ঘূর্ণিঝড়ের দাপটে শুটিংয়ে প্রভাব টেলিপাড়ায়! কতদিন বন্ধ থাকবে সিরিয়াল?

বাংলাহান্ট ডেস্ক : দুশ্চিন্তা বাড়াচ্ছে ঘূর্ণিঝড় (Cyclone) ‘ডানা’। বাংলায় ল্যান্ডফলের আশঙ্কা না থাকলেও কলকাতা সহ বিভিন্ন জেলায় থাকছে ভারী থেকে অতি ভারী বৃষ্টির আশঙ্কা। চার জেলায় লাল সতর্কতার সঙ্গে সঙ্গে কলকাতাতেও জারি করা হয়েছে কমলা সতর্কতা। উপকূলবর্তী মানুষদের সতর্ক করা হচ্ছে। পরিস্থিতি মোকাবিলার জন্য তৈরি প্রশাসন। ঘূর্ণিঝড়ের প্রভাব কতটা ভাবাচ্ছে টেলিপাড়াকে? ঝড়ের মধ্যে কি বন্ধ থাকবে সিরিয়ালের শুটিং?

ঘূর্ণিঝড় (Cyclone) নিয়ে কী ভাবছে টেলিপাড়া

যেমনটা জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালেই তীব্র ঘূর্ণিঝড়ে (Cyclone) পরিণত হবে ডানা। এদিকে সিরিয়ালের শুটিংয়ের ক্ষেত্রে স্টুডিওর ভেতরে ছাড়া আউটডোর শুটিংয়েরও বড় অংশ থাকে। ঘূর্ণিঝড়ের (Cyclone) মধ্যে শুটিং নিয়ে লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় বলেন, সবটাই পরিস্থিতির উপরে নির্ভর করছে। বুধবার যতটা প্রভাব পড়ার কথা ছিল ততটা পড়েনি।

 আরো পড়ুন : ঠোঁটে বাঁকানো নথ, থুতনিতে লালের ছোঁয়া, শ্রীলেখার ছবি দেখেই দুষ্টু প্রশ্ন, ‘কে দিল লাভ বাইট?’

শুটিং কি বন্ধ থাকবে?

সংবাদ মাধ্যমকে লীনা গঙ্গোপাধ্যায় জানান, মেগা সিরিয়ালের শুটিং বন্ধ রাখা সমস্যার। নিরাপত্তার দিকটা দেখেই সমস্ত সিদ্ধান্ত নেওয়া হবে। এমনিতেই তাঁদের শনি রবিবার শুটিং বন্ধ থাকে বলে জানান লীনা। তাই ঘূর্ণিঝড়ের (Cyclone) দাপট খুব বেশি না হলে শুটিং হবে।

আরো পড়ুন : সিরিয়ালে বর-বউ, বাস্তবেও প্রেম! হাঁটুর বয়সী অয়ন্যার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রিয়াজ?

প্রভাব দেখেই সিদ্ধান্ত

পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার বলেন, আগাম আভাস পেলে শুটিং বন্ধ রাখতে হবে। এখনো পর্যন্ত তেমন কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। সবটাই নির্ভর করছে পরিস্থিতির উপরে। অন্যদিকে অভিনেতা রণজয় বিষ্ণু জানান, ঘূর্ণিঝড় (Cyclone) সংক্রান্ত কোনো নির্দেশিকা এখনো তাঁদের কাছে আসেনি। সম্ভবত প্রভাব দেখেই সিদ্ধান্ত নেওয়া হবে।

Cyclone

প্রসঙ্গত, যেমনটা জানা যাচ্ছে বৃহস্পতিবার সকালেই ওড়িশার ভিতরকণিকায় আছড়ে পড়বে ঘূর্ণিঝড় ডানা। তার প্রভাবে বৃহস্পতিবার এবং শুক্রবার ভারী থেকে অতি ভারী বৃষ্টি হবে বাংলার বেশ কিছু জেলায়। এমতাবস্থায় সিরিয়ালের শুটিং নিয়ে কী সিদ্ধান্ত নেওয়া হয় তা জানার অপেক্ষায় রয়েছেন দর্শকরাও।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর