ঠিক যেন পুতুল! এই টুকু বয়সেই নাচতে শিখেছে মেয়ে, অবাক মা শুভশ্রীও

বাংলা হান্ট ডেস্ক : অভিনয়ের পাশাপাশি বরাবরই ঘোর সংসারী রাজ ঘরণী তথা টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। পরিচালক রাজ চক্রবর্তীর সাথে বিয়ের পর শুভশ্রীর (Subhashree Ganguly) জীবনে আসে প্রথম সন্তান ইউভান। তারপর গত বছরের শেষেই তাঁদের কোল আলো করে এসেছে কন্যা সন্তান ইয়ালিনী। এখন নিজের কাজের পাশাপাশি স্বামী-সংসার আর সন্তানদের নিয়েই সুখী গৃহকোণ অভিনেত্রীর (Subhashree Ganguly)।

ইয়ালিনীর নাচের ভিডিও শেয়ার করলেন শুভশ্রী (Subhashree Ganguly)

তাই কাজের ফাঁকে যখনই সময় পান ছেলে-মেয়ের সাথেই সময় কাটাতে ভালোবাসেন নায়িকা। এতদিন সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা শুধুই দেখতেন রাজ-পুত্র ইউভানের দৌরাত্ম। কিন্তু কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে মিষ্টি ইয়ালিনের ছবি। তারপর থেকে এখন সোশ্যাল মিডিয়ায় দাদা ইউভানের জনপ্রিয়তাকেও  কড়া টক্কর দিচ্ছে রাজকন্যা ইয়ালিনী।

প্রথমে বেশ কিছুদিন মেয়ের মুখ প্রকাশ্যে  না আনলেও অবশেষে অনুরাগীদের দাবিতেই মেয়ের সাথে সকলের পরিচয় করিয়ে দিয়েছেন এই তারকা দম্পতি। কিছুদিন আগেই ছিল ইউভানের চার বছরের জন্মদিন। সেদিনই প্রথম দশ মাসের ইয়ালিনের সাথে পরিচয় হয়েছিল নেট পাড়ার বাসিন্দাদের। সেই থেকে হামেশাই এখন সোশ্যাল মিডিয়ায় খুদে ইয়ালিনির সাথে কাটানো নানান মুহূর্তের ছবি কিংবা ভিডিও শেয়ার করে নেন মাম্মা শুভশ্রী।

২১ অক্টোবর মেয়ের এমনই একটি মিষ্টি ভিডিও সোশ্যাল মিডিয়া শেয়ার করে নিয়েছেন শুভশ্রী। সেখানে দেখা যাচ্ছে এইটুকু বয়স থেকেই নাচের প্রতি দারুন আগ্রহ ছোট্ট  ইয়ালিনীর। নাচ করতে বলায় মিউজিক ছাড়াই সে আপন মনে নাচতে শুরু করে দিয়েছে। আর অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছে মা শুভশ্রীর দিকে।

আরও পড়ুন : প্রশংসার আড়ালে সমালোচনা! কলকাতায় শ্রেয়া ঘোষালের প্রতিবাদী গান নিয়ে খোঁচা কুনালের

ভিডিওতে দেখা যাচ্ছে ইয়ালিনির পরনে রয়েছে স্ট্রবেরি প্রিন্টার ফ্রক আর গোলাপি রঙের ফুলপ্যান্ট। পাশ থেকে শুভশ্রী, ‘ইয়ালিনী ডান্স’ বলতেই দেখা গেল রিমোট নিয়ে খেলা ছেড়ে প্রথমে ‘আ আ’ বলে পায়ে ভর দিয়ে হালকা লাফাতে শুরু করে দিয়েছে ইয়ালিনী। তখন পাশ থেকে শুভশ্রী মেয়েকে বলেন, ‘মিউজিকও লাগেনা তোমার?’ তখন মায়ের দিকে তাকিয়ে ব্যালেন্স রাখতে না পেরে রিমোট  নিয়েই মাটিতে বসে পড়ে ইয়ালিনী।

আর হাত থেকে পড়ে যায় রিমোটটিও। এই ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমার সকাল’। পাশেই সূর্যের ইমোজি। আর ভিডিওটির উপরে তারিখ দিয়ে নায়িকা লিখে রেখেছেন ২১ অক্টোবর ২০২৪। শুভশ্রীর শেয়ার করার এই ভিডিওর কমেন্ট সেকশনে ইয়ালিনীকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। সাধারণ মানুষের পাশাপাশি মন্তব্য করেছেন অনেক সেলিব্রেটিরাও।

রাজ শুভশ্রীর মেয়ে ইয়ালিনীর উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় এক মিষ্টি বার্তা দিয়ে একজন নেটিজেন লিখেছেন, ‘তোমাকে দেখব বলেই রোজ ইনস্টাগ্রাম পোস্ট চেক করি।’ কেউ আবার  লিখেছেন, ‘যেমন মা, তেমনি তাঁর মেয়ে।’


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর