পাত্তাই পাবে না পর্ণা-ফুলকিরা, ছোটপর্দায় ধামাকা করতে আসছেন দেবের নায়িকা! কোন সিরিয়ালে দেখা যাবে?

বাংলাহান্ট ডেস্ক : টলিউড ইন্ডাস্ট্রির সর্বেসর্বা হয়ে ওঠার পাশাপাশি নায়িকা বাছাইতেও বিশেষ নজর দেন দেব (Dev)। এমনিতে তাঁর বহু ছবিতেই নায়িকা হিসেবে দেখা যায় রুক্মিনী মৈত্রকে। তবে অন্যান্য ছবিগুলির জন্য নতুন মুখদের খোঁজার পেছনে বিশেষ গুরুত্ব দিয়ে থাকেন দেব (Dev)। ছোটপর্দার একাধিক অভিনেত্রীকে নিজের ছবিতে সুযোগ দিয়েছেন তিনি। আবার খুঁজে পেয়েছেন সৃজা দত্তের মতো আনকোরা নতুন মুখকেও।

সিরিয়ালে পা রাখছেন দেব (Dev) নায়িকা

দেবের (Dev) সঙ্গে ‘বাঘা যতীন’ ছবিতে অভিনয় করেছেন সৃজা। এই ছবির নায়িকা খোঁজার জন্য সোশ্যাল মিডিয়ায় কাস্টিং কল দেওয়া হয়েছিল। সেখান থেকেই বেছে নেওয়া হয় সৃজাকে। বাঘা যতীন ছবির পর সম্প্রতি ‘টেক্কা’তেও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। এবার গুঞ্জন বলছে, ছোটপর্দায় পা রাখতে চলেছেন সৃজা। কোন সিরিয়ালে দেখা যাবে তাঁকে?

আরো পড়ুন : অরিজিতের ‘হেঁশেলে’ খাবার খেয়ে কেঁদেই ফেললেন কিরণ, গায়কের বাবার সামনেই… এ কী কাণ্ড!

হঠাৎ সিনেমা থেকে সিরিয়ালে কেন

আগে ছোটপর্দা থেকেই অভিনেতা অভিনেত্রীরা পা রাখতেন বড়পর্দায়। এখনো অবশ্য রয়েছে এই চল। আর অভিনয় জগতে এটা বেশ সম্মানের বিষয়ও বটে। তবে উলটোটাও যে এখন দেখা যাচ্ছে না, এমনটা কিন্তু মোটেই বলা চলে না। বড়পর্দার অনেক চেনা মুখ পা বাড়াচ্ছেন ছোটপর্দায়। কারণ ওই যে, টেলিভিশনে যেমন অর্থ বেশি, তেমনি এখন খ্যাতিও টক্কর দিচ্ছে সিনেমাকে। দেবের (Dev) নায়িকাও নাকি এবার তাই ডেবিউ করতে চলেছেন সিরিয়ালে।

আরো পড়ুন : সলমনের অবলম্বন শেরা, প্রসেনজিৎ-কোয়েলদের দেহরক্ষীদের নাম জানেন? প্রাণ দিয়েও করেন রক্ষা

কোন সিরিয়ালে দেখা যাবে সৃজাকে

হ্যাঁ, ঠিকই পড়েছেন। সিনেমায় দেবের (Dev) নায়িকা হওয়ার পর এবার সিরিয়ালে নায়িকা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সৃজা। কোন ধারাবাহিকে দেখা যাবে তাঁকে? টেলিপাড়ার গুঞ্জন বলছে, জি বাংলার আসন্ন এক সিরিয়ালেই নাকি মুখ দেখাতে চলেছেন সৃজা। যদীও সিরিয়ালের নাম, নায়ক থেকে শুরু করে অন্যান্য তথ্য কোনোটাই এখনো পর্যন্ত প্রকাশ্যে আসেনি। তেমনি সৃজাও কিন্তু এ বিষয়ে কোনো মন্তব্য করেননি এখনো পর্যন্ত।

Dev

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তিপ্রাপ্ত দেব সৃজিতের ‘টেক্কা’ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে সৃজাকে। ইঞ্জিনিয়ারিং এর ছাত্রী সৃজা আগে ছোটখাটো বিজ্ঞাপনে মুখ দেখালেও তাঁর কেরিয়ারে বড় ব্রেক হয়ে দাঁড়ায় বাঘা যতীন। সিনেমায় অভিনয় করে দর্শকদের মন জয় করার পর এবার মেগা সিরিয়ালে কতটা ছাপ ফেলতে পারেন তিনি, সেটাই দেখার অপেক্ষা।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর