অসুস্থ শরীরে, হাসি মুখেই শুটিং করছেন ‘কঙ্কাবতী’ অরুণিমা! কি হয়েছে অভিনেত্রীর?

বাংলা হান্ট ডেস্ক : অভিনেত্রী হওয়ার বড়ই জ্বালা। কাজের ব্যস্ততা এতটাই বেশি থাকে যে ছাড় মেলে না শরীর খারাপের দিনগুলোতেও। এই মুহূর্তে ঠিক এমনই পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী অরুণিমা হালদার (Arunima Haldar)। এই মুহূর্তে তাঁকে দেখা যাচ্ছে জি বাংলার জনপ্রিয় মেগা সিরিয়াল ‘কাজল নদীর জলে’তে।

অসুস্থ শরীরে শুটিং করছেন কঙ্কাবতী অরুণিমা (Arunima Haldar)

এমিতে পুজোর পর থেকে বেশ কিছুদিন ধরেই জ্বরে কাবু ছিলেন অভিনেত্রী (Arunima Haldar)। সেইসাথে শরীরে অসহ্য যন্ত্রণা। কিন্তু অসুস্থ শরীরেই চালিয়ে যাচ্ছিলেন শুটিং। তবে জ্বর না কমায় একাধিক পরীক্ষা-নিরীক্ষা করে ধরার পরে জন্ডিসের আক্রান্ত হয়েছেন অরুণিমা (Arunima Haldar)। সঙ্গে শরীরে অসহ্য যন্ত্রণা। পরীক্ষার পর জানা যায়, জন্ডিসে আক্রান্ত অভিনেত্রী (Arunima Haldar)।

শরীরে বিলিরুবিনের মাত্রা বেড়েছে। এই মুহূর্তে শরীর তার প্রচন্ড দুর্বল আর জ্বর জ্বর ভাব তো রয়েইছে। তাই চিকিৎসক তাঁকে দু সপ্তাহ বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছিলেন। কিন্তু এই অবস্থাতেও শুটিং  থেকে নিস্তার নেই অভিনেত্রীর।  কারণ সিরিয়ালের প্রধান নায়িকা তিনি। তাই তাঁকে ছাড়া এখন এগোবে না সিরিয়ালের গল্প।

এই কারণে চিকিৎসকদের পরামর্শ উপেক্ষা করি বাধ্য হয়ে শুটিং চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী। তবে কাজ করলেও এই মুহূর্তে নিজের শরীরকে বেশি গুরুত্ব দিচ্ছেন নায়িকা। তাই চিকিৎসকে নিজের অসুবিধার কথা জানিয়েই কাজ চালিয়ে যাচ্ছেন অরুণিমা। তবে আপতত রোজ শ্যুটিং-এ আসছেন না অরুণিমা। একদিনের ব্য়াবধানে সেটে আসছেন তিনি।

আরও পড়ুন : সবার সামনে চরম অপমান! ‘বন্ধু’ অঙ্কুশকে পাল্টা জবাবে কি বললেন মিমি?

শরীরকে খানিক বিশ্রাম দিতেই এমনটা করছেন অভিনেত্রী। শারীরিক অসুস্থতার সম্পর্কে আনন্দবাজার অনলাইনে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন সেটের সকলেই তাকে খুবই সহযোগিতা করছেন। তবে অরুণিমার খাওয়া-দাওয়াতেও এখন বেশ কড়াকরি। তাই বাড়ি থেকেই সারাদিনের শুটিংয়ের জন্য খাবার নিয়ে আসেন অভিনেত্রী।

Arunima Haldar

বাইরের খাবার খাওয়া এখন পুরোপুরি বারণ। তাছাড়া এখন শুটিং ফ্লোরে অভিনেত্রীর সঙ্গেই আসছেন তাঁর মা। এরইমধ্যে সদ্য প্রকাশ্যে এসেছে  কাজল নদীর জলে ধারাবাহিকের প্রোমো। সেখানে দেখা যাচ্ছে অর্জুনের বারণ সত্বেও নাচতে যাওয়ায় কঙ্কার উপর প্রচন্ড রেগে গিয়েছে অর্জুন। চিৎকার করে সারা বাড়ি মাথায় করে সে। এমনকি ঘাড় ধাক্কা দিয়ে কঙ্কাকে বাড়ি থেকে বের করে দেয় অর্জুন। তখনই সেখানে  হাজির হয় সমুজ্বল। আর অর্জুনকে পালটা প্রশ্ন করে, ‘কঙ্কা তো কোনও অন্যায় করেনি, তাহলে সে কীসের জবাব দেবে?’


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর