এবার মুখ্যমন্ত্রীর সাথে দেখা করলেন গৌতম আদানি! দিলেন ১০০ কোটির ডোনেশন চেক, ব্যাপারটা কি?

বাংলা হান্ট ডেস্ক: বর্তমান সময়ে ভারতের অন্যতম শ্রেষ্ঠ ধনকুবের হিসেবে বিবেচিত হচ্ছেন গৌতম আদানি (Gautam Adani)। যিনি আদানি গ্রুপের চেয়ারম্যান। এদিকে, গত শুক্রবার তিনি তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী রেভান্থ রেড্ডির সঙ্গে দেখা করেছেন। তেলেঙ্গানার সিএমও এই প্রসঙ্গে “X” মাধ্যমে একটি পোস্ট করেছে। যেখানে বলা হয়েছে “আদানি গ্রুপের চেয়ারম্যান গৌতম আদানির নেতৃত্বে আদানি ফাউন্ডেশনের একটি প্রতিনিধিদল মাননীয় মুখ্যমন্ত্রী রেভান্থ রেড্ডির সাথে দেখা করেছেন এবং ইয়াং ইন্ডিয়া স্কিল ইউনিভার্সিটি প্রতিষ্ঠার জন্য ১০০ কোটি টাকার অনুদানের চেক হস্তান্তর করেছেন। আদানি দক্ষতা উন্নয়ন এবং যুবদের ক্ষমতায়নের জন্য তেলেঙ্গানা রাজ্য সরকারের উদ্যোগে অব্যাহত সমর্থনের প্রতিশ্রুতি দিয়েছেন।”

তেলেঙ্গানার মুখ্যমন্ত্রীর সাথে দেখা করলেন আদানি (Gautam Adani):

তেলেঙ্গানায় ১২,৪০০ কোটি টাকা বিনিয়োগ করবেন গৌতম আদানি: জানিয়ে রাখি যে, গৌতম আদানি (Gautam Adani) এবং রেভান্থ রেড্ডির সাক্ষাৎ এই প্রথমবার ঘটেনি। এর আগে দাভোসে চলমান ওয়ার্ল্ড ইকোনমিক ফোরামে বৈঠকে সাক্ষাৎ হয়েছিল তাঁদের। প্রসঙ্গত উল্লেখ্য যে, আদানি গ্রুপের তেলেঙ্গানায় ১২,৪০০ কোটি টাকার বিনিয়োগের জন্য মৌ নিয়েও প্রশ্ন উঠেছে।

This time Gautam Adani met the Chief Minister.

এই মৌ সম্পর্কে বলা হচ্ছিল যে এটি স্বাক্ষরিত হওয়ার পর রাহুল গান্ধী কি আগামী দিনে আদৌ গৌতম আদানিকে (Gautam Adani) আক্রমণ করবেন? একদিকে গৌতম আদানিকে আক্রমণ করছেন রাহুল গান্ধী, অন্যদিকে, তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী রেভান্থ রেড্ডি তেলেঙ্গানায় বিনিয়োগের জন্য গৌতম আদানিকে স্বাগত জানাচ্ছেন।

আরও পড়ুন: ইজরায়েলের প্রধানমন্ত্রীর বাড়ি লক্ষ্য করে ড্রোন হামলা! অল্পের জন্য প্রাণে বাঁচলেন নেতানিয়াহু

অশোক গেহলটের সঙ্গে দেখা করেছিলেন আদানি: এদিকে, এর আগে যখন পাঁচটি রাজ্যে বিধানসভা নির্বাচন সম্পন্ন হয়েছিল, তখন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট গৌতম আদানির (Gautam Adani) সাথে মঞ্চ ভাগ করেছিলেন। সেই সময়েও কংগ্রেসকে টার্গেট করেছিল বিজেপি।

আরও পড়ুন: একটা ভুলেই টিম ইন্ডিয়ায় হয়নি জায়গা! এবার সেঞ্চুরি করে সবাইকে চমকে দিলেন এই খেলোয়াড়

জানিয়ে রাখি যে, তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী রেভান্থ রেড্ডি গত ১৪ জানুয়ারি মণিপুরের ইম্ফলে ভারত জোড়ো যাত্রার শুরুতে উপস্থিত ছিলেন। এর আগে তিনি হায়দ্রাবাদে গৌতম আদানি (Gautam Adani) ও তাঁর পুত্রের সঙ্গে দেখা করেছিলেন। যদিও, এই বৈঠকের পর কংগ্রেস এবং রাহুল গান্ধীকে তীব্র নিশানা করেছিল বিজেপি।


Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর