এত মিথ্যে সহ্য হবে? সোশ্যাল মিডিয়ায় যীশু সেনগুপ্তের দিদির মন্তব্যে তুমুল বিতৰ্ক

বাংলা হান্ট ডেস্ক : বেশ কিছুদিন ধরে টেলিপাড়ায়  কান পাতলেই শোনা যাচ্ছে অভিনেতা যিশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা সেনগুপ্তের (Jisshu-Nilanjanaa)  বিচ্ছেদের গুঞ্জন।  ২০০২ সালের অষ্টমীতে শুরু হয়েছিল তাঁদের (Jisshu-Nilanjanaa) প্রেম। তারপর টানা দু বছর চুটিয়ে প্রেম করার পর বিয়ে, সন্তান আর তার এত বছর পর ২০২৪ সালে এসে শোনা যাচ্ছে বিচ্ছেদের গুঞ্জন।

যীশু-নীলাঞ্জনার (Jisshu-Nilanjanaa) বিচ্ছেদের মাঝে রাই সেনগুপ্তের ইঙ্গিতপূর্ণ পোস্ট

নীলাঞ্জনা (Jisshu-Nilanjanaa) কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় নিজের নামের পাশ থেকে সেনগুপ্ত পদবী সরিয়ে দেওয়ার পরেই শুরু হয় বিতর্ক। একসময় যীশুকে ভালোবেসেই নিজের বাড়ি ক্যারিয়ার ছেড়ে, মুম্বাই থেকে কলকাতায় চলে এসেছিলেন অভিনেত্রী প্রযোজক নীলাঞ্জনা। তবে বিগত কয়েকদিনে এই ডিভোর্সের জন্য একাধিকবার দোষারোপ করা হয়েছে যীশু সেনগুপ্তকে।

একাধিক অভিযোগ উঠেছে অভিনেতার ওপর। শোনা যাচ্ছে নিজের আপ্তসহায়কের সাথে সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা। এখন তার সাথেই মুম্বাইতে লিভ ইন-এ রয়েছেন যীশু। এছাড়াও শোনা যাচ্ছে যীশু নাকি আবার বাবা হতে চলেছেন। কিন্তু এই গোটা ঘটনা নিয়ে শুরু থেকেই মুখে কুলুপ এঁটেছেন  অভিনেতা।

আরও পড়ুন : দর্শকদের ভালোবাসায় ৭০০ পর্ব পার নীম ফুলের মধুর! সপরিবারে কেক কেটে চলল জমজমাট সেলিব্রেশন

অন্যদিকে দুই মেয়ে সারা-জারা’ও সোশ্যাল মিডিয়ায় সম্পর্ক ছিন্ন করেছে বাবার সাথে। এরই মধ্যে যীশুর দিদি রাই সেনগুপ্তের একটি ফেসবুক পোস্ট ঘিরে তৈরি হয়েছে ব্যাপক জল্পনা। এদিন একটি  ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, ‘এত্ত মিথ্যে এত্ত মিথ্যে…সহ্য হবে তো? এক সময় আমায় কর্ম নিয়ে প্রচুর জ্ঞান দেওয়া হয়েছিল। আজ যদি প্রশ্ন করি সেটাই থেকে থাকে, তাহলে কর্ম ক্ষমা করবে তো? সত্যি চিরকাল চাপা থাকে না। সত্যিই যদি নিজের মুখ খুলতে পারতাম। ভগবানও জানে না ও কী ভুল করছে।’

Rai

প্রসঙ্গত এই পোস্টে তিনি কারও নাম উল্লেখ না করলেও নেটিজেনরা কিন্তু দুইয়ে দুইয়ে চার করে ফেলেছেন। অন্যদিকে টলিপাড়া সূত্রে খবর নীলাঞ্জনাই নাকি এই বিয়ে ভাঙার জন্য দায়ি। তিনি নাকি যিশুর উপর ব্যাপক জোর খাটাতেন । দীর্ঘ দিন সেই আচরণ সহ্য করার পর নাকি মন বিষিয়ে উঠছিল অভিনেতার। কিন্তু  দুই মেয়ের কথা ভেবে নাকি এতদিন চুপ ছিলেন তিনি। তবে শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি নীলাঞ্জনাই যিশুকে ডিভোর্স নোটিশ ধরাবেন।


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর