ান মোশন পিকচার্স অ্যাসোসিয়েশনের তরফে ইতিমধ্যেই এই সংস্থাকে ছাড়পত্রও দিয়ে দেওয়া হয়েছে বলে খবর।

আরো পড়ুন : কেরিয়ারের আগে বউ, আলিয়ার অপমানে বিরাট সিদ্ধান্ত রণবীরের, ফেরাচ্ছেন হাতে থাকা লক্ষ্মীকে

মুখ্য চরিত্রে কোন অভিনেতা

সূত্র বলছে, সিরিজের নাম রাখা হচ্ছে ‘লরেন্স- আ গ্যাংস্টার’। দেশ বিদেশে তাঁর নানান অপরাধমূলক কাজ, কীর্তি তুলে ধরা হবে এই সিরিজে। গ্যাংস্টারকে (Gangster) নিয়ে ছবি আগেও হয়েছে বলিউডে। এবার একজন বাস্তব জীবনের গ্যাংস্টারের (Gangster) কাহিনি উঠে আসবে সিরিজে। কিন্তু লরেন্স বিষ্ণোই এর ভূমিকায় কোন অভিনেতাকে দেখা যাবে তা এখনো পর্যন্ত জানা যায়নি। আগামী দিওয়ালিতেই সিরিজের পোস্টার প্রকাশ্যে আসবে বলে খবর।

Gangster

প্রসঙ্গত, বাবা সিদ্দিকীকে খুনের দায় স্বীকার করে একটি ফেসবুক পোস্ট শেয়ার করা হয়েছিল বিষ্ণোই গ্যাং এর তরফে। সেখানে বলা হয়েছিল, যারাই সলমনকে সাহায্য করবে তার হাল বাবা সিদ্দিকীর মতোই হবে। মুম্বই পুলিশের তরফে জানা গিয়েছে, সলমনকে খুন করার জন্য নাকি ২৫ লক্ষ টাকার সুপারি দেওয়া হয়েছিল। এবার মুম্বই ট্রাফিক পুলিশের কাছে এসে পৌঁছেছে একটি হুমকি মেসেজ। সেখানে সলমনকে সরাসরি হুমকি দিয়ে বলা হয়েছে, বাবা সিদ্দিকীর থেকেও খারাপ পরিণতি হবে। তবে এই হুমকি বিষ্ণোই গ্যাং এর তরফে দেওয়া হয়েছে কিনা তা জানা যায়নি।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর