রক্তাক্ত অবস্থায় মৃত স্বামী, শাড়ির ফাঁসে ঝুলন্ত স্ত্রী! ভাঙড়ের জোড়া মৃত্যু ঘিরে দানা বাঁধছে রহস্য

বাংলা হান্ট ডেস্ক : সাত সকালে জোড়া মৃত্যুর রহস্য। ভাঙড়ের (Bhangar) চন্দনেশ্বরে থেকে একই সাথে উদ্ধার হল এক দম্পতির মৃতদেহ। রবিবারের ছুটির দিনে ভাঙড়ের (Bhangar) এই জোড়া মৃত্যু রহস্যকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। সন্দেহজনকভাবে এদিন সকালেই তালা ভাঙা ঘরের মধ্যে থেকে  উদ্ধার হয় স্বামী-স্ত্রীর  নিথর দেহ।

ভাঙড়ের  (Bhangar) দম্পতির রহস্যমৃত্যু

দেখা যায় ঘরের মধ্যেই খাটের ওপর রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন স্বামী। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন। পাশেই গলায় শাড়ির ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় রয়েছে  স্ত্রীর দেহ। বাড়ির সামনে ভেসে যাচ্ছে রক্তে। খবর পেয়েই এদিন ঘটনাস্থলে পৌঁছায় লালবাজারের হোমিসাইড শাখা। পুলিশ সূত্রে খবর খাটের ওপর পড়ে থাকা রক্তাক্ত ওই ব্যক্তির ঘাড়ের কাছে, গলার কাছে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর দাগ রয়েছে। পাশাপাশি পুলিশের অনুমান কোন ভারী বস্তু দিয়ে ওই ব্যক্তির মাথাতেও আঘাত করা হয়েছিল।

ওই ঘর থেকেই উদ্ধার করা হয়েছে একটি রক্তাক্ত কুড়ুল।  কিন্তু কি কারণে এমন পরিণতি হল ভাঙড়ের (Bhangar) এই দম্পতির? তাদের মধ্যে কি কোনো পারিবারিক অশান্তি চলছিল? নাকি বাইরে থেকে কোন তৃতীয় ব্যক্তি এসে এসে এই নৃশংস হত্যা করেছে? যদিও  ওই মৃত দম্পতির পরিবার পরিজনরা বিশেষ করে তাদের  ছেলেমেয়েরা দাবি করছেন বাইরে থেকে কোন তৃতীয় ব্যক্তি এসেই তাদের এই চরম সর্বনাশ করেছে। তাছাড়া তাদের কারও সাথে শত্রুতা ছিল না বলেও দাবি করা হয়। জানা গিয়েছে মৃত ব্যক্তি পেশায় ছিলেন সবজি ব্যবসায়ী।

আরও পড়ুন : ‘এক হাসিনা থি…’ রাফীর পরিচালনায় বড়পর্দায় বাংলাদেশের গণ অভ্যুত্থান, শেখ হাসিনার চরিত্রে ….

মৃত দম্পতির মেয়ের কথায়, ‘বাইরের লোক কেউ করে দিয়ে গিয়েছে। রাত ১০টার দিকে পাশাপাশি বসে আমার সঙ্গে ভিডিও কলে কথা বলে। ঝগড়া-ঝাঁটি কিছু ছিল না। ঘরে তালা দিয়ে শুতেন। তালা ভাঙা মানে বাইরের লোক এই ক্ষতি করে দিয়ে গিয়েছে। এদিন সকালে প্রথম বাবা মাকে  রক্তাক্ত অবস্থায় দেখেন ওই দম্পতির ছেলে। তিনি জানিয়েছেন, দরজার ছিটকিনি ভাঙা ছিল। বাবা মাকে ঐ অবস্থায় দেখেই চিৎকার- চেঁচামেচি শুরু করেন তিনি। এরপর তার চিৎকারেই ছুটে আসেন এলাকার লোকজন।

Police

তারপর এই খবর যায় চন্দনেশ্বর থানায়। এরপর চন্দনেশ্বর থানার পুলিশ এসে উদ্ধার করেন ওই দম্পতির মৃত দেহ। ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। জানা যাচ্ছে, ঘটনাটি যে বাড়িতে ঘটেছে তার উল্টোদিকের একটি দোকানেই তিনটি সিসিটিভি ক্যামেরা লাগানো রয়েছে। পুলিশের অনুমান এই সমস্ত ফুটেজ হাতে পেলে তা জোড়া মৃত্যু  রহস্য সমাধানে অনেকটা সাহায্য করবে।


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর