বিয়ের আগেই প্রেগন্যান্ট! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ‘ইন্ডিয়ান আইডল’ খ্যাত অরুণিতার বেবি বাম্পের ছবি

বাংলা হান্ট ডেস্ক : বনগাঁ থেকে সোজা বলিউড। ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় গানের রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডলের প্রতিযোগী অরুণিতা কাঞ্জিলালকে (Arunita Kanjilal) মনে আছে নিশ্চয়ই। বাঙালি এই গায়িকা (Arunita Kanjilal) এখন গানের জগতে নিজের জায়গাও বেশ পাকাপোক্ত করে নিয়েছেন।

সত্যিই প্রেগন্যান্ট অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)?

অরুণিতার (Arunita Kanjilal) গানের গলায় মুগ্ধ গোটা দেশ। এই মুহূর্তে নিজের প্রতি গানের জগতে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন অরুণিতা (Arunita Kanjilal)। যদিও এই অল্পদিনের ক্যারিয়ারে কম বিতর্কে জড়াননি এই বাঙালি গায়িকা। ইন্ডিয়ান আইডলের সিজন ১২ থেকেই এই শোয়ের ওপর এক  প্রতিযোগী পবনদীপ রাজনের সাথে একাধিকবার নাম জড়িয়েছে অরুণিতার।

শোনা গিয়েছিল সম্পর্কে রয়েছেন তাঁরা। কিন্তু বারবার নিজেদের শুধুই বন্ধু বলে দাবি করেছেন অরুণিতা-পবনদীপ। সেসময় সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছিল অরুণিতা-পবনদীপের বিয়ের ছবি সহ ভুয়ো খবর। তবে  এবার ছবি রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে অরুণিতার প্রেগন্যান্সির ছবি। 

আরও পড়ুন : এত মিথ্যে সহ্য হবে? সোশ্যাল মিডিয়ায় যীশু সেনগুপ্তের দিদির মন্তব্যে তুমুল বিতৰ্ক

সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে শাড়ি পড়ে নিজের বেবি বাম্প ফ্লন্ট করছেন গায়িকা। এই ছবি দেখা মাত্রই অনুরাগীদের মধ্যে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। সকলের মনে একটাই প্রশ্ন উঁকি দিচ্ছে। ‘এখনও  তো অরুণিতা বিয়েই করেননি। তাহলে তিনি কি বিয়ের আগেই প্রেগন্যান্ট হয়ে গেলেন? আর আশ্চর্জ্জনক এই সমস্ত ভুয়ো ছবিগুলির মধ্যে কয়েকটিতে অরুণিতার সঙ্গেই দেখা যাচ্ছে পবনদীপ রাজনকেও। এমনকি দুজনকে তাঁদের কন্যা সন্তান হওয়ার কথাও ঘোষণা করতে দেখা যাচ্ছে।

Arunita 3

আসলে এই সমস্ত ছবিগুলি এআই দিয়ে বানানো। অরুণিতা নিজে তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে এই ধরনের কোনো ছবি শেয়ার করেননি। তবে অরুণিতার এই ভুয়ো প্রেগন্যান্সির ছবি এদিন সামনে এনেছে  অরুণিতার টিম। এপ্রসঙ্গে এক সংবাদমাধ্যমকে গায়িকার টিম জানিয়েছেন এইসব ছবি সম্পূর্ণ ভুয়ো। টিমের তরফ থেকে স্পষ্ট জানানো হয়েছে অরুণিতা প্রেগন্যান্ট নন আর এর সঙ্গে গায়িকা কোনওভাবেই যুক্ত নন।

গায়িকার টিম স্পষ্ট জানিয়ে দিয়েছে, সোশ্যাল মিডিয়ায় ভুয়ো প্রেগন্যান্সির যে ছবি ভাইরাল হয়েছে সে বিষয়ে তাঁরা অবগত। অরুণিতার ব্যাপারে এইসব মিথ্যে খবর রটানোর বিষয়টা খুবই লজ্জাজনক। এইসব ভুয়ো ছবির সঙ্গে অরুণিতার কোনও সম্পর্ক নেই।


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর