কাটল হাত, পড়ল চারটি সেলাই! ওয়াকফ বিল নিয়ে বৈঠকে কল্যাণ বনাম অভিজিৎ! তুলকালাম কাণ্ড

বাংলা হান্ট ডেস্কঃ মঙ্গলবার ওয়াকফ বিল নিয়ে যৌথ সংসদীয় কমিটির বৈঠক ছিল। সেখানেই তুলকালাম কাণ্ড! ভাঙল কাঁচের বোতল। সেই কাঁচে হাত কাটল শ্রীরামপুরের তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের (Kalyan Banerjee)। জানা যাচ্ছে, তৃণমূল নেতার হাতে চারটি সেলাই পড়েছে।

  • বুড়ো আঙুল ও কনিষ্ঠায় চোট পেয়েছেন কল্যাণ (Kalyan Banerjee)

জানা যাচ্ছে, আজ রাজধানীর বুকে যৌথ সংসদীয় কমিটির বৈঠকে পরিস্থিতি তেতে ওঠে। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে সূত্র উদ্ধৃত করে লেখা হয়েছে, ওয়াকফ বিল সম্বন্ধিত যৌথ কমিটির এই বৈঠকে পদ্ম শিবিরের সাংসদদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন শ্রীরামপুরের সাংসদ। বিশেষত তমলুকের বিজেপি সাংসদ অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের (Abhijit Gangopadhyay) সঙ্গে তাঁর জোর তর্কাতর্কি হয় বলে খবর।

জানা যাচ্ছে, এই আবহেই একটি কাঁচের গ্লাস ভেঙে আঘাত পান কল্যাণ। তৃণমূল (Trinamool Congress) নেতার ডান হাতের বুড়ো আঙুল এবং কনিষ্ঠায় চোট লেগেছে বলে খবর। এই ঘটনার পর সঙ্গে সঙ্গে কল্যাণকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। তাঁর আঙুলে চারটি সেলাই পড়েছে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুনঃ উপনির্বাচনে একাই লড়বে বাম! ‘অনেক দেরি হয়ে গিয়েছে’! প্রদেশ কংগ্রেস সভাপতিকে জানালেন বিমান

চিকিৎসা করানোর পর ফের বৈঠকস্থলে আসেন কল্যাণ। একটি নামি সংবাদসংস্থা কর্তৃক প্রকাশিত একটি ভিডিওয় দেখা যাচ্ছে, এআইমিম প্রধান আসাদউদ্দিন ওয়েইসি এবং আম আদমি পার্টির রাজ্যসভার সাংসদ সঞ্জয় সিং তৃণমূল সাংসদকে ধরে ধরে নিয়ে আসছেন। বুকের কাছে ডান হাত ধরে রেখেছেন কল্যাণ। আরেকটি ছবিতে আবার দেখা যাচ্ছে, আহত সাংসদকে স্যুপ খাওয়ানো হচ্ছে।

Kalyan Banerjee

উল্লেখ্য, পদ্ম শিবিরের সাংসদ জগদম্বিকা পালের সভাপতিত্বে যৌথ সংসদীয় কমিটি তৈরি করা হয়েছে। ওয়াকফ বিল সম্বন্ধে রিটায়ারড বিচারক এবং আইনজীবীদের মতামত শোনা হচ্ছিল। তখনই বিরোধীদের তরফ থেকে এই বিল নিয়ে কিছু আপত্তি প্রকাশ করা হয় বলে খবর। এরপরেই শুরু হয় তর্কবিতর্ক। জানা যায়, আহত হয়েছেন কল্যাণ (Kalyan Banerjee)। ইতিমধ্যেই এই নিয়ে শুরু হয়েছে জোর চর্চা।


Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর