পুরোপুরি কনফর্ম! বছর ঘুরলেই ছাদনাতলায়, কবে বিয়ে রুবেল-শ্বেতার?

বাংলা হান্ট ডেস্ক : বিনোদন জগতে নায়ক নায়িকাদের প্রেমের ঘটনা নতুন নয়। রীল লাইফ কাপল যে কখন রিয়েল লাইফ কাপল হয়ে যায় তা বোঝা দায়। ছোটপর্দার এমনই এক জনপ্রিয় পাওয়ার কাপল হলেন রুবেল দাস এবং শ্বেতা ভট্টাচার্য (Rubel-Sweta)। একই  সিরিয়ালে অভিনয়ের সুবাদে কখন যে তাঁরা প্রেমে পড়েছেন তা বুঝতে পারনেননি তাঁরা (Rubel-Sweta) নিজেরাও। এখন শুধু অপেক্ষা তাঁদের চার হাত এক হওয়ার।

কবে বিয়ে করছেন রুবেল-শ্বেতা (Rubel-Sweta)?

সামনেই শুরু হয়ে যাচ্ছে বিয়ের মরশুম। আর মরসুমেই শুভ কাজ সেরে ফেলতে চলেছেন অনেকেই। কিন্তু রুবেল-শ্বেতার (Rubel-Sweta) জীবনে সেই বিশেষ দিন কবে আসবে? আপাতত চাতকের মতো সেই বিশেষ দিনের অপেক্ষায় দিন গুনছেন এই জুটির অনুরাগীরা। শুরু থেকেই নিজেদের সম্পর্ক নিয়ে কোনো রাখঢাক রাকেননি এই জুটি। বরাবরই নিজেদের সম্পর্কের কথা জোর গলায় বলে এসেছেন পর্দার সংগীত-যমুনা।

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘যমুনা-ঢাকি’তে দর্শকদের কাছে এই নামেই পরিচিত ছিলেন তাঁরা। সিরিয়ালের সেটেই প্রথম মন দেওয়া-নেওয়া হয়েছিল তাঁদের। সেই থেকেই রুবেল-শ্বেতার পর্দার প্রেম গড়ায় বাস্তবে। ধারাবাহিক শেষ হওয়ার পর নিজেরাই সম্পর্কে শিলমোহর দিয়েছিলেন। সেই থেকেই খুল্লাম-খুল্লা প্রেম করেছেন এই লাভ বার্ডস।

সোশ্যাল মিডিয়া খুললেই দেখা যায় দুজনের নানান রোমান্টিক মুহূর্ত। পুজো হোক কিংবা জীবনের বিশেষ কোনো দিন বরাবরই একে অপরের  সাথে সময় কাটাতে পছন্দ করেন তাঁরা। সঙ্গে থাকেন পরিবারের সদস্যরাও। দুজনের দুজনের বাড়িতে রয়েছে অবাধ যাতায়াত। অনুরাগীদের মতোই তাঁদের বাড়ির লোকেরাও জোট তাড়াতাড়ি সম্ভব চার হাত এক করতে চাইছেন। এই মুহূর্তে তারই তোড়জোড় চলছে বলেই খবর।

আরও পড়ুন : বহু বছর পর আবার টেলিভিশনের পর্দায় ফিরছেন মনামি! আসছেন কোন মেগায়?

শোন যাচ্ছে সেই দিন আর বেশি দূরে নেই। তাই টেলি পাড়ায় কান পাতলেই  শোনা যাচ্ছে রুবেল – শ্বেতার বিয়ের গুঞ্জন। সব ঠিক থাকলে আগামী বছরের শুরুর দিকেই অর্থাৎ জানুয়ারি মাসেই চার হাত এক হতে চলেছে এই জুটির। সূত্রের খবর জানুয়ারি মাসের মাঝামাঝি সময়েই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রুবেল-শ্বেতা। ইতিমধ্যেই তাঁদের বিয়ের দিনক্ষণও ঠিক হয়ে গিয়েছে।

Rubel Sweta

তাই একথা একপ্রকার নিশ্চিত এই বছরই অবিবাহিত দম্পতি হিসেবে শেষ পুজো ছিল রুবেল-শ্বেতার। অর্থাৎ আগামী বছরেই তাঁরা বিয়ের পর প্রথম পুজো কাটাতে চলেছেন। তবে খবরের সত্যতা যাচাই করার জন্য রুবেল-শ্বেতা দুজনের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে দুজনের কাউকেই ফোনে পাওয়া যায়নি।


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর