সেনা পরিবারের মেয়ে, প্রাক্তন ক্রিকেটারের প্রেমিকাই হবু বচ্চন বধূ! কে এই নিমরত?

বাংলাহান্ট ডেস্ক : বলিউড আর পরকীয়া এখন একই মুদ্রার এপিঠ আর ওপিঠ। যে হারে তারকাদের সম্পর্ক ভাঙা আর তৃতীয় ব্যক্তিদের যুক্ত থাকার খবর ভেসে উঠছে, তাতে এখন অনেকেই এমনটাই বলছেন। বলিউডের খানদের থেকে শুরু করে বচ্চন পরিবারেও নাকি হানা দিয়েছে পরকীয়ার রোগ। অভিষেক বচ্চনের সঙ্গে নাম জড়িয়েছে অভিনেত্রী নিমরত কৌরের (Nimrat Kaur)। আর তার জেরেই নাকি মুখ ফিরেছেন স্ত্রী ঐশ্বর্য রাই বচ্চন। কিন্তু কে এই নিমরত (Nimrat Kaur), যাঁর জন্য বিশ্বসুন্দরীকেও ভুলে গেলেন অভিষেক!

অভিষেকের সঙ্গে প্রেমের গুঞ্জন নিমরতের (Nimrat Kaur)

অমিতাভের পর বচ্চন পরিবারের উত্তরসূরি বলা চলে অভিষেককে। তাঁর কেরিয়ার গ্রাফ তেমন চমকপ্রদ না হলেও ইন্ডাস্ট্রিতে যে তাঁর আলাদা দাপট আছে তা কেউ অস্বীকার করবেন না। বিশেষ করে এখন অভিষেকের পরকীয়ার খবর ভেসে উঠতেই বিষয়টা আরো স্পষ্ট হয়েছে। অভিনেত্রী হিসেবে আকাশছোঁয়া জনপ্রিয়তা না পেলেও জুনিয়র বচ্চনের সঙ্গে সম্পর্কের গুঞ্জন লাইমলাইটে এনে ফেলেছে নিমরতকে (Nimrat Kaur)। মানুষের আগ্রহ বাড়িয়েছে তাঁর প্রতি।

আরো পড়ুন : এত বড় সাহস! শুধুমাত্র ‘এই’ দোষেই তিন তিনটি ছবি থেকে বের করে দেওয়া হয় মুনমুনকে

বাবা ছিলেন ভারতীয় সেনায়

রাজস্থানে শিখ পরিবারের মেয়ে নিমরত। দিল্লিতে পড়াশোনা তাঁর। সেনা পরিবারের মেয়ে নিমরত (Nimrat Kaur)। তাঁর বাবা ছিলেন ভারতীয় সেনায়। ছোট থেকেই জীবন কেটেছে কড়া নিয়ম শৃঙ্খলার মধ্যে। দিল্লিতে পড়াশোনা করেছেন নিমরত। তারপর তিনি পাড়ি দেন মুম্বইতে। অভিনেত্রী হিসেবেও নিজের যোগ্যতা প্রমাণ করেছেন অভিনেত্রী।

আরো পড়ুন : কারোর ১৩ বছর তো কারোর ২০! বয়সের বিপুল ফারাক নিয়ে এই জুটিরা বলছেন, ‘বেশ করেছি প্রেম করেছি’!

অভিনয় করেছেন ইরফান খানের সঙ্গে

না, সেই অর্থে সুপারহিট, ব্লকবাস্টার ছবি নেই নিমরতের (Nimrat Kaur) ঝুলিতে। তবে তাঁর অভিনীত প্রতিটি ছবিতেই নিজের অভিনয় দক্ষতার প্রমাণ রেখেছেন তিনি। বিশেষ করে ২০১৩ সালে প্রয়াত ইরফান খানের সঙ্গে ‘লাঞ্চবক্স’ ছবিতে তাঁর অভিনয় এখনো মনে গেঁথে রয়েছে সিনেপ্রেমীদের। এ তো গেল অভিনয় কেরিয়ারের কথা। নিমরতের (Nimrat Kaur) ব্যক্তিগত জীবনও একাধিক বার উঠে এসেছে চর্চায়।

Nimrat Kaur

অভিনয় জগৎ থেকে ক্রিকেট জগতেও তাঁর প্রেমকাহিনি ছড়িয়ে রয়েছে। দক্ষিণী তারকা রানা দগ্গুবতীর সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছিল। তবে ২০১৮ সালে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার রবি শাস্ত্রীর সঙ্গে নাম জড়িয়ে সবথেকে বেশি খ্যাতি পেয়েছিলেন নিমরত। শোনা যায়, একটি অনুষ্ঠানে নাকি রবি শাস্ত্রীর সঙ্গে প্রথম আলাপ হয় অভিনেত্রীর। অতঃপর প্রেম, যা চলেছিল দু বছর। যদিও সবটাই গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন নিমরত। এবার তাঁর নাম জড়িয়েছে বচ্চন পরিবারের সঙ্গে। এবারও কি গুজব, নাকি তার মধ্যে রয়েছে কোনো সত্যতা? উত্তর দেবে সময়।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর