আজকের রাশিফল ২৫ অক্টোবর, বাড়ি-গাড়ি কেনার সুযোগ এই চার রাশির

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি।

দেখে নিন আজকের রাশিফল (Ajker Rashifal):

মেষ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রেখে প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সাথে করার চেষ্টা করুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনার একটি নতুন প্রকল্প এবং পরিকল্পনা সম্পর্কে বাবা-মায়ের বিশ্বাস অর্জনের জন্য এই দিনটি অবশ্যই ভালো। নতুন কোনও ধারণার মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য নিজের খাবারের একটি অংশ আলাদা করে রাখুন এবং পরে তা একটি গরুকে খেতে দিন।

বৃষ রাশি: আপনার ভদ্র এবং মার্জিত ব্যবহার আজ সর্বত্র প্রশংসা পাবে। এমনকি, অনেকে আপনার সামনেই প্রশংসা বর্ষণ করবেন। প্রিয়জনদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। কর্মক্ষেত্রে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। অতিরিক্ত অর্থ আজ জমি বা বাড়ি কেনার কাছে ব্যবহার করুন। আপনি আজ অবসর সময়ে একটি সৃজনশীল কাজ করতে পারেন। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে তামার চৌকো টুকরোতে জাফরান লাগিয়ে সেটি গোলাপী কাপড়ে মুড়ে পূর্ব দিকে গিয়ে সূর্যোদয়ের সময়ে নির্জন স্থানে মাটি চাপা দিয়ে দিন।

মিথুন রাশি: আপনার ঝগড়ুটে মনোভাবের জন্য আজ শত্রুর তালিকা বৃদ্ধি পেতে পারে। তাই, নিজেকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। একজন অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে আজ আপনি আর্থিক লেনদেন এবং অর্থ সঞ্চয় সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। সেগুলিকে সঠিকভাবে কাজে লাগানোর চেষ্টা করুন। কাউকে আজ আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। আপনার কাছে থাকা অবসর সময়টিকে সঠিকভাবে কাজে লাগানোর চেষ্টা করুন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে গরুকে খাবার খেতে দিন।

কর্কট রাশি: আপনার একটি বহু প্রতীক্ষিত স্বপ্ন আজ পূরণ হবে। আবেগপ্রবণ হয়ে আজ কোনও কাজ করবেন না। আমি আজ অর্ধাঙ্গিনীর সাথে এটি গুরুত্বপূর্ণ জিনিস কিনতে যেতে পারেন। যার ফলে আপনার আর্থিক পরিস্থিতি টানটান হয়ে উঠতে পারে। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আজকে শুরু হওয়া কোনও নির্মাণ কাজ সঠিকভাবে সম্পন্ন হবে। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে দই এবং মধু দান করুন এবং তা সেবন করুন।

সিংহ রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগানোর চেষ্টা করুন। বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। গাড়ি চালানোর সময়ে অবশ্যই সতর্ক থাকুন। আপনার দীর্ঘদিন ধরে থাকা স্থগিত একটি পরিকল্পনা আজ সঠিকভাবে সম্পন্ন হবে। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে গরুকে বার্লি খেতে দিন।

কন্যা রাশি: বাবার কাছ থেকে পাওয়া একটি পরামর্শ কর্মক্ষেত্রে সঠিকভাবে ব্যবহার করে আজ আপনি উপকার পেতে পারেন। কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপ এবং বাড়িতে চলা একটি বিরোধের কারণে আজ আপনার মেজাজ খিটখিটে হয়ে উঠতে পারে। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আপনি আজ একটি সৃজনশীল কাজে ব্যস্ত থাকতে পারেন। অর্ধাঙ্গিনীর কোনও আচরণ আজ আপনার খারাপ লাগবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে সূর্যোদয়ের সময়ে সূর্য প্রণাম করুন।

তুলা রাশি: আপনি আজ নিজের জন্য বেশ কিছুটা সময় পাবেন। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য আপনি দীর্ঘক্ষণ হাঁটাহাঁটি করতে পারেন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। পরিবারের সদস্যদের প্রতি অবশ্যই সময় দিন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। প্রতিটি কাজ আজ বিচক্ষণতার সাথে করুন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
প্ৰতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে সুগন্ধি দ্রব্য বিতরণ করুন

বৃশ্চিক রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করার চেষ্টা করুন। অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। একজন পুরনো বন্ধুর সাথে আজ আপনার ফোনে কথা হতে পারে। যার ফলে কিছু পুরনো স্মৃতির রোমন্থন ঘটবে। বিবাহিত জীবনে নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে খাবার খাওয়ার আগে নিজের পা ধুয়ে নিন অথবা সম্ভব হলে খাবার আগে জুতো খুলে বসুন।

ধনু রাশি: কোনও কাজে আজ আপনি অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের কাছ থেকে সমর্থন পাবেন। যার ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আপনার মনোমুগ্ধকর আচরণ আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আপনি আজ কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার উদ্দেশ্যে একটি রুপোর পাত্রে চন্দন কাঠের পাশাপাশি কর্পূর এবং সাদা রঙের পাথর রেখে তা শোবার ঘরে রেখে দিন।

আরও পড়ুন: Chanakya Niti: পুরুষদের থেকে মহিলারা এই দিক থেকে অনেকটাই এগিয়ে! জেনে নিন কি বলেছেন আচার্য চাণক্য

মকর রাশি: কর্মক্ষেত্রে প্রতিটি কাজ মাথা ঠান্ডা রেখে করার চেষ্টা করুন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। সন্ধ্যে নাগাদ আজ আপনি একটি অপ্রত্যাশিত সংবাদ পাবেন। যার ফলে আপনার পুরো পরিবারে খুশির আমেজ বজায় থাকবে। পেশা সংক্রান্ত সিদ্ধান্ত আজ নিজেই নিতে চেষ্টা করুন। জীবনসঙ্গীর সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে নিয়মিত হনুমানজির পুজো করুন।

আরও পড়ুন: এই অক্ষরগুলি দিয়ে নাম শুরু হলেই জীবনে মিলবে বড় সাফল্য! দু’হাতে আসবে টাকা, কি বলছে জ্যোতিষশাস্ত্র?

কুম্ভ রাশি: অফিসের কাজ তাড়াতাড়ি শেষ করে আজ আপনি দ্রুত বেরিয়ে নিজের পছন্দের একটি কাজ করতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আজ আপনি নিজের জন্য কিছুটা সময় বের করতে পারবেন। সাম্প্রতিক প্রযুক্তি এবং দক্ষতা শেখার জন্য আজ আপনি একটি কোনও কর্মসূচিতে অংশগ্রহণ করতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে মদ্যপানের বদভ্যাস পরিত্যাগ করুন।

মীন রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে শরীরচর্চার প্রতি মনোযোগী হন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পরিবারের সদস্যদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। প্রেমের জীবনে আজ আপনাদের সতর্ক থাকতে হবে। কোনও বিষয়ের পরিপ্রেক্ষিতে আজ অর্ধাঙ্গিনীর সাথে আপনার মনোমালিন্যের সম্ভাবনা রয়েছে। যাঁরা সৃজনশীল কাজকর্মের সাথে যুক্ত রয়েছেন তাঁদের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে দরিদ্র এবং অভাবী ব্যক্তিদের উদ্দেশ্যে কেশরের হালুয়া বা মিষ্টি দ্রব্য বিতরণ করুন।


Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর