তিলোত্তমার মা-বাবার আর্জিতে সাড়া নয়! দেখা না করেই ফিরে গেলেন অমিত শাহ

বাংলা হান্ট ডেস্কঃ বিগত প্রায় আড়াই মাস ধরে শিরোনামে রয়েছে আরজি কর কাণ্ড। চিকিৎসকের ধর্ষণ খুনের ঘটনার আঁচ রাজ্য রাজনীতিতেও এসে পড়েছে। সম্প্রতি আরজি করের নির্যাতিতার মা-বাবা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah) সঙ্গে দেখা করতে চেয়ে চিঠি লেখেন। এই আবহে বাংলায় এলেও তিলোত্তমার পরিবারের সঙ্গে দেখা না করেই ফিরে গেলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

  • আরজি করের নির্যাতিতার মা-বাবার দেখা করলেন না অমিত শাহ (Amit Shah)

শনিবার রাতে কলকাতায় আসেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। রবিবার পেট্রাপোলের যাত্রী টার্মিনাল ভবন ও মৈত্রী দ্বার উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন। সেখানে অনুপ্রবেশ সমস্যা নিয়ে কথা বলতে শোনা যায় তাঁকে। ছাব্বিশের বিধানসভা ভোটে রাজ্যে পালাবদল হলে অনুপ্রবেশ বন্ধ করে দেওয়ার কথা বলেন তিনি। একইসঙ্গে বাংলায় দাঁড়িয়ে সন্দেশখালি এবং আরজি কর কাণ্ড (RG Kar Case) নিয়েও কথা বলেন।

অমিত শাহ (Amit Shah) বলেন, ‘সন্দেশখালি থেকে আরজি কর। বাংলায় মহিলারা সুরক্ষিত নন’। এদিকে আরজি কর কাণ্ডের নির্যাতিতার পরিবারের সঙ্গে আজ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী দেখা করবেন কিনা তা নিয়ে বিস্তর জল্পনা কল্পনা চলেছে। তবে শেষ অবধি দেখা গেল, তিলোত্তমার মা-বাবার সঙ্গে দেখা না করেই ফিরে গেলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

আরও পড়ুনঃ লক্ষ্মীর ভাণ্ডার নিয়ে নয়া নিয়ম! না মানলে আটকে যাবে টাকা! সমস্যায় পড়ার আগেই জানুন

এর আগে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের অনুষ্ঠানে এসে আরজি কর (RG Kar Hospital) কাণ্ডের নির্যাতিতার বাবা-মা বলেছিলেন, ‘মেয়ের বিচার পাওয়ার জন্য দেশের প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে দেখা করার দরকার হলে করব। যেখানে যেতে হয় যাব। শুধু যাতে মেয়ের বিচার পাই’।

Amit Shah West Bengal rally

সম্প্রতি দেখা করার আবেদন জানিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে (Amit Shah) ইমেলও করেন তিলোত্তমার বাবা। দীর্ঘ সেই ইমেলে লেখেন, ‘আমাদের মেয়ের সঙ্গে যে নারকীয় ঘটনা ঘটেছে, তারপর থেকে আমরা ভীষণ মানসিক চাপের মধ্যে দিয়ে যাচ্ছি এবং অসহায় বোধ করছি। স্যার, আমি এবং আমার স্ত্রী আপনার সঙ্গে দেখা করতে চাই। এই পরিস্থিতি নিয়ে কিছু জিনিস আলোচনা করতে চাই এবং আপনার সাহায্য এবং গাইডেন্স কামনা করতে চাই’। এরপর বাংলায় এলেও আরজি করের নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা না করেই ফিরে গেলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।


Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর