প্রেমিক খুঁজে পাচ্ছেন না ‘মিঠাই’ সৌমিতৃষা! কেন? নিজেই কারণ জানালেন অভিনেত্রী

বাংলা হান্ট ডেস্ক : মিঠাই সিরিয়ালে অভিনয় করার পর থেকেই দর্শকমহলে আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। প্রধান নায়িকা মিঠাইয়ের চরিত্রে অভিনয় করেই দর্শকদের মন জয় করে নিয়েছিলেন সৌমিতৃষা (Soumitrisha Kundu)। তবে এই মেগা সিরিয়ালের হাত ধরেই খ্যাতির পাশাপাশি অভিনেত্রীর জীবনে এসেছে বিতর্ক।

সিঙ্গেল থাকার কারণ জানালেন সৌমিতৃষা (Soumitrisha Kundu)

ধারাবাহিকের প্রধান নায়ক সিদ্ধার্থ অভিনেতা আদৃত রায়ের সাথে সৌমিতৃষার সম্পর্কের গুঞ্জন ছড়িয়ে বলেছিল একসময়। যদিও মিঠাই সিরিয়াল শেষ  হওয়ার সাথে সাথেই সেসব এখন অতীত। সিরিয়ালেরই সহ অভিনেত্রী কৌশাম্বি  চক্রবর্তীর সাথে বিয়ে করে এখন চুটিয়ে সংসার করছে টেলিপাড়ার এই হ্যান্ডসাম হিরো।

টেলিপাড়াসূত্রে খবর আদৃত-কৌশাম্বীর সম্পর্ক তৈরি হওয়ার পর থেকেই তাঁদের সাথে সম্পর্ক তিক্ত হতে শুরু করে সৌমিতৃষার। এখন মিঠাই  সিরিয়ালের গোটা টিমের কারও সাথে কথা নেই সৌমিতৃষার। বড় পর্দায় অভিষেক হওয়ার পর থেকেই বন্ধু বান্ধবদের সংখ্যাও অনেক কমিয়ে দিয়েছেন নায়িকা।

তাই এখন বেশিরভাগ জায়গায় যখনই অভিনেত্রী ঘুরতে যান তখনই তার সর্বক্ষণের সঙ্গী হয়ে থাকেন তাঁর বাবা-মা। অভিনেত্রী যে সিঙ্গেল সেকথা প্রমাণিত হয়েছে আরও একবার। এদিন সোশ্যাল মিডিয়ায় একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছেন নায়িকা। সেখানে তিনি স্পষ্ট জানিয়েছেন তাঁর সিঙ্গেল থাকার কারণ।

আরও পড়ুন : বিয়ের আগেই প্রেগন্যান্ট! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ‘ইন্ডিয়ান আইডল’ খ্যাত অরুণিতার বেবি বাম্পের ছবি

ইতিপূর্বে অনেকেই জানতে চেয়েছেন সুন্দরী অভিনেত্রী বাস্তব জীবনে কিএখনও ‘সিঙ্গল’? নাকি কোনো সম্পর্কে জড়িয়েছেন? প্রসঙ্গত মিঠাই শেষ হওয়ার পর পরপর দুটি বাংলা সিনেমায় অভিনয় করে ফেলেছেন সৌমিতৃষা। এমনকি  সিনেমা এবং সিরিয়ালের গন্ডি পেরিয়ে ওয়েব সিরিজের কাজেও মন দিয়েছেন নায়িকা।

Soumitrisha Kundu

কিন্তু ব্যক্তিগত জীবনে সম্পর্কে জড়ানোর ব্যাপারে বড়ই অনীহা অভিনেত্রীর।  কিন্তু কেন? মঙ্গলবার সমাজমাধ্যমের পাতায় অভিনেত্রী  স্পষ্ট জানিয়ে দিয়েছেন, ‘আমি প্রতিদিন সিঙ্গল থাকার নিত্য নতুন কারণ খুঁজে পাই।’ কিন্তু ভবিষ্যতে মন বদলাবে কিনা তার উত্তর দেবে সময়।


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর