চমকের পর চমক! এবার বিরাট কোহলিকে পেছনে ফেললেন পন্থ, RCB-তে এন্ট্রি ঘিরে শুরু জল্পনা

বাংলা হান্ট ডেস্ক: টিম ইন্ডিয়ার তারকা উইকেটরক্ষক ব্যাটার ঋষভ পন্থের (Rishabh Pant) সময়টা এখন অত্যন্ত ভালো যাচ্ছে। ইতিমধ্যেই বাংলাদেশের বিরুদ্ধে টেস্টে সেঞ্চুরি করার পর এই খেলোয়াড় এবার নিউজিল্যান্ডের বিরুদ্ধেও দুর্দান্ত ইনিংস খেলেছেন। মাত্র ১ রানের জন্য সেঞ্চুরি মিস করলেও তাঁর ৯৯ রানের ইনিংস যথেষ্ট প্রশংসিত হয়েছে।

বিরাট কোহলিকে পেছনে ফেললেন পন্থ (Rishabh Pant):

এদিকে, পুণে টেস্টের আগে ICC র‌্যাঙ্কিং সামনে এসেছে। যেখানে বিরাট কোহলিকে পেছনে ফেলেছেন এই খেলোয়াড় (Rishabh Pant)। ব্যাটারদের র‌্যাঙ্কিংয়ে ষষ্ঠ স্থানে উঠে এসেছেন ঋষভ পন্থ। বিরাট কোহলির তুলনায় তিনি দুই ধাপ ওপরে রয়েছেন। অর্থাৎ, এই তালিকায় অষ্টম স্থানে রয়েছেন বিরাট কোহলি। এদিকে, বর্তমানে ভারতের অন্যতম সেরা টেস্ট ব্যাটার যশস্বী জয়সওয়াল রয়েছেন চতুর্থ স্থানে। তবে, এবার পন্থ সম্পর্কে আরও একটি বড় তথ্য সামনে এসেছে।

RCB-তে কি এন্ট্রি নেবেন পন্থ: IPL ২০২৫-এর নিলামের আগে খেলোয়াড়দের রিটেনশন তালিকা সামনে আনার তারিখ ক্রমশ এগিয়ে আসছে। ঠিক এই আবহেই খবর মিলছে যে, পন্থের (Rishabh Pant) ওপর RCB নজর রেখেছে। প্রাপ্ত তথ্য অনুযায়ী, ঋষভ পন্থকে দলে নিতে চায় RCB। উল্লেখ্য যে, ঋষভ পন্থ এই মরশুমে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক নাও হতে পারেন এবং তিনি নিলামেও অংশ নিতে পারেন। এমনটা হলে পন্থকে কেনার জন্য অনেক দল এগিয়ে আসতে পারে।

আরও পড়ুন: দ্বিতীয় টেস্ট থেকে বাদ পড়বেন না রাহুল! সমালোচকদের কটাক্ষ করে ইঙ্গিত দিলেন গম্ভীর

ঋষভ পন্থ এখন পুরোপুরি ফিট: উল্লেখ্য যে, বেঙ্গালুরু টেস্টে চোট পেয়েছিলেন ঋষভ পন্থ (Rishabh Pant)। দ্বিতীয় ইনিংসে উইকেট কিপিং করতে না পারলেও তিনি ব্যাট করতে নেমে দুর্দান্ত ইনিংস খেলেন। তাঁর চোট পুরোপুরি তখনও সারেনি।

আরও পড়ুন: এবার এই সেক্টরকে “পাখির চোখ” করে বড় পদক্ষেপের পথে আম্বানি! লাভবান হবেন লক্ষ লক্ষ মানুষ

যদিও, এখন টিম ইন্ডিয়ার হেড কোচ গৌতম গম্ভীর পুণেতে আয়োজিত সাংবাদিক সম্মেলনে জানিয়ে দিয়েছেন যে পন্থ (Rishabh Pant) দ্বিতীয় টেস্ট খেলছেন। পাশাপাশি তিনি এটাও জানিয়েছেন যে, পন্থ পুরোপুরি ফিট এবং উইকেট কিপিংও করবেন।


Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর