‘ডানা’র ঝাপটার আগেই ঘূর্ণিঝড়ে ওলটপালট TRP তালিকা, সেরার সেরা হল কে?

বাংলাহান্ট ডেস্ক : ‘ডানা’ আসার আগেই টিআরপি (TRP) তালিকায় হয়ে গেল বড়সড় ঝড়। প্রতি সপ্তাহের বৃহস্পতিবার টিআরপি তালিকার দিকে তাকিয়ে থাকেন দর্শকরা। সপ্তাহ ভর কোন সিরিয়াল কেমন পারফর্ম করল তার হদিশ মেলে এই তালিকাতেই। সদ্য পুজো গিয়েছে, মিটেছে লক্ষ্মীপুজো। তারপর টিআরপিতে (TRP) কতটা হেরফের হল? কোন সিরিয়াল পেল এবার বাংলা সেরার তকমা?

পুজোর পর প্রকাশ্যে টিআরপি (TRP) তালিকা

গত সপ্তাহের মতো এবারেও টিআরপি (TRP) তালিকার শীর্ষ স্থানে রয়েছে ‘ফুলকি’। সিরিয়ালটির প্রাপ্ত নম্বর ৭.২। স্টার জলসার ‘কথা’ এ সপ্তাহে একটু পিছিয়ে পড়েছে। ‘গীতা LLB’ এর সঙ্গে ৬.৫ নম্বর নিয়ে দ্বিতীয় স্থানে জায়গা পেয়েছে এই সিরিয়াল।

আরো পড়ুন : শুরু হতে না হতেই শেষ, আর্য আরাত্রিকার মাঝে তৃতীয় ব্যক্তি! কে তিনি?

‘নিম ফুলের মধু’ নেমে গিয়েছে তৃতীয় স্থানে। এই সিরিয়াল পেয়েছে ৬.৪ নম্বর। এক সময়ের টপার সিরিয়াল ‘জগদ্ধাত্রী’ ৬.২ নম্বর নিয়ে নেমে গিয়েছে চতুর্থ স্থানে। পঞ্চম স্থানে একসঙ্গে জায়গা পেয়েছে উড়ান, রোশনাই এবং শুভ বিবাহ।

আরো পড়ুন : খুন হয়ে যেতে পারেন যখন তখন, তার আগে বিয়ে সেরে রাখছেন সলমন! পাত্রী কে?

জি বাংলার আরেক সিরিয়াল ‘কোন গোপনে মন ভেসেছে’ নেমে গিয়েছে ছয় নম্বর স্থানে। এই সিরিয়ালের টিআরপি (TRP) ৫.৭। অনুরাগের ছোঁয়া এবং হরগৌরী পাইস হোটেল একত্রে পেয়েছে ৫.৫ টিআরপি।

বাংলা সিরিয়ালের সেরা দশ টিআরপি (TRP) তালিকা

প্রথম- ফুলকি (৭.২)

দ্বিতীয়- গীতা LLB, কথা (৬.৫)

তৃতীয়- নিম ফুলের মধু (৬.৪)

চতুর্থ- জগদ্ধাত্রী (৬.২)

পঞ্চম- উড়ান, রোশনাই, শুভ বিবাহ (৫.৮)

ষষ্ঠ- কোন গোপনে মন ভেসেছে (৫.৭)

সপ্তম- অনুরাগের ছোঁয়া+হরগৌরী পাইস হোটেল (৫.৫)

অষ্টম- রাঙামতী তীরন্দাজ (৫.০)

নবম- তেঁতুলপাতা, ডায়মন্ড দিদি জিন্দাবাদ (৪.৯)

দশম- আনন্দী (৪.৬)

TRP

নতুন পুরনো মিলিয়ে টিআরপি তালিকায় জায়গা করে নিচ্ছে সিরিয়ালগুলি। তবে সেরা পাঁচের মধ্যে মূলত চ্যানেলগুলির পুরনো সিরিয়ালগুলিকেই দেখা যাচ্ছে তালিকায়। নতুন সিরিয়ালগুলি আগামীতে কতটা টক্কর দিতে পারে সেটাই দেখার।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর