উৎসবের মরশুমে চমকের পর চমক! এবার সারা বছর ফ্রি-তে 5G Data দেবে Jio, শুধু করতে হবে এই কাজ

বাংলা হান্ট ডেস্ক: দীপাবলির আবহে উৎসবের মরশুমে এবার দুর্দান্ত অফার সামনে আনল Reliance Jio। যেটি সম্পর্কে জানার পর অবাক হবেন প্রত্যেকেই। শুধু তাই নয়, আপনিও যদি একজন Jio ব্যবহারকারী হন সেক্ষেত্রে এই প্রতিবেদনটি আপনার জন্য নিঃসন্দেহে গুরুত্বপূর্ণ হিসেবে বিবেচিত হবে। এই প্রসঙ্গে প্রাপ্ত তথ্য অনুযায়ী জানা গিয়েছে, এবার ৪৯ কোটিরও বেশি Jio ব্যবহারকারী সারা বছরের জন্য বিনামূল্যে ইন্টারনেট পাবেন।

বড়সড় চমক সামনে আনল Reliance Jio:

এমতাবস্থায়, এই অফারটি সেই সমস্ত ব্যবহারকারীদের জন্য দুর্দান্ত হিসেবে বিবেচিত হবে যাঁরা দৈনিক প্রচুর ডেটা ব্যবহার করেন। আসলে এটি একটি গেম চেঞ্জার প্ল্যান। যা ব্যবহারকারীকে নিজেকে প্রয়োগ করতে হবে। জানিয়ে রাখি যে, এই বিশেষ অফারটি আগামী ৩ নভেম্বর পর্যন্ত চলবে। তারপরে এই অফারটি শেষ হয়ে যাবে। চলুন জেনে নেওয়া যাক, কিভাবে এই অফারের সুবিধা নেওয়া যাবে?

This time Reliance Jio will give free 5G data throughout the year.

দীপাবলি উপলক্ষ্যে Jio-র স্পেশাল অফার: Jio-র এই অফারের মাধ্যমে সারা বছর নিরবচ্ছিন্ন ইন্টারনেট ব্যবহারের অভিজ্ঞতা মিলবে। এই প্ল্যানে, ব্যবহারকারীরা তাদের দৈনিক ডেটা লিমিট অতিক্রম করার বিষয়ে চিন্তা না করে হাই স্পিড 5G ডেটা উপভোগ করতে পারবেন। ব্যবহারকারীদের জন্য উৎসবের মরশুমকে আরও স্পেশাল করে তুলতে Jio এই অফারটি চালু করেছে।

আরও পড়ুন: টিম ইন্ডিয়াকে নিয়ে ক্রমশ বাড়ছে আশঙ্কা! ৯২ বছরে যা ঘটেনি সেই “বিপদ”-ই ঘটতে পারে মুম্বাইতে

কিভাবে ১ বছরের জন্য ফ্রি ডেটা পাবেন: ১ বছরের জন্য ফ্রি ইন্টারনেট পেতে, ব্যবহারকারীদের Reliance Digital, MyJio Store থেকে ২০,০০০ টাকা বা তার বেশি মূল্যের প্রোডাক্ট কিনতে হবে। এইভাবেই ব্যবহারকারীরা ১ বছরের (১২ মাস) জন্য বিনামূল্যে ইন্টারনেট পাবেন। এই বিশেষ অফারটি শুধুমাত্র ৩ নভেম্বর পর্যন্ত পাওয়া যাবে। তাই, ইচ্ছুক গ্রাহকদের বেশি সময় নষ্ট করা যাবে না। জানিয়ে রাখি যে, Reliance Jio তার এয়ার ফাইবার প্ল্যানে একটি বিশেষ চুক্তিও দিচ্ছে। দীপাবলি ধামাকা অফারের অধীনে, গ্রাহকরা ২,২২২ টাকায় প্রায় ৩ মাসের Jio এয়ার ফাইবার পরিষেবা পেতে পারেন।

আরও পড়ুন: গম্ভীরের ওপর আর নেই ভরসা? দক্ষিণ আফ্রিকা সফরে ভারতের হেড কোচ পরিবর্তন, কে নিচ্ছেন দায়িত্ব?

মিলবে ১২ টি কুপন: Reliance Jio-র দীপাবলি অফারের অংশ হিসেবে, এই কোম্পানি ২০২৪-এর নভেম্বর এবং ২০২৫ সালের অক্টোবরের মধ্যে রিচার্জ করার জন্য এয়ার ফাইবার ব্যবহারকারীদের ১২ টি অ্যাডভান্স কুপন উপলব্ধ করছে। এই কুপনগুলি অ্যাক্টিভ Jio এয়ার ফাইবার প্ল্যানের সমতুল্য হবে এবং Reliance Digital, MyJio App, Jio Points বা Jio Mart ডিজিটাল এক্সক্লুসিভ স্টোরগুলিতে রিডিম করা যাবে।


Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর