প্রাক্তনই যখন শত্রু, বিষ্ণোইয়ের সঙ্গে হাত মেলাতে চেয়ে বার্তা সলমনের পুরনো প্রেমিকা সোমির

বাংলাহান্ট ডেস্ক : সময়টা বেশ খারাপ যাচ্ছে সলমন খানের (Salman Khan)। লরেন্স বিষ্ণোই এর হুমকির জেরে তটস্থ হয়ে রয়েছেন অভিনেতা। এর আগেও বহুবার খুনের হুমকি পেয়েছেন তিনি। কিন্তু সম্প্রতি রাজনৈতিক নেতা তথা ঘনিষ্ঠ বন্ধু বাবা সিদ্দিকীর মৃত্যুতে ভেঙে পড়েছেন সলমন (Salman Khan)। বিগ বসের শুটিংয়েও নাকি মন লাগছে না তাঁর। এর মাঝেই সলমনের প্রাক্তন প্রেমিকা সোমি আলি ঘটিয়ে বসলেন এক বিষ্ফোরণ।

বিষ্ণোইকে সরাসরি বার্তা সলমনের (Salman Khan) প্রাক্তনের

সলমনের (Salman Khan) ঘোরতর শত্রু লরেন্স বিষ্ণোইকে জুম কলে আসার আমন্ত্রণ জানিয়ে কার্যত বোমা ফাটিয়েছেন সোমি। গ্যাংস্টার সঙ্গে নাকি অনেক কথা রয়েছে তাঁর। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় লরেন্স বিষ্ণোই এর উদ্দেশে সরাসরি একটি বার্তা দিয়েছেন সোমি আলি। কী লিখেছেন তিনি সেই বার্তায়?

আরো পড়ুন : ঘরে বিশ্বসুন্দরী বউ থাকতেও বাইরে ছুঁকছুঁক, এই অভিনেত্রীর কারণেই সংসার ভাঙছে ঐশ্বর্যর!

কী লিখেছেন তিনি বার্তায়

তিনি লিখেছেন, ‘লরেন্স বিষ্ণোই এর জন্য এটি একটি সরাসরি বার্তা। নমস্কার লরেন্স ভাই, শুনেছি আর দেখেওছি যে আপনি কীভাবে জেল থেকে জুম কল করেন। আমার কিছু কথা বলার আছে আপনার সঙ্গে।’ তিনি আরো লিখেছেন, সারা বিশ্বে রাজস্থান তাঁর সবথেকে প্রিয় জায়গা। সেখানে বিষ্ণোইদের মন্দিরে যেতে চান তিনি। আর পুজোর পর কিছু কাজের কথা জুম কলে বলে নিতে চান তিনি। সোমি এও বলেছেন, লরেন্স বিষ্ণোই এর লাভের কথাই বলবেন তিনি। গ্যাংস্টারের ফোন নম্বরও চেয়েছেন সোমি আলি।

আরো পড়ুন : মহানায়িকা সুচিত্রা সেনের বায়োপিকে নাতনি রাইমা, ‘আমার কাছে গর্বের বিষয়’, উচ্ছ্বসিত নায়িকা

বাবা সিদ্দিকীর মৃত্যুর পরেই বিশেষ বার্তা

উল্লেখযোগ্য বিষয় হল, বাবা সিদ্দিকীর মৃত্যুর পরপরই এমন পোস্ট করেন সোমি। তবে বর্তমানে সেই পোস্ট তিনি মুছে ফেলেছেন। এমনটা অবশ্য সোমির কাছে নতুন নয়। বেফাঁস মন্তব্য করায় তাঁর জুড়ি মেলা ভার। কখনো সরাসরি, কখনো আবার পরোক্ষে সলমনকে (Salman Khan) কটাক্ষ শানাতে দেখা গিয়েছে তাঁকে।

Salman Khan

প্রসঙ্গত, সলমনের (Salman Khan) প্রাক্তন প্রেমিকাদের তালিকায় অন্যতম নাম ছিল সোমি আলি। পাকিস্তান থেকে অভিনেতার জন্য এদেশে ছুটে এসেছিলেন তিনি। সরাসরি সলমনকে দিয়েছিলেন প্রেমের প্রস্তাব। বেশ কিছুদিন সম্পর্কে ছিলেন তাঁরা। তারপর অবশ্য আবার সোমিকেও ঠকান সলমন। অভিনেতার বিরুদ্ধে মাঝেমধ্যেই অভিযোগ করতে দেখা যায় সোমিকে।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর