ক্যামেরা দেখলেই তেড়ে আসে! হাতের বাইরে তৈমুর, ছেলের ভবিষ্যৎ নিয়ে যা বললেন সইফ, চমকে উঠবেন শুনলে!

বাংলাহান্ট ডেস্ক : পতৌদি পরিবারের ছোটে নবাব তৈমুর আলি খান (Taimur Ali Khan)। বলিউডে ‘স্টারকিড’ শব্দটি নতুন করে ভাইরাল করে তুলেছিল সইফ আলি খান এবং করিনা কাপুর খানের বড় ছেলে। ছোট্ট তৈমুরকে (Taimur Ali Khan) চোখে হারাতেন নেটিজেনরা। তার ছবি, ভিডিও শেয়ার করা মাত্রই হয়ে যেত ভাইরাল। মাত্র কয়েক মাস বয়সেই নেটপাড়ার সেনসেশনে পরিণত হয়েছিল তৈমুর (Taimur Ali Khan)। উপরন্তু তার নাম নিয়ে বিতর্ক আরোই জনপ্রিয়তা বাড়িয়ে তুলেছিল তৈমুরের।

অভিনয়ে আসছেন তৈমুর (Taimur Ali Khan)

সইফ করিনার সেই ছোট্ট ছেলে এখন অবশ্য অনেকটাই বড় হয়েছে। ক্যামেরা, পাপারাৎজির প্রতি এখন তার ঘোরতর অনীহা। ক্যামেরা দেখলেই অনেক সময় তেড়েও আসতে দেখা যায় তৈমুরকে (Taimur Ali Khan)। বাবা মা সহ পরিবারের বাকিরা অভিনয় জগতে থাকলেও ছেলে তৈমুর কী করবে? সেও কি অদূর ভবিষ্যতে বলিউডেই পা রাখবে?

আরো পড়ুন : কীর্তন গায়িকা থেকে বিধায়ক, তৃণমূল নেতা দেবরাজের সঙ্গে বিয়েটা কীভাবে হল অদিতির!

ছেলেকে নিয়ে কী বললেন অভিনেতা

প্রশ্ন করা হয়েছিল সইফকে। তবে প্রশ্নের উত্তরে তিনি বলেন, ক্যামেরা দেখলে নাকি এখন ভয় পেয়ে যায় তৈমুর (Taimur Ali Khan)। অভিনেতার কথায়, তৈমুরের অভিনয়ে কোনো আগ্রহ আছে বলে তাঁর মনে হয় না। অভিনয় নিয়ে কোনো কথা হলেও সেখান থেকে পালিয়ে যায় তৈমুর (Taimur Ali Khan)। হাজার দর্শকদের সামনে মঞ্চে অভিনয় করাটা তার কাছে নাকি দুঃস্বপ্নের মতো, মন্তব্য করেন। তবে তিনি এও বলেন, তৈমুর এখনো অনেকটাই ছোট। ভবিষ্যতে সে কী করতে চায় তার উপরেই সবটা নির্ভর করছে।

আরো পড়ুন : ‘বোরখা পরে নমাজে বসো’, বিয়ে হতে না হতেই গৌরীর হিন্দু নাম বদলে দিয়েছিলেন শাহরুখ!

জেহ নাকি এখন থেকেই আগ্রহী

এদিন ছোট ছেলে জাহাঙ্গীর বা জেহকে নিয়ে সইফ বলেন, তৈমুরের (Taimur Ali Khan) অভিনয় নিয়ে তেমন আগ্রহ না থাকলেও জেহ এখন থেকেই বেশ অভিনয় নিয়ে আগ্রহী হয়ে রয়েছে। এখন থেকেই নাকি এমন কিছু কিছু কাজ করে সে যাতে মনে হয় সে অভিনয় করছে।

 

Taimur Ali Khan

প্রসঙ্গত, সইফের প্রথম পক্ষের দুই সন্তান সারা আলি খান এবং ইব্রাহিম আলি খান দুজনেই অভিনয় জগৎকেই বেছে নিয়েছেন। সারা ইতিমধ্যেই বেশ নাম করেছেন বলিউডে। অন্যদিকে ইব্রাহিমও খুব শীঘ্রই অভিনয়ে ডেবিউ করতে চলেছেন।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর