সাংবাদিককে বেধড়ক পেটানোর অভিযোগ! কাঠগোরায় সলমন

বাংলা হান্ট ডেস্ক: ফের আইনের ঘেরাটোপে সলমন খান। সাংবাদিক কে ধরে মারধর করার অভিযোগ অভিনেতার বিরুদ্ধে। ভারতীয় দণ্ডবিধির ৩২৩, ৩৯২, ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে সলমনে এর বিরুদ্ধে।

9afcf salman u20573096789ejg

জানা গেছে, অশোক এস পাণ্ডে নামে মুম্বইয়ের এক সংবাদ সংস্থার প্রধান আন্ধেরির নগর দায়রা আদালতে মারধর, হুমকি ও অপমানের অভিযোগ দায়ের করেছেন সলমনের বিরুদ্ধে। গত ২৪ এপ্রিল ঘটনাটি ঘটে । ঐদিন সলমন তাঁর দুই নিরাপত্তারক্ষীকে নিয়ে সাইকেল চালাতে বেরিয়েছিলেন মুম্বাইয়ের রাস্তায়। সেই সময়ে সাংবাদিক অশোক সেখান দিয়ে গাড়িতে করে যাচ্ছিলেন। সইদ ইরফান নামে এক ক্যামারাপার্সন ও ছিলেন তাঁর সঙ্গে।

সাংবাদিক অশোক জানান, নিরাপত্তারক্ষীদের অনুমতি নিয়েই, তিনি সলমনের সাইকেল চালানোর ভিডিও রেকর্ড করছিলেন। কিন্তু সলমন বিষয়টি দেখছে পেয়েই, নিরাপত্তারক্ষীদের নিয়ে অভিনেতা তেড়ে আসেন তাঁর দিকে। অভিযোগ সাংবাদিককে মারধর করার পাশাপাশি তার মোবাইলটি ও কেড়ে নেয় সলমন। অশোক পান্ডের আরো অভিযোগ, বিষয়টি নিয়ে পুলিশের কাছে গেলে ,দায়সারা ভাবে ঘটনাটি এড়িয়ে যায় পুলিশ। এর পরেই তিনি বাধ্য হন আদালতের দ্বারস্থ হতে। এই মামলার শুনানি রয়েছে আগামী ১২ই জুলাই।

সম্পর্কিত খবর