সিরিয়ালে বর-বউ, বাস্তবেও প্রেম! হাঁটুর বয়সী অয়ন্যার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রিয়াজ?

বাংলাহান্ট ডেস্ক : ছোটপর্দা বড়পর্দা মিলিয়ে ইন্ডাস্ট্রিতে চুটিয়ে কাজ করছেন অয়ন্যা চট্টোপাধ্যায় (Ayanna Chatterjee)। ছোট্ট মা সারদা থেকে বড়পর্দা ঘুরে বেশ কয়েকটি সিরিয়ালেও কাজ করে ফেলেছেন তিনি। বর্তমানে আকাশ আট এর ধারাবাহিক ‘বউ চুরি’তে দেখা যাচ্ছিল অয়ন্যাকে (Ayanna Chatterjee)। সাহিত্য নির্ভর সিরিয়ালটি বিগত তিন মাস দর্শকদের বেশ মনোরঞ্জন করেছে। এবার সিরিয়াল শেষের পালা। তার আগেই মনের মানুষকে খুঁজে পেলেন অয়ন্যা!

প্রথম বার জুটি বেঁধেছেন রিয়াজ অয়ন্যা (Ayanna Chatterjee)

‘সাহিত্যের সেরা সময়’এর প্রভাতকুমার মুখোপাধ্যায়ের ‘বউ চুরি’ গল্প অবলম্বনে আকাশ আটে শুরু হয় নতুন সিরিয়াল। তিন মাস চলার পর এবার শেষের মুখে এই ধারাবাহিক। সিরিয়ালে মুখ্য চরিত্রে দেখা গিয়েছে রিয়াজ লস্কর এবং অয়ন্যা চট্টোপাধ্যায়কে (Ayanna Chatterjee)। দুজনেই টেলিপাড়ার জনপ্রিয় মুখ, তবে এই সিরিয়ালেই প্রথম একসঙ্গে জুটি বাঁধলেন তাঁরা।

আরো পড়ুন: ক্যামেরা দেখলেই তেড়ে আসে! হাতের বাইরে তৈমুর, ছেলের ভবিষ্যৎ নিয়ে যা বললেন সইফ, চমকে উঠবেন শুনলে!

শেষ হচ্ছে বউ চুরি

তিন মাস একসঙ্গে কাজ করার পর দ্বিতীয় পরিবারের মতো হয়ে উঠেছিল বউ চুরির গোটা টিম। সিরিয়ালের শেষ দিনে ভারাক্রান্ত মন রিয়াজ অয়ন্যা (Ayanna Chatterjee) দুজনেরই। তাঁরা জানান, বিয়ের দৃশ্য দিয়ে শেষ হবে সিরিয়াল। তবে আর পাঁচটা সাধারণ বিয়ের মতো নয়। চলবে গোলাগুলি, হবে অ্যাকশন। শেষ দৃশ্যে যে বেশ বড়সড় চমক থাকছে তার আভাস দিয়েছেন রিয়াজ এবং অয়ন্যা (Ayanna Chatterjee)।

আরো পড়ুন: উপস্থিত ছিলেন শিকারের দিন, কী কাণ্ড ঘটিয়েছিলেন সলমন! এত বছর পর বিষ্ফোরক প্রাক্তন সোমি

অয়ন্যাকে নিয়ে মুখ খুললেন রিয়াজ

তিন মাসেই বেশ জমে উঠেছে রিয়াজ অয়ন্যার জুটি। তবে অভিনেতার কথায়, তিন মাস কেন, একটা মানুষকে চেনার জন্য গোটা জীবনও কম পড়ে যায়। তবে অয়ন্যা (Ayanna Chatterjee) এই কদিনে নাকি বেশ খানিকটা বদলেছেন। আগে চুপচাপ থাকতেন। এখন রিয়াজের কথা শুনে গল্প করেন, ছবি তোলেন। অন্যদিকে অয়ন্যা (Ayanna Chatterjee) জানান, ‘রিয়াজদা’র বদলানোর প্রয়োজন নেই। কারণ তিনি নাকি সবাইকে সহজেই আপন করে নিতে পারেন।

Ayanna Chatterjee

এদিকে দর্শক মহলে গুঞ্জন ছড়িয়েছে, অনস্ক্রিনের বাইরে অফস্ক্রিনেও নাকি সম্পর্কটা বেশ গাঢ় হয়ে উঠেছে অয়ন্যা রিয়াজের। বাস্তবে প্রেম করছেন নাকি দুজনে? প্রশ্ন উঠতেই রিয়াজের জবাব, অনস্ক্রিন জুটিদের নিয়ে এমন গুঞ্জন রটতেই থাকে। অনেকেই ভাবে, শুটিংয়ের পরেও তাঁরা একসঙ্গে সময় কাটান। এখানেই জুটির সার্থকতা।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর