মুন্নাভাই থ্রি’ এর রিলিজ নিয়ে মুখ খুললেন সঞ্জয় দত্ত।

বাংলা হান্ট ডেস্ক: ২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত’ মুন্না ভাই MBBS’ এবং ও ২০০৬ সালে মুক্তি পাওয়া ‘ লাগে রহো মুন্না ভাই ‘ দুটি ছবিই দর্শকদের মনে আলাদা জায়গা করে নিয়েছে। ‘মুন্নাভাই’ সিরিজের ভক্তদের মনের ইচ্ছা এই সিরিজের তৃতীয় ছবি দেখা। সেই বিষয় মুখ খুললেন সঞ্জু ভাই।

সম্প্রতি, সঞ্জয় দত্তর নিজস্ব প্রযোজনা সংস্থার মারাঠি ছবি ‘বাবা’ এর ট্রেলার লঞ্চ হয়। সেই অনুষ্ঠানে হাজির ছিলেন অভিনেতা। সেখানেই মুন্নাভাই পার্ট ৩ কবে আসছে সেবিষয়েই প্রশ্ন করা হয়েছিল সঞ্জয় দত্তকে। তার উত্তর, ”ঈশ্বরের কাছে প্রার্থনা করি এই ছবিটি যেন খুব তাড়াতাড়ি শুরু হয়। তবে এটার কাজ ঠিক কবে শুরু হবে সেবিষয়ে পরিচালক রাজকুমার হিরানিকে প্রশ্ন করলেই ভালো হয়। এই ছবিটির জন্য আপনার যেভাবে অপেক্ষা করছেন তেমনই আমিও অপেক্ষা করছি।”

   

কিন্তু রাজকুমার হিরানির বিরুদ্ধে ওঠে যৌন হেনস্থার অভিযোগের সত্যতা নিয়ে বলিউড পাড়ায় বর্তমানে চলছে নানারকম কথা সঞ্জয় দত্ত হোক বা দিয়া মির্জা কিংবা অমরদীপ ঝা কেউই প্রায় একথা বিশ্বাস করতে রাজি নন । তাঁকে ফাঁসানো হচ্ছে বলেই দাবি করেছেন রাজকুমার হিরানি নিজে।  রাজকুমার হিরানির বিরুদ্ধে আনা যৌন হেনস্থার অভিযোগ
এর বিষয় সঞ্জয় দত্ত বলেন, ”রাজুর (রাজকুমার হিরানি) বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে তা আমি বিশ্বাসই করিনা। ওর সঙ্গে আমি বহু ছবিতে কাজ করেছি। বহু বছর ধরে কাজ করছি। আমি জানি না ওই মহিলা ওর বিরুদ্ধে কেন এমন অভিযোগ এনেছে। আমাদের অনেকের কাছেই এই অভিযোগের কোনও ভিত্তিই নেই। কারণ ও এমন একটা লোক যাঁর বিরুদ্ধে এইরকম অভিযোগ বিশ্বাসযোগ্য হতেই পারে না।”

তবে এই সিরিজের তৃতীয় পার্ট কবে রিলিজ হবে তা বলতে পারছেন না কেউই।

সম্পর্কিত খবর