ভারত-পাকিস্তান ম্যাচে টানটান উত্তেজনা! পাকিস্তানি বোলারকে যোগ্য জবাব অভিষেক শর্মার, ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্ক: ভারত-পাকিস্তানের (India-Pakistan Match) মধ্যে ক্রিকেট ম্যাচ মানেই যে তা ক্রিকেট অনুরাগীদের মধ্যে বাড়তি আগ্রহ এবং উদ্দীপনার সঞ্চার করবে তা আর বলার অপেক্ষা রাখে না। এদিকে, বর্তমানে ইমার্জিং এশিয়া কাপে ভারত “এ” ও পাকিস্তান “এ” দলের মধ্যে ম্যাচ খেলা হচ্ছে। এই ম্যাচে দুই দলেই একাধিক বড় খেলোয়াড় খেলছেন। এই টুর্নামেন্টের জন্য তিলক ভার্মাকে ভারত এ-এর অধিনায়ক নিযুক্ত করা হয়েছে।

ভারত-পাকিস্তান (India-Pakistan Match) ম্যাচে টানটান উত্তেজনা:

এমতাবস্থায়, টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন তিলক ভার্মা। ভারতীয় দলের হয়ে দারুণ শুরু করেন ওপেনার অভিষেক শর্মা ও প্রভসিমরান সিং। T20 ফরম্যাটে খেলা এই টুর্নামেন্টে দেশের তরুণ T20 তারকাদের সুযোগ দিয়েছে BCCI।

পাকিস্তানি বোলারদের চিন্তা বাড়ান অভিষেক: দুই দলের (India-Pakistan Match) মধ্যে খেলা এই ম্যাচে অভিষেক শর্মা ২২ বলে ৩৫ রানের ইনিংস খেলেন। ওই ইনিংসে তিনি মারেন ৫ টি চার ও ২ টি ছক্কা। এদিকে, প্রভসিমরান সিং-এর সাথে পাওয়ার প্লেতে ওঠে ৬৮ রান। অভিষেক শর্মার পারফরম্যান্স দেখে পুরোপুরি নার্ভাস হয়ে পড়েন পাকিস্তানি বোলাররা। এদিকে, পাওয়ার প্লে শেষ হতে না হতেই সুফিয়ান মুকিমকে বল করতে আসেন।

আরও পড়ুন: শেখ হাসিনার বিষয়ে ভারতের উদ্দেশ্যে এবার চোখ রাঙাচ্ছে বাংলাদেশ, কি জানাচ্ছে অন্তর্বর্তী সরকার?

ওভারের প্রথম বলেই অভিষেক শর্মাকে আউট করেন সুফিয়ান মুকিম। আউট হওয়ার সঙ্গে সঙ্গে অভিষেক শর্মাকে মাঠ ছাড়ার ইঙ্গিত দেন পাকিস্তানি বোলার। যা পছন্দ করেননি অভিষেক। এর পাশাপাশি পাকিস্তানি ফিল্ডাররাও কিছু কথা বলেন। অভিষেক শর্মা শান্তিপূর্ণভাবে প্যাভিলিয়নের দিকে যাচ্ছিলেন, কিন্তু তিনি হঠাৎ থেমে গিয়ে পাক খেলোয়াড়দের জবাব দেন।

আরও পড়ুন: বেঙ্গালুরু টেস্টে আম্পায়ারের সঙ্গে তর্কে জড়ালেন রোহিত-বিরাট! কারণ জানলে হবেন অবাক

অভিষেক ও প্রভাসিমরান এক ওভারে ২৫ রান করেন: পাকিস্তানের (India-Pakistan Match) বিরুদ্ধে খেলা এই ম্যাচে অভিষেক শর্মা ও প্রভসিমরান সিংয়ের উদ্বোধনী জুটি ছিল হিট। দু’জনে মিলে ম্যাচের ষষ্ঠ ওভারে রীতিমতো ঝড় তোলেন। ম্যাচের ষষ্ঠ ওভারে দু’জনে মিলে করেন ২৫ রান। আব্বাস আফ্রিদির ওই ওভারের প্রথম দুই বলে দু’টি চার মারেন অভিষেক। এরপর পরের দুই বলে দু’টি ছক্কা হাঁকান। অভিষেক শর্মার মারধর দেখে পাকিস্তানি শিবিরে আলোড়ন সৃষ্টি হয় এবং ওভারের মাঝখানে মিটিং ডাকেন পাকিস্তানি অধিনায়ক। এর পরের বলে অভিষেক রান নেন এবং প্রভসিমরান স্ট্রাইকে আসেন। ওভারের শেষ বলে প্রভাসিমরন একটি চার মারেন এবং ওই ওভারে মোট ২৫ রান আসে।


Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর