একুশের ভোটের আগে BJP-তে আসতে চেয়েছিলেন অতীন! শুভেন্দুর দাবিতে তোলপাড়

বাংলা হান্ট ডেস্কঃ রাজনীতির দুনিয়ায় দলবদল করাটা নতুন কোনও ব্যাপার নয়। হামেশাই এক দল ছেড়ে অন্য দলে যেতে দেখা যায় রাজনৈতিক ব্যক্তিত্বদের। বিশেষত ভোটের মুখে যেন বেশি করে দলবদলের হিড়িক পড়ে। এবার যেমন শুভেন্দু (Suvendu Adhikari) দাবি করলেন, একুশের বিধানসভা নির্বাচনের মুখে তৃণমূল ছেড়ে বিজেপিতে আসতে চেয়েছিলেন জোড়াফুল শিবিরের অতীন ঘোষ!

  • শুভেন্দুর (Suvendu Adhikari) দাবিতে তোলপাড়!

সম্প্রতি রাজ্যের বিরোধী দলনেতা দাবি করেন, একুশের বিধানসভা নির্বাচনের প্রাক্কালে কোলাঘাটের থার্মাল পাওয়ারের গেস্ট হাউসে তাঁর সঙ্গে তৃণমূলের অতীন ঘোষ (Atin Ghosh) দেখা করেছিলেন। তাঁর সঙ্গে শহর কলকাতার আরও ২-৩ জন তৃণমূলের বড় নেতা ছিলেন বলে দাবি করেন শুভেন্দু। যদিও তাঁদের নাম খোলসা করেননি নন্দীগ্রামের বিধায়ক।

শুভেন্দুর দাবি, অতীন বলেছিলেন, মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) যদি তাঁকে কাশীপুর-বেলগাছিয়ার টিকিট না দেন, তাহলে তিনি বিজেপি থেকে লড়বেন। এই বিষয়টা প্রত্যক্ষ অথবা পরোক্ষভাবে তৃণমূল নেত্রী জেনে গিয়েছিলেন বলে দাবি করেন বিজেপি নেতা। সেই কারণেই মালা সাহা সহ জোড়াফুল শিবিরের তাবড় তাবড় নেতা-নেত্রীকে সরিয়ে ওই কেন্দ্র থেকে অতীন ঘোষকে দাঁড় করানো হয়।

আরও পড়ুনঃ আরজি কর কাণ্ডে নয়া মোড়? এই ২জনের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত! পরিচয় ফাঁস হতেই তোলপাড়

উল্লেখ্য, একুশের বিধানসভা ভোটে কাশীপুর-বেলগাছিয়া কেন্দ্র থেকে তৃণমূলের (Trinamool Congress) টিকিটে দাঁড়িয়ে জয়ী হয়েছিলেন অতীন। বর্তমানে তিনি সেই কেন্দ্রের বিধায়ক। একইসঙ্গে কলকাতা পুরসভার ডেপুটি মেয়রের দায়িত্বও সামলাচ্ছেন। স্বাভাবিকভাবেই এহেন ব্যক্তিত্ব একুশের বিধানসভা নির্বাচনের আগে দলবদল করতে চেয়েছিলেন বলে শুভেন্দু দাবি করায় জোর শোরগোল পড়ে গিয়েছে। ইতিমধ্যেই রাজনৈতিক মহলে এই নিয়ে জোর চর্চা শুরু হয়েছে।

Suvendu Adhikari

এদিকে একুশের বিধানসভা নির্বাচনের আগে অতীনের সঙ্গে শহর কলকাতার আরও কয়েকজন বড় তৃণমূল নেতা তাঁর সঙ্গে দেখা করেছিলেন বলে দাবি করেছেন শুভেন্দু (Suvendu Adhikari)। যদিও এখনই সেই নেতাদের নাম প্রকাশ্যে আনেননি তিনি। শুধু বলেন, ‘আমি ওদের নাম আজ বলতে চাই না, খোঁচালে বলব’।


Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর