‘আমারও মনে হয়, আদৃতদার সঙ্গে আমার জুটিটা খুব মানাবে!’ নতুন মেগা মুখ খুললেন দেবের নায়িকা

বাংলা হান্ট ডেস্ক : জি বাংলার ‘মিঠাই’ সিরিয়ালে অভিনয়ের পর থেকেই বং ক্রাশ আদৃত রায় (Adrit Roy)। একটা সিরিয়ালে অভিনয় করেই দর্শকমহলে ব্যাপক খ্যাতি পেয়েছেন আদৃত (Adrit Roy)। মিঠাইরাণীর প্রধান নায়ক সিদ্ধার্থ মোদকের চরিত্রে আদৃতের (Adrit Roy) অভিনয় আজও চোখে লেগে রয়েছে দর্শকদের। সিরিয়াল শেষ হওয়ার পর ইতিমধ্যেই ‘পাগল প্রেমী’ নামে একটি সিনেমায় অভিনয় করে ফেলেছেন সকলের প্রিয় উচ্ছে বাবু।

আসছে আদৃতের (Adrit Roy) নতুন সিরিযাল

কিন্তু ছোট পর্দায় তিনি কবে ফিরছেন! সেই অপেক্ষাতেই দিন গুনছেন আদৃতের (Adrit Roy) অনুরাগীরা। তবে এবার অপেক্ষার অবসান ঘটতে চলেছে। শোনা যাচ্ছে সমস্ত জল্পনা কে সত্যি করে আরও  একবার ছোটপর্দায় কামব্যাক করছেন এই হ্যান্ডসাম হিরো। তাই আপাতত এই আসন্ন মেগা নিয়েই অভিনেতার অনুরাগীদের যাবতীয় কৌতূহল। শোনা যাচ্ছে ইতিমধ্যেই আসন মেগার প্রথম ঝলক শুটিং করে ফেলেছেন আদৃত।

আদৃতের নতুন সিরিয়ালের নায়িকা কে?

প্রসঙ্গত জি বাংলার মিঠাই ছিল আদৃত অভিনীত প্রথম সিরিয়াল। পর্দায় তাঁর নায়িকা হয়েছিলেন সৌমিতৃষা কুন্ডু। একসময় এই জুটির রসায়নে বুঁদ ছিলেন সারা বাংলার দর্শক। কিন্তু এখন প্রশ্ন হল আদৃতের এই নতুন সিরিয়ালে এবার প্রধান নায়িকা কে হচ্ছেন? স্টুডিও পড়ায়  প্রথমে কানাঘুঁষো শোনা গিয়েছিল নতুন সিরিয়ালে আদৃতের বিপরীতে অভিনয় করবেন স্বীকৃতি মজুমদার। কিন্তু শোনা যাচ্ছে স্বীকৃতির সাথে চ্যানেল কর্তৃপক্ষের কথা আর এগোয়নি।

এরপরেই এবার নতুন জল্পনা তৈরি হয়েছে দেবের নায়িকাকে নিয়ে। তিনি হলেন বাঘা যতীন সিনেমার নায়িকা সৃজা দত্ত। টেলিপাড়ায় জোর গুঞ্জন এবার দেবের এই নায়িকাই হচ্ছেন আদৃতের নতুন সিরিয়ালের প্রধান নায়িকা। সত্যি কি তাই? তা জানতেই সম্প্রতি হিন্দুস্তান টাইমস বাংলার তরফে যোগাযোগ করা হয়েছিল খোদ অভিনেত্রীর সাথে।

আরও পড়ুন : প্রেমে পড়েও মন ভেঙেছে বারবার! এতদিনে জানা গেল সালমান খানের অবিবাহিত থাকার কারণ

দেবের নায়িকার প্রতিক্রিয়া 

প্রথমে প্রশ্ন শুনেই বেশ অবাক হয়ে যান নায়িকা। আর তারপরেই সমস্ত জল্পনায় জল ঢেলে দিয়ে একবাক্যে তিনি বলেন, ‘এই রে! আমি জানি না এই খবর কে বা কারা রটাচ্ছে, কিন্তু আমি কোনও মেগা সিরিয়ালে কাজ করছি না। আমার তো এখন পড়াশোনা চলছে, সিরিয়াল করলে তো পড়াশোনা ডকে উঠবে!’

Adrit Roy

সৃজা বর্তমানে ইঞ্জিনিয়ারিং-এর তৃতীয় বর্ষের ছাত্রী। তাই এখন পড়শোনাটাই মেন ফোকাস হলেও আদৃত রায়ের সাথে অভিনয় করার ইচ্ছা তাঁর ষোলোআনা। সেই ইচ্ছার কথা জানিয়েই এদিন সৃজা বললেন, ‘আদৃতদার সঙ্গে কিছুদিন আগেই কথা হচ্ছিল। আমার খুবই কাজ করার ইচ্ছে আদৃতদার সঙ্গে, কিন্তু সমস্যাটা হল সিরিয়াল। কারণ আমার পক্ষে তো এখন ওই সময়টা দেওয়া সম্ভব নয়। আমাকে রোজ কলেজ যেতে হয়। এখনও আমি বই হাতেই বসে আছি। না হলে আমার সঙ্গে আদৃতদার জুটিটা খুব মানাবে বলেই আমারও মনে হয়’।


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর