৩০০০ কোটি টাকার সম্পত্তি, কেরিয়ারে বহু হিট ছবি, সুহানা-জাহ্নবী নন, ইনিই বলিউডের ধনীতম স্টারকিড!

বাংলাহান্ট ডেস্ক : বলিউড ইন্ডাস্ট্রিতেে স্টারকিডদের (Starkid) প্রতিপত্তি ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে। বাবা মা অভিনেতা অভিনেত্রী, পরিচালক, প্রযোজক কিংবা নামীদামী ব্যক্তিত্ব হলেই অধিকাংশ ছেলেমেয়েরা বলিউডে পা রাখার চেষ্টা করে। ব্যতিক্রম যে একেবারেই নেই তা নয়। তবে অভিষেক বচ্চন, সারা আলি খান, জাহ্নবী কাপুর, সুহানা খানের ভিড়ে চাপা পড়ে যায় শ্বেতা বচ্চন, নভ্যা নভেলি কিংবা কৃষ্ণা শ্রফের নাম।

ইনিই ধনীতম স্টারকিড (Starkid)

বর্তমানে বলিউডের তরুণ প্রজন্মে শুধুই স্টারকিডদের (Starkid) ভিড়। সারা, জাহ্নবীরা দাপটের সঙ্গে অভিনয় করছেন। নতুন ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন সুহানা, খুশিরা। সাধারণত এই স্টারকিডদের (Starkid) জন্মই হয় সোনার চামচ মুখে নিয়ে। উপরন্তু কেরিয়ার শুরু করার পর আরোই বাড়ে তাঁদের সম্পত্তি। কিন্তু বলিউডের সবথেকে ধনী স্টারকিড (Starkid) কে জানেন? তিনিই প্রায় ৩০০০ কোটি টাকার মালিক। তিনি আরিয়ান নন, সুহানা বা জাহ্নবীও নন।

আরো পড়ুন : ফ্লপ হিরো, খোঁজ রাখেন না অমিতাভ, অভিনয় ছেড়ে কয়েকশো কোটির ব্যবসা বচ্চন পরিবারের জামাইয়ের!

বহু হিট ছবি উপহার দিয়েছেন

আসলে বলিউডের সবথেকে ধনী স্টারকিড (Starkid) হলেন হৃতিক রোশন। চমকে গেলেন তো? সেটাই স্বাভাবিক। একথা ভুললে চলবে না, হৃতিকের বাবা, রাকেশ রোশন নিজে একজন নামী পরিচালক। ফিল্মি পরিবারের ছেলে হৃতিক বাবার পরিচিতির উপরে ভর করেই ডেবিউ করেছিলেন ‘কহো না পেয়ার হ্যায়’ দিয়ে। তারপর অবশ্য একের পর এক হিট ছবি দিতে দিতে বাবার নাম ছাপিয়ে নিজের যোগ্যতায় জনপ্রিয় হয়ে ওঠেন হৃতিক।

আরো পড়ুন : ‘উড়ো’ ফোনে চাঞ্চল্যকর দাবি! তাঁর জীবন কাহিনিই আজ কামাচ্ছে কোটি টাকা! ‘বহুরূপী’র অনুপ্রেরণা পেলেন কীভাবে শিবপ্রসাদ?

সম্পত্তির পরিমাণ কত

শুধু অভিনয় নয়, বর্তমানে একটি নামী জামাকাপড়ের ব্র্যান্ডের মালিক হৃতিক। এই সংস্থা থেকে প্রায় ১০০০ কোটি টাকা লাভ করে থাকেন অভিনেতা। সূত্রের খবর মানলে, বলিউডের দ্বিতীয় ধনী তম অভিনেতা হলেন হৃতিক। তাঁর সম্পত্তির পরিমাণ আনুমানিক ৩১০০ কোটি টাকা।

Starkid

অন্যান্য অভিনেতা অভিনেত্রীদের মতো হৃতিকেরও বিলাসবহুল জিনিসের যথেষ্ট শখ রয়েছে। জুহুতে সি ফেসিং বাসস্থান রয়েছে তাঁর। এছাড়াও লোনাভলা এবং মুম্বইয়ের অন্যান্য স্থানেও রয়েছে তাও বেশ কিছু প্রপার্টি। গাড়ির বিশেষ শখ রয়েছে হৃতিকের। রোলস রয়েস, মার্সিডিজ বেঞ্জ থেকে মিনি কুপার সহ একগুচ্ছ বিলাসবহুল এবং আধুনিক চারচাকা এবং দু চাকা রয়েছে তাঁর সংগ্রহে।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর