মাঝপথে সিরিয়াল ছাড়লেন এই অভিনেতা! আচমকা কেন নিলেন এমন সিদ্ধান্ত? 

বাংলা হান্ট ডেস্ক : এই মুহূর্তে স্টার জলসার পর্দায় সম্প্রচারিত অন্যতম জনপ্রিয় বাংলা ধারাবাহিক হল ‘কথা’ (Kotha)। এই সিরিয়ালের নায়ক নায়িকা, কথা-এভি’কে চোখে হারান দর্শক। পর্দায়, প্রধান নায়িকা কথার (Kotha) ভূমিকায় অভিনয় করছেন  জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা দে এবং এভির চরিত্রের অভিনয় করছেন অভিনেতা সাহেব চট্টোপাধ্যায়।

‘কথা’ (Kotha) সিরিয়াল থেকে মাঝপথেই সরলেন এই নায়ক

প্রথমবার জুটি বেঁধেই দর্শকদের মন জয় করে নিয়েছেন সাহেব-সুস্মিতা। তবে এই সিরিয়ালে (Kotha) কথা-এভি ছাড়াও দর্শকদের পছন্দের আরও বেশ কিছু চরিত্র রয়েছেন। তাঁদের  মধ্যে অন্যতম জনপ্রিয় একটি চরিত্র হলো অঙ্কিত অর্থাৎ আক্কি। যদিও বেশ কিছুদিন ধরে এই সিরিয়ালে দেখা যাচ্ছে না তাঁকে। পর্দায় এই চরিত্রে অভিনয় করছেন অভিনেতা রব দে (Rob dey)।

সদ্য ধারাবাহিকে দেখা গিয়েছে আক্কি বাড়ি ছেড়ে বেরিয়ে যাচ্ছে, আর কারণ হিসেবে সে জানিয়েছে ফোনের রিচার্জ করার জন্য বাইরে যেতে হয়েছে।  এছাড়াও  জুনির থেকে দূরত্ব বজায় রাখতেই সে এই সিদ্ধান্ত নিচ্ছে। যদিও বাস্তবে অভিনেতার কথা ধারাবাহিক থেকে সরে আসার কারণ সম্পূর্ণ আলাদা।

আসলে বেশ কিছুদিন ধরেই শারীরিক অসুস্থতার কারণে অভিনয় থেকে ছুটি নিয়ে বাড়িতেই বিশ্রাম নিচ্ছেন রব। সূত্রের খবর জন্ডিস হয়েছে অভিনেতার।  তাই এখন তিনি এতটাই অসুস্থ যে তাঁকে বাড়িতেই  থাকতে হচ্ছে। চিকিৎসকের পরামর্শ মত এই মুহূর্তে পুরোপুরি বিশ্রাম নিচ্ছেন রব। তাই এই মুহূর্তে গল্পে দেখানো হচ্ছে না অভিনেতাকে।

আরও পড়ুন : ডাস্টবিনে জ্বলন্ত ছবি, মুখের সামনে থেকে খাবারের থালা সরানো! তিক্ত অভিজ্ঞতা শোনালেন ‘পলাশ’ সৌনক

তবে এই মুহূর্তে সিরিয়ালে চলছে বেশ জমজমাট পর্ব। পুজোর মধ্যেই এভি খুঁজে পেয়েছে নিজের মাকে। তবে এই উৎসবের সময় বাড়ির ছেলে অর্থাৎ এভি বাড়িতে না থাকায় সবাই তাকে খুব মিস করছেন। এই প্রথমবার গোটা গুহ পরিবার আক্কিকে ছাড়াই পুজো কাটাচ্ছেন। বাস্তবেও শুটিংয়ের সময় আক্কিকে মিস করছেন এই সিরিয়ালের কলাকুশলীরা।

Kotha

সিরিয়ালের প্লট অনুযায়ী আক্কি এবং জুনির বিয়ের গল্প নিয়ে নতুন ট্রাক আসার কথা। কিন্তু আচমকাই রব অসুস্থ হয়ে পড়ার কারণে এবার সিরিয়ালে তাকে আর দেখা যাচ্ছে না। তবে একটু সুস্থ হলেই কিছুদিন পর আবার তিনি ধারাবাহিকে ফিরে আসবেন। অপাপত তাঁর অনুরাগীরা প্রার্থনা করছেন  সুস্থ হয়ে শীঘ্রই শুটিংয়ে ফিরুক রব।


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর