দর্শকদের ভালোবাসায় ৭০০ পর্ব পার নীম ফুলের মধুর! সপরিবারে কেক কেটে চলল জমজমাট সেলিব্রেশন

বাংলা হান্ট ডেস্ক : টেলিভিশনের পর্দায় এখনকার দিনে অধিকাংশ বাংলা সিরিয়ালের মেয়াদ থাকে তিন থেকে ছয় মাস। সেখানে দর্শকদের ভালোবাসায় টানা দু’বছর ধরে জি বাংলার পর্দার সম্প্রচারিত হচ্ছে জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘নীম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। দুর্গা পুজো শেষ হয়ে গেলেও নিম ফুলের মধুর (Neem Phooler Madhu) দত্ত পরিবার থেকে উৎসবের রেশ যেন কাটছে না কিছুতেই।

 নীম ফুলের মধু’র (Neem Phooler Madhu) ৭০০ পর্বের সেলিব্রেশন

পুজো মিটতেই  এবার গোটা দত্ত পরিবার মেতে উঠেছেন ‘নীম ফুলের মধু’র (Neem Phooler Madhu) ৭০০ পর্বের জমজমাট সেলিব্রেশনে। প্রতি সপ্তাহেই  দর্শকদের নিত্যনতুন চমক দিতে ‘নিমফুলের মধু’র জুড়ি মেলা ভার। সেই সাথে এই সিরিয়ালে লেগেই রয়েছে নতুন চরিত্রের আনাগোনা। অধিকাংশ বাংলা সিরিয়ালগুলি  সাংসারিক কূটকচালি  নিয়েই এগিয়ে চললেও এই ধারাবাহিকের গল্প শুরু থেকেই আর পাঁচটা মেগা সিরিয়ালের থেকে একেবারে আলাদা।

তাছাড়া  এই সিরিয়ালের কোন পর্বই একটানা বেশিদিন দেখানো হয় না। একটা ট্র্যাক শেষ হলেই নতুন গল্প নিয়ে হাজির হন এই সিরিয়ালের নির্মাতারা। ধারাবাহিকের নায়ক-নায়িকা সৃজন-পর্ণার জুটি দর্শকমহলে সুপারহিট। পর্দায় পর্ণার চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী পল্লবী শর্মা। আর তাঁর  বিপরীতে সৃজনের  ভূমিকায় রয়েছেন অভিনেতার রুবেল দাস।

আরও পড়ুন : আর দেখা যাবে না শ্যামলীকে! ‘কোন গোপনে মন ভেসেছে’ ধারাবাহিকে আসছে নতুন মোড়

হারিয়ে যাওয়া একান্নবর্তী বাঙালি পরিবারের গল্পই এই সিরিয়ালের মূল ইউএসপি। সিরিয়ালের নায়িকা পর্ণা এযুগের আধুনিক মেয়ে হলেও পরিবারের সকল সদস্যদের নিয়ে মিলেমিশে থাকতেই ভালোবাসে। তাঁর ছোঁয়াতেই পুরোনো নিয়মের জটিলতা মুক্ত হয়ে নতুন করে বাঁচতে শিখেছেন দত্ত বাড়ির প্রত্যেক সদস্য।

Neem Phooler Madhu

নায়ক-নায়িকা সৃজন-পর্ণা ছাড়াও এই ধারাবাহিকের সব সদস্যরাই দর্শকদের একেবারে ঘরের মানুষ। শুরু থেকেই দর্শকদের অফুরন্ত ভালোবাসা পেয়ে চলেছে এই মেগা সিরিয়াল। আর এই ভাবেই টানা ২ বছর ধরে রমরমিয়ে চলছে দর্শকদের অত্যন্ত পছন্দের এই মেগা। সদ্য নিম ফুলের মধুর সব সদস্যরা মাইল কেক কেটে  হইহই করে করলেন ৭০০ পর্বের সেলিব্রেশন।


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর