কীর্তন গায়িকা থেকে বিধায়ক, তৃণমূল নেতা দেবরাজের সঙ্গে বিয়েটা কীভাবে হল অদিতির!

বাংলাহান্ট ডেস্ক : সঙ্গীতশিল্পী থেকে বিধায়কের ভূমিকায় উত্তরণ হয়েছে অদিতি মুন্সির (Aditi Munshi)। এক জনপ্রিয় গানের রিয়েলিটি শো থেকে জনপ্রিয়তা বাড়ে তাঁর। অদিতির কীর্তনের সুর ছড়িয়ে পড়েছিল গোটা বাংলায়। সকলের ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন অদিতি (Aditi Munshi)। রিয়েলিটি শো জেতার বছর কয়েক পর বিয়ের পিঁড়িতে বসেন তিনি। সঙ্গীত জগতের মানুষ হয়ে রাজনৈতিক জগতের মানুষকে জীবনসঙ্গী বেছে নেন অদিতি। কিন্তু তৃণমূল কাউন্সিলর দেবরাজ চক্রবর্তীর সঙ্গে পরিচয় হল কীভাবে তাঁর?

দেবরাজের সঙ্গে কীভাবে পরিচয় হল অদিতির (Aditi Munshi)

কীর্তনের মতো বাংলা সংষ্কৃতির ধারাকে নতুন প্রজন্মের মাঝে জনপ্রিয় করে তোলার পেছনে অদিতির (Aditi Munshi) যথেষ্ট কৃতিত্ব রয়েছে। তাঁর মিষ্টি হাসি এবং ততোধিক মিঠে সুরে বুঁদ হয়ে ছিলেন সকলে। জানলে অবাক হবেন, এই গানের সূত্রেই নাকি দেবরাজের সঙ্গে আলাপ অদিতির। আরেক জনপ্রিয় সঙ্গীতশিল্পী মেখলা দাশগুপ্তের পডকাস্ট শোতে এসে দেবরাজের সঙ্গে পরিচয়, বিয়ে নিয়ে কথা বলেন অদিতি (Aditi Munshi)।

আরো পড়ুন : উপস্থিত ছিলেন শিকারের দিন, কী কাণ্ড ঘটিয়েছিলেন সলমন! এত বছর পর বিষ্ফোরক প্রাক্তন সোমি

প্রচুর উপহার পাঠাতেন দেবরাজ

গায়িকা বিধায়ক জানান, দেবরাজদের একটি অনুষ্ঠানে শিল্পী হিসেবে গাইতে গিয়েছিলেন তিনি। সেখানে সংবর্ধনায় খুব সুন্দর ফুল দেওয়া হয়েছিল অদিতিকে (Aditi Munshi)। এরপর ফের একটি অনুষ্ঠানের জন্য ফোন আসে তাঁর কাছে। তারপর দিওয়ালিতে ফুল, এক ঝুড়ি বাজিও পাঠান দেবরাজ। এমন ভাবে পরপর অনুষ্ঠান, উপহার আসতেই থাকে। এদিকে অদিতি (Aditi Munshi) ভাবতেন, অনুষ্ঠানে এত উপহার কে দেয়! তাও আবার বাড়িতে পাঠিয়ে দিচ্ছে!

আরো পড়ুন : ‘বোরখা পরে নমাজে বসো’, বিয়ে হতে না হতেই গৌরীর হিন্দু নাম বদলে দিয়েছিলেন শাহরুখ!

বড় চমক দিয়েছিলেন অদিতিকে

এখানেই শেষ নয়। বড় চমকটা তখনো বাকি ছিল। একটি বড় ফ্রেমে অদিতির (Aditi Munshi) নিজেরই বাঁধানো একটি ছবি এসে হাজির হয় তাঁর বাড়িতে। সঙ্গে আবার ‘শ্রদ্ধাঞ্জলি’ লেখা। অদিতি বলেন, ঘুম থেকে উঠে গুরুদেবের ছবি দেখতেই তিনি অভ্যস্ত। নিজের এতবড় বাঁধানো ছবি দেখে তাঁর নাকি মনে হত তিনি বেঁচেই নেই। ঠিক করে নিয়েছিলেন দেবরাজের অনুষ্ঠান আর নেবেনই না। কিন্তু ঈশ্বরের ইচ্ছা ছিল অন্য রকম।

Aditi Munshi

তবে অদিতি জানান, তাঁদের অ্যারেঞ্জ ম্যারেজই হয়েছিল। তবে যখন তিনি জানতে পারলেন তখন নাকি তাঁর ভয় লেগেছিল। মেখলা জিজ্ঞাসা করেন, ভয় লাগলে তবে বিয়ে করলেন কেন তিনি। উত্তরে অদিতি বলেন, সম্বন্ধ বাড়ির কাছে ছিল। আর দেখে পলিটিশিয়ান পলিটিশিয়ান মনে হয়নি। তাই রাজি হয়ে গিয়েছিলেন অদিতি।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর