“পুলিশের উপস্থিতিতে বাইরে থেকে গুন্ডা এনে বোমাবাজি করছে TMC”: মুকুল রায়

নিজস্ব সংবাদদাতা,নদিয়াঃ পুলিশের উপস্থিতিতে বাইরে থেকে গুন্ডা বদমাইশ এনে টিএমসিপি বোমাবাজি করছে। গতকাল নদিয়ার কল্যাণী মহাবিদ্যালয় প্রাংগনে বোমাবাজিতে জখম দুইজন ছাত্র তার মধ্যে তারক হাওলাদারের অবস্থা খারাপ হওয়ায় তাকে কলকাতায় স্থানান্তরিত করা হয়।আজ ওই ছাত্রের পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে একথা বললেন বিজেপি নেতা মুকুল রায়।

 

   

প্রসংগত শুক্রবার সকাল থেকে কল্যাণী মহাবিদ্যালয় পতাকা ছেড়া এবং ক্ষমতা দখল করাকে কেন্দ্র করে এবিভিপি এবং তৃণমূল ছাত্র পরিষদের সঙ্গে ব্যাপক সংঘর্ষ হয়। চলে বোমাবাজি, ছোড়া হয় রেল লাইনের পাথর। আর এই বোমের বোমের আঘাতে গুরুতর জখম হয় বি,এ প্রথম বর্ষে ভর্তি হতে আসা ছাত্র তারক হাওলাদার এবং তার এক সহপাঠী।

IMG 20190720 WA0044

তারক হাওলাদারকে বর্তমানে কলকাতা এপোলো হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। আর এদিন কল্যাণী রবীন্দ্রনাথ কলোনিতে তারক হাওলাদারের পরিবারের সঙ্গে দেখা করতে আসেন বিজেপি নেতা মুকুল রায়। তিনি ওই ছাত্রের পরিবারের সঙ্গে কথা বলেন, এবং তারক হাওলাদের সম্পূর্ণ চিকিৎসার দায়িত্বভার দলের তরফ থেকে নেওয়া হচ্ছে বলে আশ্বাস দেন। মুকুল রায় বলেন, শিক্ষা ক্ষেত্রে সারা রাজ্য জুড়ে নৈরাজ্য সৃষ্টি করছে বর্তমান সরকার। একদিকে এসএসসি নিয়ে দুর্নীতি হচ্ছে অন্যদিকে চাকরি প্রার্থীরা তাদের ন্যায্য দাবিতে লড়াই করছে। আর প্রতিটি স্কুল কলেজের বাচ্চা ছেলেদের কে বাইরের গুন্ডাদের এনে মারধর করছে।

সম্পর্কিত খবর