নিজের সদ্যজাত নাতিকে মাটির নীচে পুঁতে দিলেন দাদু

নিজস্ব সংবাদ প্রতিনিধি,নদিয়াঃ ফের এক নজিরবিহীন ঘটনা ঘটলো নদীয়ার নাকাশিপাড়া থানার বিল্লগ্রামে। স্থানীয় সুত্রে জানাগেছে পম্পা মন্ডল নামে এক বধুর গতকাল রাতে একটি সন্তান প্রসব হয়। বাড়ির না জানিয়ে তার বাবা চিত্ত রঞ্জন মন্ডল তাকে মেরে মাটিতে চাপা দিয়ে দেয় । চম্পা তার সন্তানকে অনেক খোঁজাখুঁজি করেও তার ছেলের খোজ পাই নি। এরপর তার বাবাকে চম্পা দেবী জিজ্ঞাসা করতেই তার বাবা তাকে বলে তোর ছেলে সুস্থ আছে পরে দেখাচ্ছি । বেগতিক বুঝে চম্পা গ্রামের লোকজনকে বলতেই ঘটনা জানাজানি হয়ে জায় গোটা গ্রাম।

 

চম্পা গ্রামবাসীদের বলে আমার বাবা আমার ছেলেকে আমার কাছে দিচ্ছে না তোমরা একটু দেখো। এরপর গ্রামবাসী সকলেই তার বাবার কাছে জানতে চায় চম্পার ছেলে কোথায়? তখন বলে তার ছেলেটাকে মাটিতে পুঁতে রেখেছি । চম্পার অভিযোগ আমি লোকের বাড়িতে কাজ করে খাই। তার স্বামী কেরালাতে রাজমিস্ত্রির কাজ করে ।

child 20181203111302

ভালো সংসার করছে টাকা পয়সা, জিনিষপত্র সবকিছু মেয়ের দেখে বাপের হিংসা সহ্য করতে না পেরে শিশু সন্তানটিকে বাড়ির বোঝা মনে করে তার সঙ্গে এই অমানবিক ঘটনা ঘটিয়েছে তার বাবা বলেই সে জানায়।ঘটনার তদন্তে নাকাশিপাড়া থানার পুলিশ।সঠিক কি কারনে ওই শিশুটিকে মেরে ফেলা হল তা খতিয়ে দেখছে পুলিশ।এই ঘটনায় নিন্দা গ্রামে সব মহলে।

সম্পর্কিত খবর