রচনার সময় শেষ, ‘দিদি নাম্বার ওয়ান’কে টক্কর দিতে হাজির নতুন গেম শো, মিলবে নগদ টাকা!

বাংলাহান্ট ডেস্ক : টেলিভিশন মানেই যে শুধু সিরিয়াল তা কিন্তু মোটেই নয়। দর্শকদের জন্য ছোটপর্দায় সিরিয়াল ছাড়াও রয়েছে নানান নন ফিকশন শোয়ের সম্ভার। গান, নাচ থেকে কুইজ বিভিন্ন ধরণের রিয়েলিটি শো দেখেছেন দর্শকরা। এমনকি গোটা পরিবারের জন্যও আনা হয়েছে শো। তবে নন ফিকশনের ক্ষেত্রে সবথেকে বেশি জনপ্রিয়তা লাভ করেছে ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi Number One)। সমাজের বিভিন্ন ক্ষেত্রের মহিলাদের নিজের কাহিনি বলার এবং খেলার মাধ্যমে সংসারের নানান জরুরি জিনিস পাওয়ার দারুণ মঞ্চ দিদি নাম্বার ওয়ান। তবে এবার এই শোকে টক্কর দিতে আসছে আরেকটি নতুন শো।

দিদি নাম্বার ওয়ান (Didi Number One) কে টক্কর দিতে আসছে নতুন শো

মহিলাদের স্বনির্ভর করার জন্য নানান উপায়ই অবলম্বন করা হচ্ছে। আর যদি খেলার মাধ্যমে আনন্দ করে টাকা বা সংসারের জরুরি জিনিসপত্র জিতে নেওয়া যায় তার থেকে ভালো আর কীই বা হতে পারে? এই একই কনসেপ্টে অতীতে জনপ্রিয় হয়েছিল ‘রোজগেরে গিন্নি’। তবে বিগত দশ বছরেরও বেশি সময় ধরে একটানা জনপ্রিয়তা বজায় রেখে আসছে দিদি নাম্বার ওয়ান (Didi Number One)। এই ধরণের নন ফিকশন শোয়ের ক্ষেত্রে এবার দিদি নাম্বার ওয়ান এর একচ্ছত্র আধিপত্য শেষের মুখে।

আরো পড়ুন : হবে না কনভেনশন, অনুমতি দিয়েও শেষ মুহূর্তে বাতিল, আরজিকর নির্যাতিতার নিজের কলেজেই ‘আজব’ সাফাই অধ্যক্ষের

সঞ্চালনায় থাকছেন সুদীপ্তা

বাংলা নন ফিকশন শোয়ের তালিকায় খুব শীঘ্রই যুক্ত হতে চলেছে এক নতুন নাম। ‘লাখ টাকার লক্ষ্মীলাভ’, এই নামেই আসছে নতুন শো। আর এই শোয়ের হাত ধরেই নন ফিকশন শোয়ের সঞ্চালনায় পা রাখতে চলেছেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। সংবাদ মাধ্যমকে তিনি জানান, নন ফিকশন শোয়ের সঞ্চালনার সুযোগ আগেও পেয়েছিলেন তিনি। কিন্তু সে সময়ে হয়ে ওঠেনি। তবে এই শোয়ের প্রস্তাব পেতেই রাজি হয়ে যান সুদীপ্তা। কারণ তাঁর কথায়, এই শোতে সঞ্চালিকাকে যেভাবে দেখানো হবে তা তাঁর চিন্তাধারার সঙ্গে মিলে যায়।

আরো পড়ুন : মিলেছিল ‘ডাইনি’ তকমা, ৪ বছর পর সুশান্ত মামলায় স্বস্তি রিয়ার! কোথায় দাঁড়িয়ে CBI তদন্ত?

নতুন শো তে থাকছে নগদ পুরস্কার

যেমনটা জানা যাচ্ছে, চারটি রাউন্ডে খেলা হবে এই গেম শো। প্রতি রাউন্ডের শেষেই নগদ টাকা জেতার সুযোগ থাকবে। আর সর্বশেষ রাউন্ডের শেষে বিজয়ীর জন্য থাকবে ১ লক্ষ টাকার পুরস্কার। প্রতি পর্বেই থাকবে ৩ জন করে প্রতিযোগী। অডিশন দিয়ে শোতে আসার সুযোগ পাওয়া যাবে।

Didi Number One

কোথায় দেখা যাবে এই নতুন গেম শো? জানিয়ে রাখি, সান বাংলা চ্যানেলে সম্প্রচারিত হবে লাখ টাকার লক্ষ্মীলাভ। সব ঠিকঠাক থাকলে নভেম্বর থেকেই শোটি শুরু হয়ে যাবে বলে খবর। টিআরপিতে দিদি নাম্বার ওয়ানকে (Didi Number One) টক্কর দিতে পারে কিনা এই শো সেটাই দেখার।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর