দেবাশিস-অনিকেতের বিরুদ্ধে FIR, কিঞ্জলের বিরুদ্ধে নয়! কুনালের মন্তব্যের পাল্টা দিলেন কিঞ্জল নিজে

বাংলা হান্ট ডেস্কঃ আমরণ অনশন চলাকালীনই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকে বসছেন জুনিয়র ডাক্তাররা। সোমবার বিকেল ৫টায় বৈঠক হওয়ার কথা। তার আগে ফের জুনিয়র চিকিৎসকদের আক্রমণ শানালেন শাসকদলের নেতা কুণাল ঘোষ (Kunal Ghosh)। জুনিয়র ডাক্তারদের আন্দোলনের অন্যতম দুই ‘মুখ’ দেবাশিস হালদার এবং অনিকেত মাহাতোর বিরুদ্ধে এফআইআর করার কথা বলেন তিনি।

  • কুণালের (Kunal Ghosh) মন্তব্যের পাল্টা দিলেন কিঞ্জল!

এদিন সকালে নিজের এক্স হ্যান্ডেলে একটি পোস্ট করেন তৃণমূল (Trinamool Congress) নেতা। লেখেন, ‘যদি মুখ্যমন্ত্রীর ডাকা বৈঠক পরিকল্পিতভাবে অন্যায্য জেদে ভেস্তে দিয়ে মঙ্গলবার স্বাস্থ্য ধর্মঘটের নামে বিশৃঙ্খলার চেষ্টা হয়, তাহলে বাংলার কোনও রোগীর কোনও ক্ষতি হলে নিকটবর্তী থানায় ডাঃ দেবাশিস হালদার ও ডাঃ অনিকেত মাহাতোর নামে যেন এফআইআর হয়। তাঁরাই চক্রান্তের মাতব্বর। তবে কিঞ্জল নন্দের বিরুদ্ধে করবেন না। কারণ, সূত্রের খবর, ও ওদের সঙ্গে থাকলেও বিশৃঙ্খলায় সহমত নয়’।

কুণাল (Kunal Ghosh) লেখেন, চিকিৎসা পাওয়া সাধারণ মানুষের মৌলিক অধিকার। প্ররোচনা দিয়ে সেখান থেকে বঞ্চিত করা আইনত অপরাধ। তৃণমূল নেতা লেখেন, ‘অনশনের কারণে যদি জুনিয়রদের কারোর কোনও ক্ষতি হয়, তাহলেও মূলত এরা দু’জন, এদের প্ররোচনাদাতারা দায়ী থাকবে। মুখ্যমন্ত্রী বারবার অভিভাবকোচিত সংবেদনশীলতা দেখাচ্ছেন। তাতে সাড়া দিয়ে অনশন প্রত্যাহার করে আলোচনা হোক। বাম, অতি বাম, বিরোধীদের ফাঁদে পা দেবেন না’।

আরও পড়ুনঃ ‘সুবিধা পাওয়ার যোগ্য’! রাজ্য সরকারি কর্মীদের পক্ষে বিরাট নির্দেশ হাইকোর্টের

তৃণমূল নেতার এই পোস্টের পরেই সমাজমাধ্যমে একটি পোস্ট করেন কিঞ্জল (Kinjal Nanda)। কুণালের নাম না নিয়েই লেখেন, ‘সিদ্ধান্ত শুধু অনিকেত বা দেবাশিস হালদার নেয়নি, সিদ্ধান্ত ওয়েস্ট বেঙ্গল জুনিয়র ডক্টরস ফ্রন্ট নিয়েছে। প্রথমদিন থেকে আমরা আলোচনায় বসতে চেয়েছিলাম, কিন্তু উৎসব চলায় সেটা সম্ভব হয়নি। আর মিটিং ভেস্তে দেওয়ার কথা যদি বলেন, অনশনে বসার আগে দু’বার মেল করা হয়েছিল, যার উত্তর দিতেই আপনারা ভুলে যান। তাই সমস্যা সমাধান করার সদিচ্ছের প্রশ্নটা থেকেই যাচ্ছে’।

Kinjal Nanda Kunal Ghosh

এখানেই না থেমে কিঞ্জল আরও লেখেন, ‘যেচে পড়ে কেউ আন্দোলন করতে আসে না। ডাক্তারিতে অনেক কাজ থাকে। যাই হোক, ডাক্তার না হলে সেটা বোঝানো খুব মুশকিল। ব্যক্তি আক্রমণটা স্বভাব হয়ে গিয়েছে’। এই চিকিৎসক-অভিনেতা নিজের পোস্টে কারোর নাম না নিলেও তিনি কুণালকেই (Kunal Ghosh) নিশানা করছেন বলে অনুমান ওয়াকিবহাল মহলের।


Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর